• সোমবার   ০৬ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৩ ১৪২৬

  • || ১২ শা'বান ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ রমজানে সরকারি অফিস ৯টা থেকে সাড়ে ৩টা প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান ঘরে বসে পড়াশোনা করতে হবে, শিক্ষার্থীদের প্রধানমন্ত্রী করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর
৫২৩

বিপিএলের পূর্ণাঙ্গ সময়সূচি, পর্দা উঠছে ৫ জানুয়ারি

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০১৮  

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নতুন মৌসুমের প্লেয়ার ড্রাফট ইতোমধ্যে অনুষ্ঠিত হবে। জাতীয় নির্বাচনের পর বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স এবং চিটাগং ভাইকিংসের ম্যাচ দিয়ে ২০১৯ সালের ৫ জানুয়ারি পর্দা উঠবে ষষ্ঠ আসরের। এক মাসেরও বেশি সময় ধরে চলা এ আসরের ফাইনাল অনুষ্ঠিত হবে ৮ ফেব্রুয়ারি। এবার বিপিএলে নতুনত্ব হিসেবে থাকছে ডিসিশন রিভিউ সিস্টেম (ডিআরএস)।

আসরের ম্যাচগুলো শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম (ঢাকা), সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম (সিলেট) এবং জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম (চট্টগ্রাম)- এই তিন ভেন্যুতে অনুষ্ঠিত হবে।

এবারের আসরের প্রতি 'ম্যাচ-ডে'তে দু'টি করে ম্যাচ আয়োজন করা হবে। শুক্রবার ব্যতিত দিনের প্রথম খেলা দুপুর সাড়ে ১২টা থেকে শুরু হবে যেখানে রাতের খেলাটি শুরু হবে সন্ধ্যা ৫টা ২০ মিনিট থেকে। আর ছুটির দিন শুক্রবারে দিনের প্রথম খেলা দুপুর ২টায় এবং রাতের খেলা সন্ধ্যা ৭টায়।

বিপিএল-২০১৯ এর পূর্ণাঙ্গ সূচি : ঢাকা পর্ব : প্রথম ধাপ; শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম।

সিলেট পর্ব : দ্বিতীয় ধাপ;  সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম।

ঢাকা পর্ব : তৃতীয়; শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম।

চট্টগ্রাম পর্ব : চতুর্থ ধাপ; জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম।


ঢাকা পর্ব, শেষ ধাপ ; শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম।

খেলাধুলা বিভাগের পাঠকপ্রিয় খবর