• রোববার   ৩১ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৬ ১৪২৭

  • || ০৮ শাওয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
আগামীকাল ১২টার পরিবর্তে ১১টায় প্রকাশ হবে এসএসসির ফল করোনায় ২৪ ঘণ্টায় ২৮ জনের মৃত্যু, শনাক্ত ১৭৬৪ পদ্মাসেতুর সাড়ে ৪ কি.মি. দৃশ্যমান, বসল ৩০তম স্প্যান পদ্মা সেতুর ৩০তম স্প্যান বসছে আজ একদিনে সর্বোচ্চ আড়াই হাজার শনাক্ত, মৃত্যু ২৩ জনের বিকেল ৪টার মধ্যে বন্ধ করতে হবে দোকান-শপিংমল দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে গণপরিবহন চালুর সিদ্ধান্ত দেশে একদিনে নতুন শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২ জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের র‌্যাব-৮ এর অভিযানে মাদারীপুর থেকে জেএমবি’র সক্রিয় সদস্য গ্রেফতার ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, আক্রান্ত ছাড়াল ৩০ হাজার মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা
৪০

বিত্তবানরা আরও এগিয়ে আসুন: শিল্প প্রতিমন্ত্রী

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩০ মার্চ ২০২০  

করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবিলায় সরকারের পাশাপাশি বিত্তবানদের আরও এগিয়ে আসার উদাত্ত আহ্বান জানিয়েছেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার।

সোমবার (৩০ মার্চ) রাজধানীর মিরপুরের ইব্রাহীমপুর, ইব্রাহীমপুর বাজার ও দক্ষিণ কাফরুলে গরিব, অসহায় ও দুস্থ পরিবারের মধ্যে খাদ্য, স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণকালে তিনি এ আহ্বান জানান।

কামাল আহমেদ মজুমদার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা রোগের চিকিৎসা সুবিধা সম্প্রসারিত করা হচ্ছে। পাশাপাশি সারাদেশের দিনমজুর ও নিম্ন আয়ের মানুষদের জন্য মানবিক সহায়তা কর্মসূচি বাস্তবায়ন করা হচ্ছে। 

প্রতিমন্ত্রী এ সময় করোনা সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্য সুরক্ষার সব নিয়ম-কানুন সঠিকভাবে পালনের বিষয়ে সজাগ থাকার আহ্বান জানান। 

করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের মানুষদের সাহায্যার্থে শিল্প প্রতিমন্ত্রীর ব্যক্তিগত তহবিল থেকে এদিন প্রায় ৭০০ পরিবারকে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ করা হয়। 

প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, দুই কেজি ডাল, দুই কেজি আলু, একটি সাবান ও একটি করে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

শিল্প প্রতিমন্ত্রীর পক্ষ থেকে স্থানীয় রাজনৈতিক নেতারা এসব উপকরণ নিম্ন আয়ের মানুষদের কাছে পৌঁছে দেন। এ সময় কাফরুল থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আলাউদ্দিন উপস্থিত ছিলেন। 

জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর