• সোমবার   ৩০ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৫ ১৪২৭

  • || ১৪ রবিউস সানি ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৯, শনাক্ত ১৭৮৮ মূর্তি আর ভাস্কর্য এক নয়: ধর্ম প্রতিমন্ত্রী বিএনপির গণতন্ত্র হচ্ছে ‘মুখে শেখ ফরিদ আর বগলে ইট’: কাদের ঢাকা থেকে পায়রাবন্দর পর্যন্ত রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী একুশে পদকপ্রাপ্ত ওস্তাদ শাহাদাত হোসেন খান আর নেই করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৯০৮ ভ্যাকসিনের জন্য ৫০ শতাংশ টাকা ছাড়: স্বাস্থ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৭, শনাক্ত ২২৯২ কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনা আর নেই এসআই আকবরকে পালাতে সহায়তাকারী ২ পুলিশ বরখাস্ত করোনায় আরও ৩৯ জনের মৃত্যু ডিসেম্বরেই এইচএসসির ফল: শিক্ষামন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ২৪১৯ ববি শিক্ষার্থী সাওদা হত্যাকাণ্ডে আসামির যাবজ্জীবন করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৮, শনাক্ত ২০৬০ স্বাধীনতার ইতিহাস বিকৃত করাই বিএনপির গণতন্ত্র: কাদের প্রখ্যাত আলেম পীরজাদা গোলাম সারোয়ার সাঈদী আর নেই মানুষের কঙ্কালসহ গ্রেফতার বাপ্পী তিন দিনের রিমান্ডে শ্রাবন্তীকে কুপ্রস্তাবের অভিযোগে খুলনায় যুবক গ্রেফতার ডিসেম্বরের মাঝামাঝিতে বসবে পদ্মাসেতুর অবশিষ্ট ৪ স্প্যান: কাদের

বানারীপাড়ায় র‌্যাবের হাতে হত্যা মামলার আসামী আটক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২২ এপ্রিল ২০২০  

গতকাল ২১ এপ্রিল র‌্যাব-৮ এর একটি বিশেষ আভিযানিক দল চাঞ্চল্যকর কাওসার হত্যা মামলার ৩ নম্বর আসামী মোঃ নজরুল ইসলাম রাঢ়ী(৩৫), পিতাঃ মোঃ অব্দুর রব রাঢ়ী, সাংঃ করফাকর, থানাঃ বানারীপাড়া, জেলাঃ বরিশালকে রাতে করফাকর এলাকা হতে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যা কান্ডের ঘটনার সত্যতা স্বীকার করে।

ঘটনার বিবরণে জানা যায় যে, গত ১১ এপ্রিল ২০২০ তারিখ বরিশাল জেলার বানারীপাড়া থানাধীন সৈয়দকাঠি ইউনিয়নের নলশ্রী গ্রামের মোঃ কাওসার কবিরাজ(৩০) নামে এক ব্যক্তিকে সকাল ১১.৩০ টার সময় করফাকর সাকিনস্থ গ্রামের পার্শ্ববর্তী নলশ্রী গ্রামে বাগানের মধ্যে নিয়ে লাঠি ও ইট দিয়ে শরীরের বিভিন্ন স্থানে এলোপাথাড়ি ভাবে আঘাত করে ঘাড় ও হাত ভেঙ্গে দেয়। পরবর্তীতে মোঃ কাওসার কবিরাজ এর ডাক চিৎকারে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে। ঘটনার পর থেকে আসামীরা তাকে বাড়িতে অবরুদ্ধ করে রাখায় সে চিকিৎসা করাতে ব্যর্থ হয়।

গত ১৯ এপ্রিল ২০২০ তারিখ তার অবস্থার অবনতি ঘটলে স্বজনরা উদ্ধার করে তাকে প্রথমে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর রাত ৪ টায় তার মৃত্যু হয়। উক্ত ঘটনার পর ২০ এপ্রিল ২০২০ তারিখ পেনাল কোড ৩০২/৩৪ ধারায় বরিশাল জেলার বানারীপাড়া থানায় একটি হত্যা মামলা রুজু হয়। গ্রেফতারকৃত আসামীকে বরিশাল জেলার বানারীপাড়া থানায় হস্তান্তর করা হয়।