• শনিবার   ০৫ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ২১ ১৪২৭

  • || ১৯ রবিউস সানি ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
জাতীয় স্বেচ্ছাসেবক নীতিমালা তৈরি করা হবে: স্থানীয় সরকারমন্ত্রী ১০ জেলায় করোনার অ্যান্টিজেন টেস্ট উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ভাস্কর্যবিরোধী বক্তব্য রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত: তথ্যমন্ত্রী এমসি কলেজে গণধর্ষণ : ৮ জনকে অভিযুক্ত করে চার্জশিট করোনায় ২৪ ঘণ্টায় ৩৫ জনের মৃত্যু, শনাক্ত ২৩১৬ বিদ্রোহী প্রার্থীদের পরবর্তীতে আর মনোনয়ন নয়: ওবায়দুল কাদের ঢাবি শিক্ষার্থী ধর্ষণ: ছাত্র অধিকার পরিষদের তিন নেতা রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় ৩৮ জনের মৃত্যু, শনাক্ত ২১৯৮ বীর মুক্তিযোদ্ধা আতিক হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড ফাইজারের ভ্যাকসিন অনুমোদন দিলো যুক্তরাজ্য করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩১, শনাক্ত ২২৯৩ ঘরোয়া অনুষ্ঠানের কথাও পুলিশকে জানাতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী সম্রাটের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৭ জানুয়ারি ভাস্কর্য নিয়ে উস্কানি ছড়ালে সরকার বসে থাকবে না: তথ্যমন্ত্রী চাকরি দেওয়ার নামে প্রতারণা, ২৮ প্রতারক আটক করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৯, শনাক্ত ১৭৮৮ মূর্তি আর ভাস্কর্য এক নয়: ধর্ম প্রতিমন্ত্রী বিএনপির গণতন্ত্র হচ্ছে ‘মুখে শেখ ফরিদ আর বগলে ইট’: কাদের ঢাকা থেকে পায়রাবন্দর পর্যন্ত রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী একুশে পদকপ্রাপ্ত ওস্তাদ শাহাদাত হোসেন খান আর নেই

বাবুগঞ্জে ৭০ বছরের বৃদ্ধা‌কে ধর্ষণ, যুবক গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৪ জুন ২০২০  

ব‌রিশা‌লের বাবুগঞ্জ উপ‌জেলায় ৭০ বছর বয়স্ক এক বৃদ্ধা‌কে ৩০ বছ‌রের এক যুবক ধর্ষণ ক‌রেছে ব‌লে অভি‌যোগ পাওয়া গে‌ছে। এ ঘটনায় ওই বৃদ্ধার ছে‌লে বাদী হ‌য়ে থানায় মামলা দা‌য়ের ক‌রে‌ছেন। মামলার আসামী মো. জা‌কির সিকদার‌কে গ্রেফতার ক‌রে আদাল‌তে সোপার্দ কর‌লে আদালত তা‌কে জেলহাজ‌তে প্রের‌ণের নি‌র্দেশ দি‌য়ে‌ছেন। এ ব্যাপা‌রে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে ব‌লে জা‌নি‌য়ে‌ছে পু‌লিশ।

বুধবার (২৪ জুন) দুপু‌রে মামলার আসামী মো. জা‌কির সিকদার‌কে ব‌রিশা‌লের সং‌শ্লিষ্ট আদাল‌তে প্রেরণ ক‌রলে বিচারক তা‌কে জেলহাজ‌তে প্রের‌ণের নি‌র্দেশ দেন।

জেলা পু‌লি‌শের অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার মো. নাঈমুল হক জানান, গত সোমবার দিনগত রাত ২টায় বাবুগঞ্জ উপ‌জেলার আগরপুর গ্রা‌মে এ ঘটনা ঘ‌টে।

মামলার বিবরণের সূত্র ধ‌রে তি‌নি জানান, জা‌কির সিকদার ওই বৃদ্ধার বা‌ড়ি‌তে তার বন্ধু‌দের নি‌য়ে নিয়মিতে জুয়া খেলায় মত্ত থাক‌তো। বৃদ্ধার অসু‌বিধা হওয়ায় এ কা‌জে বাধা দেন তি‌নি। এ ঘটনায় ক্ষুব্ধ হয় জা‌কির ও তার সাঙ্গপাঙ্গরা। প্র‌তি‌শোধ নি‌তে ঘটনার রা‌তে কৌশ‌লের আশ্রয় নেয় জা‌কির। পু‌লি‌শের ধাওয়া খে‌য়ে পালা‌নোর ছু‌তোয় বৃদ্ধার বা‌ড়ি‌তে আশ্রয় প্রার্থনা ক‌রে। সরল ম‌নে বৃদ্ধা তা‌কে আশ্রয় দেয়। গভীর রা‌তে ধারালো অস্ত্রের ভয় দেখি‌য়ে বৃদ্ধা‌কে ধর্ষণ ক‌রে জা‌কির। বৃদ্ধার চিৎকা‌রে তার প্র‌তি‌বে‌শীরা ঘটনাস্থ‌লে আসার পূ‌র্বেই জা‌কির পা‌লি‌য়ে যায়।

বৃদ্ধার স্বামী মারা গে‌ছেন আগেই। ছে‌লে মেয়েরা ঢাকা ও নারায়ণগ‌ঞ্জে বসবাস ক‌রেন। এ ঘটনায় ওই বৃদ্ধার ৫২ বছর বয়সী ছে‌লে বাদী হ‌য়ে মঙ্গলবার বাবুগঞ্জ থানায় ধর্ষ‌ণের অভি‌যো‌গে মামলা দা‌য়ের ক‌রেন। এ ঘটনায় জা‌কির‌কে দ্রুত গ্রেফতার কর‌তে সক্ষম হয় পুলিশ।

অতি‌রিক্ত পু‌লিশ সুপার মো. নাঈমুল হক জানান, গৌরনদী উপ‌জেলার শ‌রিকল এলাকা থে‌কে জা‌কির‌কে গ্রেফতার করা হয়। আর ওই বৃদ্ধার শা‌রীরিক পরীক্ষা করা হয় শের ই বাংলা মে‌ডিকেল ক‌লেজ হাসপাতা‌লে। এ ব্যাপা‌রে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হ‌চ্ছে ব‌লে জা‌নি‌য়ে‌ছেন তি‌নি।