• বুধবার   ১৪ এপ্রিল ২০২১ ||

  • চৈত্র ৩০ ১৪২৭

  • || ০২ রমজান ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
একদিনে করোনায় ৬৯ জনের মৃত্যু, শনাক্ত ৬০২৮ নারায়ণগঞ্জে সহিংসতার ঘটনায় জামায়াত নেতা গ্রেফতার অবকাঠামো নির্মাণকাজ লকডাউনের আওতামুক্ত থাকবে: কাদের নিয়মিত পর্নোগ্রাফি দেখতেন রফিকুল মাদানী: পুলিশ স্বাস্থ্যবিধি মেনে চলমান উন্নয়ন কাজ অব্যাহত রাখুন: তাজুল ইসলাম করোনায় একদিনে রেকর্ড ৮৩ জনের মৃত্যু হামলাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে: রেলমন্ত্রী বিশ্বে শান্তি নিশ্চিত করাটাই চ্যালেঞ্জ: প্রধানমন্ত্রী ২৪ ঘণ্টায় বরিশালে করোনা শনাক্ত ১১৫ বাজেটে স্বাস্থ্য ও কৃষি খাত গুরুত্ব পাবে: অর্থমন্ত্রী দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে ব্যবসায়ীদের সহযোগিতা চান স্বরাষ্ট্রমন্ত্রী আ. লীগের নিজস্ব ইতিহাস তৈরির কারখানা নেই: কাদের জেএমবির ভারপ্রাপ্ত আমিরের ১০ দিনের রিমান্ড চায় পুলিশ লকডাউনে কোথাও উন্নয়ন কাজ বন্ধ থাকবে না: পরিকল্পনামন্ত্রী ফেসবুকে ‘উসকানিমূলক’ স্ট্যাটাস: গ্রেফতার হেফাজতের লোকমান আমিনী পুরো বিশ্বেই শান্তির সংস্কৃতি ছড়িয়ে দিতে চায় বাংলাদেশ: মোমেন ১২-১৩ এপ্রিল চলমান লকডাউনের নির্দেশনা জারি থাকবে: সেতুমন্ত্রী টিকার দ্বিতীয় ডোজ নিলেন প্রতিমন্ত্রী জাহিদ ফারুক করোনায় একদিনে সর্বোচ্চ ৭৭ জনের মৃত্যু অরাজকতা সৃষ্টির চেষ্টা করলে কঠোর ব্যবস্থা : আইনমন্ত্রী

বানারীপাড়ায় সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৬ এপ্রিল ২০২১  

বরিশালের বানারীপাড়ায় জিআর মামলায় দেড় বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, বানারীপাড়া উপজেলার মলুহার গ্রামের অভিযান চালিয়ে মো.ফারুক আকনের ছেলে দেড় বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী আতিকুল ইসলামকে গ্রেফতার করেন পুলিশ। জিআর মামলায় তার অনুপস্থিতিতে বরিশাল আদালত তাকে দেড়বছরের সাজা দেয়। তার বিরুদ্ধে বানারীপাড়া থানায় জিআর ১২৩/১৯নং মামলা ছিল।

গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে তাকে নিজ এলাকা থেকে এসআই অপূর্ব চন্দ্র দাস অভিযান চালিয়ে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত সাজাপ্রাপ্ত আসামীকে আজ মঙ্গলবার সকালে বরিশাল জেল হাজতে প্রেরন করা হয়েছে। জানা গেছে, ২০১৯ সালের ২৫মার্চ সকালে একই বাড়ির হালিম আকনের সাথে মারামারি করেন আতিকুল ইসলাম। এঘটনায় হালিম আকনের বাদী হয়ে বানারীপাড়া থানায় ২০১৯ সালে ২৫মার্চ বিকেলে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় আতিকুল আকন আদালতে হারিজ না হওয়ায় তার অনুউপস্থিতিতে বরিশাল আদালত তাকে দেড় বছরের সাজা দেয়। এর পর থেকে সে পলাতক ছিল।

এব্যাপারে এসআই অপূর্ব চন্দ্র দাস সাংবাদিকদের বলেন, জিআর মামলায় আতিকুলের অনুপস্থিতিতে দেড়বছরের সাজা হয়েছে। সে পলাতক থাকায় তাকে গ্রেফতার করে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।