সোমবার   ৩০ মার্চ ২০২০   চৈত্র ১৫ ১৪২৬   ০৫ শা'বান ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার করোনায় আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল স্বাধীনতা দিবস উপলক্ষে জনসমাগম করবেন না: প্রধানমন্ত্রী অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন খালেদা জিয়া সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী আজ থেকে একসাথে দু`জন রাস্তায় হাঁটতে পারবে না জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নিষেধাজ্ঞা অক্ষরে অক্ষরে পালন করুন : স্বরাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রীর নির্দেশেই খালেদা জিয়াকে মুক্তির সিদ্ধান্ত করোনা ছোঁয়াচে, এক মিটার দূরত্বে থাকার পরামর্শ টিসিবি-ভোক্তা অধিদফতরের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল
৯২

বাবুগঞ্জে ডিবি পুলিশের অভিযানে ২ কেজি গাঁজাসহ আটক ২

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

 বরিশালের বাবুগঞ্জ উপজেলার রহমতপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে ২ কেজি গাঁজাসহ দুই মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। মেট্রোপলিটন বিমানবন্দর থানাধীন ওই এলাকায় ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মহিউদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে দুই মাদক বিক্রেতা মো. আনোয়ার হেসেন (২৮) এবং নয়ন সিকদারকে (৩০) গ্রেপ্তার করেন। বুধবার সকালে ডিবি পুলিশ এক ইমেল বার্তায় এ তথ্য সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছে।

একটি সূত্র জানায়, একই উপজেলার চাঁদপাশা ইউনিয়নের কোলচর গ্রামের সত্তার মোল্লার ছেলে আনোয়ার হোসেন এবং আজিজ সিকদারের ছেলে নয়ন সিকদার স্থানীয়ভাবে চিহ্নিত মাদক বিক্রেতা। তাদের বিরুদ্ধে মাদক সংক্রান্ত একাধিক মামলা চলমান রয়েছে। সম্প্রতি তারা গ্রেপ্তার হলেও জামিনে বেড়িয়ে ফের মাদক বিক্রিতে জড়িয়ে পড়েন।

প্রত্যক্ষদর্শীরা জানায়- মঙ্গলবার রাত ১২টার দিকে তারা দু’জন একটি ব্যাগভর্তি গাঁজা নিয়ে কারও জন্য বিক্রির অপেক্ষা ছিলেন। তৎমূহূর্তে গিয়ে ডিবি পুলিশের টিমটি তাদের গ্রেপ্তার করে।

অভিযানে নেতৃত্ব দেওয়া ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মহিউদ্দিন জানান, দুই মাদক বিক্রেতাকে বাসস্ট্যান্ডে ঘোরাঘুরিতে স্থানীয়দের সন্দেহ হলে তাদের কাছে খবর আসে। পরে সেখানে অভিযান চালিয়ে মো. আনোয়ার হেসেন এবং নয়ন সিকদারকে গ্রেপ্তার করেন। এবং তাদের সাথে থাকা ব্যাগভর্তি দুই কেজি গাঁজা উদ্ধার করেন।

এই ঘটনায় বুধবার সংশ্লিষ্ট বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছে ডিবি পুলিশ।’

এই বিভাগের আরো খবর