• বুধবার   ২১ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৬ ১৪২৭

  • || ০৪ রবিউল আউয়াল ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৪, শনাক্ত ১৫৪৫ এনু-রুপনের জামিন আবেদনের রুল খারিজ মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল রায়হান হত্যা: ৫ দিনের রিমান্ডে কনস্টেবল টিটু ১২ বছরের ব্যর্থতার জন্য বিএনপির নেতৃত্বের পদত্যাগ করা উচিত বিদেশে পালালেও এসআই আকবরকে ফিরিয়ে আনা হবে: পররাষ্ট্রমন্ত্রী পরিপত্র জারি : ৭ মার্চকে ঐতিহাসিক দিবস ঘোষণা করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ১৬৩৭ জনগণের ভাষা বুঝে না বলেই বিএনপি ব্যর্থ: কাদের ২৫ টাকা কেজিতে আলু বিক্রি করবে টিসিবি: বাণিজ্যমন্ত্রী পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী ৩০ অক্টোবর সরকারের আশ্বাসে ইন্টারনেট-ডিশ সংযোগ ধর্মঘটের সিদ্ধান্ত স্থগিত ইন্টারনেট-ক্যাবল টিভি বন্ধের সিদ্ধান্ত স্থগিত করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১২০৯ কৃষি গবেষণা বিনিময়ের উপর জোর দিতে হবে: কৃষিমন্ত্রী ৬০ মিশনে দূতাবাস অ্যাপ চালু করা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৬০০ টাঙ্গাইলে গণধর্ষণ মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড ভূমিহীনদের ২ শতাংশ জমি দেয়া হবে: ত্রাণ প্রতিমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩১, শনাক্ত ১৪৭২

বাড়িতে গাঁজার চাষ, নারী গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৭ জুলাই ২০২০  

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে গাঁজা চাষ করার অভিযোগে সুজেদা বেগম প্রকাশ সুজি (৫০) নামে এক নারীকে গ্রেফতার করেছেন র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা।

গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার সোনারামপুর গ্রামের গোলাইলবাগ এলাকার বাড়ি থেকে ৭টি গাঁজার গাছ এবং ৩'শ গ্রাম শুঁকনো গাঁজাসহ ওই নারীকে গ্রেফতার করা হয়। এঘটনায় তার বিরুদ্ধে আশুগঞ্জ থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার র‌্যাব ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়েরের নেতৃত্বে একটি আভিযানিক দল সোনারামপুরে ওই নারীর বাড়িতে অভিযান চালায়। এ সময় ওই বাড়িতে সাতটি গাঁজার গাছ পাওয়া যায়।
 
গ্রেফতার হওয়া সুজেদা বেগম প্রকাশ সুজি র‌্যাবকে জানায়, তার বাবা জাহেদ মিয়ার বাড়ি হবিগঞ্জের মাধবপুর উপজেলায়। প্রয়াত স্বামী বাবুল মিয়ার বাড়ি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার বনগ্রামে। প্রায় পাঁচ-ছয় মাস আগে তিনি গাঁজার গাছ লাগিয়েছেন বলে জানান।