• রোববার   ১৩ জুন ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ২৯ ১৪২৮

  • || ০১ জ্বিলকদ ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল গণতন্ত্রের মুক্তি দিবস ১১ জুন মডেল মসজিদের মাধ্যমে ইসলামের মর্মবাণী বুঝবে মানুষ ইসলাম আমাদের মানবতার শিক্ষা দিয়েছে : প্রধানমন্ত্রী খুন করে কি বেহেশতে যাওয়া যায়, প্রধানমন্ত্রীর প্রশ্ন ‘লেবাস নয়, ইনসাফের ইসলামে বিশ্বাস করি’ একযোগে ৫০ মডেল মসজিদ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী করোনা থেকে রক্ষা পেতে সকল রাষ্ট্রকে সম্মিলিতভাবে কাজ করতে হবে দক্ষিণাঞ্চলে বেশি করে সাইলো নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী গাইলেন, ‘ওকি গাড়িয়াল ভাই...’ ৬৬৫১ কোটি টাকা ব্যয়ে একনেকে ১০ প্রকল্প অনুমোদন ৬ দফার মাধ্যমেই বাঙালির স্বাধীনতা অর্জিত হয়েছিল: প্রধানমন্ত্রী ঐতিহাসিক ছয়-দফা দিবস আজ ছয় দফার প্রতি অকুণ্ঠ সমর্থনে স্বাধীনতার রূপরেখা রচিত হয় দেশে ২৪ ঘণ্টায় করোনায় আরও ৩৮ মৃত্যু, শনাক্ত ১৬৭৬ বাঙালির মুক্তির সনদ ৬-দফাঃ শেখ হাসিনা প্রত্যেককে তিনটি করে গাছ লাগানোর আহ্বান প্রধানমন্ত্রীর জাম-আমড়া-সোনালু ও ডুমুরের চারা রোপণ করলেন প্রধানমন্ত্রী ৮৮ ডলার থেকে মাথাপিছু আয় ২২২৭ ডলার জলবায়ু সংকট নিরসনে যুক্তরাজ্য ভূমিকা রাখবে, আশা শেখ হাসিনার

‘বিক্রম বেদা’র হিন্দি সিনেমায় নতুন চমক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১২ মে ২০২১  

তামিল সিনেমা ‘বিক্রম বেদা’র হিন্দি রিমেক নির্মাণ হওয়ার কথা অনেক দিন ধরেই চলে আসছিল। তবে, এবার শোনা গেল বেশকিছু চমকপ্রদ খবর। আসন্ন এই সিনেমাটির হিন্দি রিমেকে দক্ষিণী সুপারস্টার বিজয় সেতুপতির চরিত্র কে পেতে যাচ্ছে তা নিয়ে অনেক জল্পনা-কল্পনা হয়েছে, অবশেষে অপেক্ষার পালা শেষ করে জানা গেল এই সিনেমার প্রধান চরিত্রে দেখা যাবে বলিউড তারকা হৃত্বিক রোশানকে। তবে এখানেই চমকের শেষ নয়।

হৃত্বিকের সঙ্গে দেখা যেতে পারে আরও এক বলিউড তারকাকে। আর তিনি হলেন, সাইফ আলী খান। ‘বিক্রম বেদা’র রিমেকের শুটিং জুন থেকে শুরু হবে বলে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে।

২০১৯ সালে হৃত্বিককে সর্বশেষ দেখা গিয়েছিল সিদ্ধার্থ আনন্দের ‘ওয়ার’ ছবিতে। যেটি সে সময়ে ৩০০ কোটি রুপির বেশি আয় করেছিল। এরপর থেকেই হৃত্বিকের বেশকিছু প্রজেক্টে চুক্তিবদ্ধ হলেও এখনো কোনোটির কাজ শুরু হয়নি।

এর আগে হৃত্বিক তার জন্মদিনে প্রকাশ করেছিলেন তার পরবর্তী প্রজেক্ট ‘ফাইটার’ এ চুক্তিবদ্ধ হওয়া প্রসঙ্গে। যেখানে তার বিপরীতে প্রথমবারের মতো দেখা যাবে দীপিকা পাডুকোনকে। এ ছাড়াও তার হাতে রয়েছে ‘কৃষ ফোর’ এর মতো বিগ প্রজেক্ট।