• শনিবার   ০৬ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২১ ১৪২৭

  • || ২২ রজব ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনার টিকা নিলেন প্রধানমন্ত্রী দেশের উন্নয়নে গবেষণা ও বিজ্ঞানের বিবর্তন অপরিহার্য: প্রধানমন্ত্রী সীমান্তে হত্যাকাণ্ড দুঃখজনক: জয়শঙ্কর ২৪ ঘণ্টায় আরও সাতজনের মৃত্যু, শনাক্ত ৬১৯ বিএনপি এখন মায়াকান্না করছে: কাদের প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম মারা গেছেন ২৪ ঘণ্টায় করোনায় ৫ মৃত্যু, শনাক্ত ৬১৪ সুন্দরবনে বিষ দিয়ে মাছ ধরা বন্ধ করতে হবে: বনমন্ত্রী ৪ কোটি ডোজ করোনার টিকা সংগ্রহ করা হবে: জাহিদ মালেক ১০ বছরে জিডিপি প্রবৃদ্ধিতে শীর্ষে বাংলাদেশ: অর্থমন্ত্রী মানুষকে খাদ্য সরবরাহ-সময়মতো ভ্যাকসিন দিতে হবে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৭, শনাক্ত ৫১৫ মুক্তিযুদ্ধকে অসম্মান করেছে বিএনপি: সেতুমন্ত্রী বঙ্গবন্ধুর নীতির ভিত্তিতেই বাংলাদেশের পররাষ্ট্রনীতি: ড. মোমেন প্রেস ক্লাবের সংঘর্ষে ছাত্রদলের ১৩ জন রিমান্ডে ঢাবির ১২ শিক্ষার্থীকে স্থায়ী বহিষ্কার দেশবিরোধী একটি মহল সরকার হটানোর ষড়যন্ত্র করছে: কাদের করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৮, শনাক্ত ৫৮৫ মুশতাকের মৃত্যুর কারণ তদন্তে বেরিয়ে আসবে: তথ্যমন্ত্রী আজ থেকে ২ মাস ইলিশ আহরণ নিষিদ্ধ

বানারীপাড়ায় বিপুল পরিমাণ ইয়াবা ও নগদ টাকাসহ মাদকব্যবসায়ী গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০২১  

বরিশালের বানারীপাড়ায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৮০ পিস ইয়াবা ও নগদ ৯০হাজার টাকাসহ চিহিৃত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। 

থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সোমবার সকালে উপজেলার সদর থেকে গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল ডিবি ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের অভিযানে গাভা এলাকার অমল সরকারের ছেলে চিহিৃত মাদক ব্যবসায়ী সত্য রঞ্জন সরকারকে ১৮০ পিস ইয়াবা ও নগদ ৯০হাজার টাকাসহ গ্রেফতার করা হয়েছে। অভিযানের সময় ডিবির এসআই আ.ছালাম ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তের কর্মকর্তা সোবাহান উপস্থিত ছিলেন। এঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তের কর্মকর্তা সোবাহান মিয়া বাদী হয়ে বানারীপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে, যার নং-১৯। গ্রেফতারকৃতকে আজ সোমবার বিকেলে বরিশাল আদালতে প্রেরন করা হয়।

বানারীপাড়া থানার এসআই মোক্তার হোসেন সাংবাদিকদের বলেন, মাদক বেচা কেনার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ও ডিবি পুলিশ গ্রেফতার করে থানায় নিয়ে আসেন। তার বিরুদ্ধে তারা মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করলে তাকে বরিশাল আদালতে প্রেরন করা হয়।