সোমবার   ১৬ ডিসেম্বর ২০১৯   পৌষ ২ ১৪২৬   ১৮ রবিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
এগিয়ে যাওয়া বাংলাদেশের বিজয়গাথা জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বিজয় দিবসে আওয়ামী লীগের কর্মসূচি ইসলামে বিজয় দিবসের গুরুত্ব পাকিস্তান এখন বাংলাদেশ হতে চায় ‘মিস ওয়ার্ল্ড ২০১৯’ হলেন ভারতীয় বংশোদ্ভূত টনি-অ্যান সিং ‘সোনার তরী’ ও ‘অচীন পাখি’ উদ্বোধন ২৮ ডিসেম্বর আজ বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের ৭২তম জন্মবার্ষিকী বিজয় দিবসের আগে ভারতীয় সেনাবাহিনীর কুচকাওয়াজে মুক্তিযোদ্ধারা আজকের ভাগ্যচক্র বিজয়ের স্মৃতি ও বঙ্গবন্ধু বিয়ে করা আর বিয়ে দেয়াও ধর্মীয় বিধান বরিশালে ১শ পিস ইয়াবা নিয়ে ওসির ছেলেসহ আটক ২ বিজয়ের শক্তি বরিশাল বিভাগে মিলেছে ৩৭ রাজাকারের অস্তিত্ব! ১৬ ডিসেম্বর কিনুন ১৬ টাকায় এয়ার টিকিট ১৬ ডিসেম্বর বাঙালির ইতিহাসে সর্বোচ্চ অর্জনের দিন রক্তক্ষয়ী যুদ্ধে বাংলাদেশের জন্ম দেখে নিন প্রথম পর্বে প্রকাশিত ১০,৭৮৯ রাজাকারের তালিকা আজ মহান বিজয় দিবস
২৬৮

বিছানায় মিলনরত সাপের দংশনে নারীর মৃত্যু!

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০১৯  

 


নিঃসঙ্গ গৃহবধূর বিছানায় শুয়েছিল মিলনরত এক জোড়া সাপ। কিন্তু গৃহবধূটি তা জানতেন না। ওই অবস্থাতেই নিজ বিছানায় বসতে গিয়ে সাপের দংশনে তিনি প্রাণ হারান। 

বুধবার (১১ সেপ্টেম্বর) ভারতের উত্তর প্রদেশ রাজ্যের গোরাখপুর এলাকার রিয়াভ গ্রামে এ ঘটনা ঘটে। 

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়, নিহত ওই গৃহবধূর নাম গীতা। তার স্বামী জয় সিং জাদব থাইল্যাণ্ডে কাজ করেন। বুধবার স্বামীর সঙ্গে ফোনে কথা বলতে বলতে বাহির থেকে নিজের ঘরে ঢোকেন গীতা। সে সময় বিছানার ওপর মিলনরত দুটো সাপ থাকলেও, ফুলতোলা চাদরের কারণে সেগুলো গীতার চোখ এড়িয়ে যায়। 

এদিকে ফোনে কথা বলার এক পর্যায়ে বেখেয়ালে বিছানায় ওই সাপ-দম্পতির ওপরেই বসে পড়েন গীতা। সে সময় সাপের দংশন অচেতন হয়ে যান তিনি। পরে পরিবারের সদস্যরা দ্রুত উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পরবর্তীতে বাড়ি ফিরে নিহতের পরিবারের সদস্য ও প্রতিবেশীরা দেখেন, ওই সাপ-দম্পতি তখনও বিছানার ওপর জড়াজড়ি করে আছে। এ সময় ক্ষুব্ধ প্রতিবেশীরা সাপ দুটোকে পিটিয়ে মেরে ফেলে। 

পশু বিশেষজ্ঞদের ধারণা, দুর্ঘটনার সময় সাপ দুটো মিলনরত অবস্থায় ছিল। আর সে অবস্থাতেই ওই নারী তাদের ওপর বসে পড়েন। 

এই বিভাগের আরো খবর