শনিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৬ ১৪২৬   ০৫ রজব ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ বঙ্গবন্ধু অসাম্প্রদায়িক বাংলাদেশ দিয়েছেন : স্বরাষ্ট্রমন্ত্রী মশা যেন ভোট খেয়ে না ফেলে, নতুন মেয়রদের প্রধানমন্ত্রী তাপস-আতিককে শপথ পড়ালেন প্রধানমন্ত্রী আমার কাছে রিপোর্ট আসছে, কাউকে ছাড়ব না : প্রধানমন্ত্রী দ্বিতীয় কিস্তির ২৭ কোটি ৬০ লাখ টাকা বিটিআরসিকে দিল রবি মাধ্যমিক পর্যন্ত বিজ্ঞান বাধ্যতামূলকের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্ববিদ্যালয়গুলোর ওপর নজরদারি বাড়াতে বললেন প্রধানমন্ত্রী আজকের স্বর্ণপদক প্রাপ্তরা ২০৪১ এর বাংলাদেশ গড়ার কারিগর যে কোন অর্জনের পেছনে দৃঢ় মনোবল এবং আত্মবিশ্বাস গুরুত্বপূর্ণ ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ পেলেন ১৭২ শিক্ষার্থী আজ ১৭২ শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন অশান্ত দিল্লিতে কারফিউ, নিহত ১৭ পিকে হালদারসহ ২০ জনের ব্যাংক হিসাব জব্দের আদেশ বহাল ৭ মার্চ জাতীয় দিবস ঘোষণা করে হাইকোর্টের রায় ১৪ দিনেই ভালো হচ্ছেন করোনা রোগী : আইইডিসিআর মুশফিক-নাঈমে ইনিংস ব্যবধানে দূর্দান্ত জয় টাইগারদের আগৈলঝাড়ায় বিপুল পরিমাণ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার পিলখানা ট্র্যাজেডি দিবস আজ রিফাত হত্যা মামলার আসামি সিফাতের বাবা গ্রেফতার
২৪

বানারীপাড়ায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের ৪১ লাখ টাকার চেক বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২০  

বানারীপাড়া প্রতিনিধিঃ বরিশালের বানারীপাড়ায় অসুস্থ্য মানুষের চিকিৎসা সেবা আর্থিক সহায়তা করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিলের ৪১ লাখ টাকার চেক বিতরণ করেছেন স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মো.শাহে আলম। তিনি শুক্রবার বেলা সাড়ে ১১ টায় বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অসহায় সাধারণ মানুষের মধ্যে অসুস্থতার ধরণ অনুযায়ী ১ লাখ, ৫০ হাজার, ৩০ হাজার ও ২০ হাজার টাকা করে মোট ৭২ জনকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে তার ত্রাণ তহবিলের এ আর্থিক টাকার চেক প্রদান করেন। এসময় অন্যান্যের মধ্যে বানারীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ, থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পাল, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা তালুকদার প্রমূখ।
এদিকে স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, দীর্ঘ দিন ধরে বানারীপাড়া উপজেলার একাধিক অসহায় সাধারণ মানুষ অর্থের অভাবে উন্নত চিকিৎসা করতে পারছিলেন না। তারা তাদের অভিভাবকদের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে উন্নত চিকিৎসার জন্য আর্থিক সহায়তা চেয়ে আবেদন করে ছিলেন। স্থানীয় সংসদ সদস্য মো.শাহে আলম তাদের ওই আবেদন গুলো গ্রহন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিলে জমা দেন। পরে তাদেরকে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে আর্থিক চেক দেয়া হয়।

 

এই বিভাগের আরো খবর