রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩০ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বিজয় দিবসে আসছে সাবিনা ইয়াসমিনের গান নারীর ক্ষমতায়নে বিস্ময়কর রেকর্ড হাত থেকে কোরআন পড়ে গেলে করণীয় সানিয়া মির্জার বোনের বিয়েতে বসেছিল চাঁদের হাট! বিএনপির ঘাড়ে ভর করেছে বুদ্ধিজীবী হত্যাকারীদের প্রেতাত্মা ‘বোরকা পরে বাংলাদেশ থেকে এসেছি’ বিজেপি এমপির টুইটে ভারতে তোলপাড় বন্দে আলী মিয়ার জন্ম ‘২ ঘণ্টার মধ্যে উড়ে যাবে সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট!’ গরুর খামারে কম্বল দান করলেই মিলবে বন্দুকের লাইসেন্স! আজ প্রকাশ হবে রাজাকারদের তালিকা সোশ্যাল মিডিয়া বিশেষজ্ঞ খুঁজছেন ব্রিটেনের রানি শামীমের ৩৬৫ কোটি টাকা, খালেদের ৩৪, সম্রাটের ‘তেমন নেই’ মাকাসিদুশ শরিয়া তত্ত্বের প্রয়োগ ও অপপ্রয়োগ লড়েছেন মোসাদ্দেক, জিতেছে ঢাকা প্রজন্ম থেকে প্রজন্মকে সচেতন থাকতে হবে: প্রধানমন্ত্রী মোশতাক, জিয়ার মতো মীরজাফররা আর যেন ক্ষমতায় না আসে-প্রধানমন্ত্রী বরিশালে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত বরিস জনসনকে প্রধানমন্ত্রীর অভিনন্দন আগৈলঝাড়ায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত বুদ্ধিজীবী দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
১২২

বানারীপাড়ায় বিপুল পরিমাণ কারেন্ট জাল,৯ লাখ টাকা জব্দ

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০১৯  

বানারীপাড়ায় গত রোববার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ ও বরিশাল র‌্যাব-৮ এর এএসপি মুকুর চাকমার নেতৃত্বে যৌথ অভিযান চালানো হয়।

অভিযানে পৌর শহরের ২ নং ওয়ার্ডের বিমলের ভাড়াটিয়া বাসা থেকে ৬০ হাজার মিটার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ করা হয়। অভিযানে ৯ লক্ষাধিক টাকা ও ১ লাখ মিটার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ এবং একজনকে ১ বছরের সাজা দেওয়া হয়েছে।

এ সময় তাকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ আব্দুল্লাহ সাদীদ ভ্রাম্যমাণ আদালতে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

তার স্বীকারোক্তি অনুযায়ী পরে বানারীপাড়ার শীর্ষ কারেন্ট জাল ব্যবসায়ী রিয়াজ খানের পৌর শহরের ৬ নং ওয়ার্ডের বাড়িতে অভিযান চালিয়ে ৪০ হাজার মিটার নিষিদ্ধ কারেন্ট জাল ও বিভিন্ন সিগারেটের প্যাকেটে রাখা ৯ লাখ ৮ হাজার ৯০ টাকা জব্দ করা হয়।

অভিযান টের পেয়ে রিয়াজ খান বাসা থেকে পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। তবে তার তৃতীয় স্ত্রী সাদিয়া আক্তার উপস্থিত ছিলেন। পরে ১ লাখ মিটার কারেন্ট জাল পুড়িয়ে ফেলা হয় ও জব্দকৃত টাকা থানা পুলিশের জিম্মায় রাখা হয়। অভিযানের সময় উপজেলা মৎস্য কর্মকর্তা জামাল হোসাইন উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর