সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বাচ্চাকে মারধর করায় থানা ঘেরাও হনুমানের! জাতীয় নারী দাবায় শীর্ষস্থানে রানী হামিদ ইউজিসির কাঠগড়ায় পাবলিক বিশ্ববিদ্যালয়ের ১৪ ভিসি ক্যাসিনোতে মিলল ধর্মীয় উপাসনা সামগ্রী! বিজয়নগর সায়েম টাওয়ার থেকে ১৭ জুয়ারী আটক ১৩ নেপালিকে মোটা অংকের বেতনে রাখা হয় জুয়া চালাতে স্পা সেন্টার থেকে আটক ১৬ নারী, ৩ পুরুষ আরও ১০ লক্ষ তরুণ-তরুণীর কর্মসংস্থান করা হবে- পলক আবুধাবি থেকে নিউইয়র্কের পথে প্রধানমন্ত্রী অজুহাতে কাজ আটকে রাখলে কঠোর ব্যবস্থা: গণপূর্তমন্ত্রী ব্যাংক নোটের আদলে টোকেন ব্যবহার করা যাবে না ঢাকা আসছেন বিশ্ব ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও জাতিসংঘের দূত খিলক্ষেতে বোমা হামলা: ৫ জেএমবির ১২ বছরের দণ্ড আরামবাগ-দিলকুশা ক্লাবে জুয়ার সরঞ্জাম উদ্ধার ভিক্টোরিয়া ক্লাব থেকে নগদ টাকা ও মদের বোতল উদ্ধার সৌদিতে শিরশ্ছেদ করে ১৩৪ জনের মৃত্যুদণ্ড শিশুদের কোলবালিশের ভেতর থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার! মতিঝিলে ৪ ক্লাবে পুলিশের অভিযান রিমান্ডে খালেদ ও শামীমের কাছ থেকে চাঞ্চল্যকর তথ্য ঢাকায় বাংলাদেশ-ভারত নৌবাহিনী প্রধানের সাক্ষাত
২৩৪

বিছানায় মিলনরত সাপের দংশনে নারীর মৃত্যু!

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০১৯  

 


নিঃসঙ্গ গৃহবধূর বিছানায় শুয়েছিল মিলনরত এক জোড়া সাপ। কিন্তু গৃহবধূটি তা জানতেন না। ওই অবস্থাতেই নিজ বিছানায় বসতে গিয়ে সাপের দংশনে তিনি প্রাণ হারান। 

বুধবার (১১ সেপ্টেম্বর) ভারতের উত্তর প্রদেশ রাজ্যের গোরাখপুর এলাকার রিয়াভ গ্রামে এ ঘটনা ঘটে। 

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়, নিহত ওই গৃহবধূর নাম গীতা। তার স্বামী জয় সিং জাদব থাইল্যাণ্ডে কাজ করেন। বুধবার স্বামীর সঙ্গে ফোনে কথা বলতে বলতে বাহির থেকে নিজের ঘরে ঢোকেন গীতা। সে সময় বিছানার ওপর মিলনরত দুটো সাপ থাকলেও, ফুলতোলা চাদরের কারণে সেগুলো গীতার চোখ এড়িয়ে যায়। 

এদিকে ফোনে কথা বলার এক পর্যায়ে বেখেয়ালে বিছানায় ওই সাপ-দম্পতির ওপরেই বসে পড়েন গীতা। সে সময় সাপের দংশন অচেতন হয়ে যান তিনি। পরে পরিবারের সদস্যরা দ্রুত উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পরবর্তীতে বাড়ি ফিরে নিহতের পরিবারের সদস্য ও প্রতিবেশীরা দেখেন, ওই সাপ-দম্পতি তখনও বিছানার ওপর জড়াজড়ি করে আছে। এ সময় ক্ষুব্ধ প্রতিবেশীরা সাপ দুটোকে পিটিয়ে মেরে ফেলে। 

পশু বিশেষজ্ঞদের ধারণা, দুর্ঘটনার সময় সাপ দুটো মিলনরত অবস্থায় ছিল। আর সে অবস্থাতেই ওই নারী তাদের ওপর বসে পড়েন। 

এই বিভাগের আরো খবর