বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
আজ বরিশালে জনসাধারণের জন্য উন্মুক্ত থাকবে যুদ্ধ জাহাজ সড়ক পরিবহন আইনের অসঙ্গতি দূর করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ‘বিএনপি সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব সৃষ্টি করছে’- কাদের অনার্স ২য় বর্ষের ২৫ নভেম্বরের পরীক্ষা স্থগিত কোন অপপ্রচারে কান না দিতে জনগণের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ‘গোলাপি’ যাত্রা রাঙ্গাতে কাল মাঠে নামছে বাংলাদেশ সারাবিশ্বে বাংলাদেশ এখন সম্মানের দেশ: প্রধানমন্ত্রী আগৈলঝাড়ায় প্রতিবন্ধি শিশু ধর্ষণ, এক ঘন্টার মধ্যে ধর্ষক গ্রেফতার সশস্ত্র বাহিনী দিবসের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী আজ সন্ধ্যায় আ. লীগের অভ্যর্থনা উপকমিটির সভা ইউনেস্কোর সাধারণ অধিবেশনে অংশ নিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী বরিশালে পৃথক অভিযানে ২৫ মণ জাটকা জব্দ শিখা অনির্বাণে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা দুদকের প্রতিষ্ঠাবার্ষিকী আজ সশস্ত্র বাহিনী নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করবেন- প্রধানমন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে আইভোরি কোস্টের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ সশস্ত্র বাহিনী জাতির গর্বের প্রতীক : রাষ্ট্রপতি আজ বিশ্ব টেলিভিশন দিবস সারাদেশের পরিবহন ধর্মঘট প্রত্যাহার ময়নাতদন্ত প্রতিবেদন লিখতে হবে স্পষ্ট অক্ষরে: হাইকোর্ট
৩৩

বিপিএলের চার স্পন্সর প্রস্তুত

প্রকাশিত: ১৪ অক্টোবর ২০১৯  

 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ উপলক্ষে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসরের নামকরণ করা হয়েছে বঙ্গবন্ধু বিপিএল। এবারের বিপিএলে বিশেষ বলেই বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বেশ সরব। 

জানা গেছে চারটির স্পন্সর পার্টনার মোটামুটি ঠিক হয়ে গেছে। বাকি আরও তিনটি স্পন্সর পার্টনার চূড়ান্ত করার কাজে এখন ব্যস্ত বিপিএল গভর্নিং কাউন্সিল। আগামী তিন-চার দিনের মধ্যে সাত দলের স্পন্সর পার্টনার নিয়োগের কাজ শেষ হয়ে যাবে বলে জানান বিপিএল গভর্নিং কাউন্সিলের অন্যতম সদস্য এবং টেকনিক্যাল কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

সোমবার (১৪ অক্টোবর) সাংবাদিকদের জালাল ইউনুস বলেন, যারা স্পন্সর পার্টনারের আবেদন সাবমিট করেছিল তারা আমাদের কাছে ইন্টারভিউ দিয়েছে, প্রায় পাঁচটা কোম্পানি দিয়েছে। তার মধ্যে চারটা মোটামুটি কনফার্ম। স্পন্সর পার্টনার হিসেবে যাদের আমরা নিতে পারি, তাদের সঙ্গে আমাদের আলাপ আলোচনা হয়েছে গত সপ্তাহে। হয়তো চার কোম্পানি এদের মধ্যে আছে। তিনটা বাকি আছে। দে আর সাপোজ টু কাম। হয়তো তিন-চার দিনের মধ্যে আমরা তাদের ইন্টারভিউ নেব।

এবার বিপিএলে টিম স্পন্সরদের নাম বলতে গিয়ে তিনি জানান, এর মধ্যে চারটা কোম্পানি আছে, তাদের মধ্যে বাংলা টাইগার আইটি নামের আইটি কোম্পানি আছে। আখতার গ্রুপ আছে। সাগর করপোরেশন নামে একটা বিজনেস গ্রুপ আছে। আরেকটা মিডিয়া কোম্পানি আছে। 

জালাল আরও বলেন, এখন চারটা মোটামুটি কনফার্ম। ফাইনাল কিছু হয়নি। ফাইনাল হবে যখন, এদের সঙ্গে নেগোসিয়েট করব আমরা, তখন। হয়তো এ মাসেই আমরা এগুলো ফাইনাল করে ফেলব। এটা আটকে থাকবে না।

এই বিভাগের আরো খবর