বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
র‌্যাগিংয়ের অভিযোগ পেলেই শাস্তি: আইনমন্ত্রী একাদশ সংসদের পঞ্চম অধিবেশন শুরু ৭ নভেম্বর যেখানে দুর্নীতি-টেন্ডারবাজি সেখানে অভিযান- স্বরাষ্ট্রমন্ত্রী ন্যাম সম্মেলনে যোগ দিতে বাকু যাচ্ছেন প্রধানমন্ত্রী রিফাত হত্যা : প্রধান আসামির জামিন নামঞ্জুর বিএসএমএমইউয়ে বিশ্ব অ্যানেসথেসিয়া ও মেরুদণ্ড দিবস পালিত মুন্সিগঞ্জের ১৩টি সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী কুড়িগ্রাম এক্সপ্রেসের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী সরকারের ধারাবাহিকতার কারণেই উন্নয়ন প্রকল্প গতিশীল: প্রধানমন্ত্রী আজ কম্বোডিয়ার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ বিশ্ব অ্যানেসথেসিয়া দিবস আজ মিনিস্ট্রিয়াল কনসালটেশনে যোগ দিতে আমিরাতে প্রবাসী কল্যাণমন্ত্রী বিশ্ব খাদ্য দিবস আজ নিরাপদ খাদ্য নি‌শ্চিত করার আহ্বান প্রধানমন্ত্রীর বরিশালে ২৭ জেলের জেল-জরিমানা কখন গোসল করা ভালো, সকালে না রাতে? জনপ্রশাসনের ৬ কর্মচারী মাসের সেরা কর্মী নির্বাচিত নতুন প্রজন্মকে পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার আহ্বান দেশের প্রথম বাণিজ্যিক সৌর প্লান্টের উৎপাদন শুরু পাকিস্তান সফরে প্রিন্স উইলিয়াম ও কেট মিডলটন
৩১

বানারীপাড়া থেকে ৬ জুয়াড়ি আটক

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০১৯  

বরিশালের বানারীপাড়া উপজেলা থেকে ছয় জুয়াড়িকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের আউয়ার বাজারের একটি লাকড়ির দোকানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- ওই এলাকার বাসিন্দা আ. মান্নান হাওলাদার (৩৮), ইস্রাফিল ঘরামি (৪২), আ. রাজ্জাক হাওলাদার (৩১), ফকরুল ইসলাম হাওলাদার (৪০), খলিলুর রহমান বেপারী (৩৪) ও শাহাদাৎ হোসেন (৩৪)।

তারা তাসের নামে জুয়া খেলছিল। এসময় তাদের কাছ থেকে সাত হাজার ৮শ টাকা ও দুই জোড়া তাস উদ্ধার করা হয়।
এ ঘটনায় শুক্রবার রাতে থানার উপ-পরিদর্শক জাকির হোসেন বাদী হয়ে ১৮৬৭ সালের জুয়া আইনের ৩ ও ৪ ধারায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খলিলুর রহমান বলেন, মাদক, সন্ত্রাস ও জুয়ার বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে।

এই বিভাগের আরো খবর