• রোববার   ১৩ জুন ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ২৯ ১৪২৮

  • || ০১ জ্বিলকদ ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল গণতন্ত্রের মুক্তি দিবস ১১ জুন মডেল মসজিদের মাধ্যমে ইসলামের মর্মবাণী বুঝবে মানুষ ইসলাম আমাদের মানবতার শিক্ষা দিয়েছে : প্রধানমন্ত্রী খুন করে কি বেহেশতে যাওয়া যায়, প্রধানমন্ত্রীর প্রশ্ন ‘লেবাস নয়, ইনসাফের ইসলামে বিশ্বাস করি’ একযোগে ৫০ মডেল মসজিদ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী করোনা থেকে রক্ষা পেতে সকল রাষ্ট্রকে সম্মিলিতভাবে কাজ করতে হবে দক্ষিণাঞ্চলে বেশি করে সাইলো নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী গাইলেন, ‘ওকি গাড়িয়াল ভাই...’ ৬৬৫১ কোটি টাকা ব্যয়ে একনেকে ১০ প্রকল্প অনুমোদন ৬ দফার মাধ্যমেই বাঙালির স্বাধীনতা অর্জিত হয়েছিল: প্রধানমন্ত্রী ঐতিহাসিক ছয়-দফা দিবস আজ ছয় দফার প্রতি অকুণ্ঠ সমর্থনে স্বাধীনতার রূপরেখা রচিত হয় দেশে ২৪ ঘণ্টায় করোনায় আরও ৩৮ মৃত্যু, শনাক্ত ১৬৭৬ বাঙালির মুক্তির সনদ ৬-দফাঃ শেখ হাসিনা প্রত্যেককে তিনটি করে গাছ লাগানোর আহ্বান প্রধানমন্ত্রীর জাম-আমড়া-সোনালু ও ডুমুরের চারা রোপণ করলেন প্রধানমন্ত্রী ৮৮ ডলার থেকে মাথাপিছু আয় ২২২৭ ডলার জলবায়ু সংকট নিরসনে যুক্তরাজ্য ভূমিকা রাখবে, আশা শেখ হাসিনার

বানারীপাড়া উপজেলা হাসপাতালে আইভি স্যালাইন বিতরণ করেন শাহে আলম

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৬ মে ২০২১  

বরিশালের বানারীপাড়া উপজেলা হাসপাতালের চিকিৎসা সেবা পরিদর্শনে আসেন বরিশাল-২ আসনের এমপি-মো.শাহে আলম। এসময় এমপি’র নিজস্ব তহবিল থেকে হাসপাতালে রোগীদের চিকিৎসার জন্য ৫৫০ ব্যাগ আইভি স্যালাইন বিতরণ করা হয়।

আজ বৃহস্পতিবার সকালে হঠাৎ করে বরিশাল-২ আসনের এমপি-মো.শাহে আলম বানারীপাড়া উপজেলা ৫০শয্যার সরকারী হাসপাতালের চিকিৎসা সেবা দেখতে যান। এসময় তিনি হাসপাতালের চিকিৎসকদের রোগীর সেবা দেখে সন্তোষ প্রকাশ করেন। পরে হাসপাতালের রোগীদের চিকিৎসার জন্য এমপি’র নিজস্ব তহবিল থেকে ৫৫০ব্যাগ স্যালাইন বিতরণ করা হয়েছে। বিতরণের সময় উপস্থিত ছিলেন, বানারীপাড়া পৌরমেয়র এ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, উপজেলায় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.কবির হাসান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা হেলাল উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদাসহ সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহা সাংবাদিকদের জানান, হঠাৎ করে আজ বৃহস্পতিবার সকালে বরিশাল-২ আসনের এমপি-মো.শাহে আলম স্যার বানারীপাড়া হাসপাতালে আসেন। এসময় তিনি রোগীদের চিকিৎসা সেবার খোজ খবর নেন। চিকিৎসকদের চিকিৎসা সেবা দেখে সন্তোষ প্রকাশ করেন এবং হাসপাতালের রোগীদের চিকিৎসার জন্য এমপি মো.শাহে আলম স্যার এর নিজস্ব তহবিল থেকে ৫৫০ব্যাগ স্যালাইন বিতরণ করা হয়েছে। প্রয়োজন হলে আরও স্যালাইন দেওয়া হবে বলে জানান স্যার।