সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বাচ্চাকে মারধর করায় থানা ঘেরাও হনুমানের! জাতীয় নারী দাবায় শীর্ষস্থানে রানী হামিদ ইউজিসির কাঠগড়ায় পাবলিক বিশ্ববিদ্যালয়ের ১৪ ভিসি ক্যাসিনোতে মিলল ধর্মীয় উপাসনা সামগ্রী! বিজয়নগর সায়েম টাওয়ার থেকে ১৭ জুয়ারী আটক ১৩ নেপালিকে মোটা অংকের বেতনে রাখা হয় জুয়া চালাতে স্পা সেন্টার থেকে আটক ১৬ নারী, ৩ পুরুষ আরও ১০ লক্ষ তরুণ-তরুণীর কর্মসংস্থান করা হবে- পলক আবুধাবি থেকে নিউইয়র্কের পথে প্রধানমন্ত্রী অজুহাতে কাজ আটকে রাখলে কঠোর ব্যবস্থা: গণপূর্তমন্ত্রী ব্যাংক নোটের আদলে টোকেন ব্যবহার করা যাবে না ঢাকা আসছেন বিশ্ব ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও জাতিসংঘের দূত খিলক্ষেতে বোমা হামলা: ৫ জেএমবির ১২ বছরের দণ্ড আরামবাগ-দিলকুশা ক্লাবে জুয়ার সরঞ্জাম উদ্ধার ভিক্টোরিয়া ক্লাব থেকে নগদ টাকা ও মদের বোতল উদ্ধার সৌদিতে শিরশ্ছেদ করে ১৩৪ জনের মৃত্যুদণ্ড শিশুদের কোলবালিশের ভেতর থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার! মতিঝিলে ৪ ক্লাবে পুলিশের অভিযান রিমান্ডে খালেদ ও শামীমের কাছ থেকে চাঞ্চল্যকর তথ্য ঢাকায় বাংলাদেশ-ভারত নৌবাহিনী প্রধানের সাক্ষাত
২৪

বানারীপাড়ায় পুলিশ-জনতার ওপেন হাউস ডে অনুষ্ঠিত

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০১৯  

বানারীপাড়া প্রতিনিধিঃ
বানারীপাড়ায় পুলিশ-জনতার ওপেন হাউস ডে অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০টায় উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের আউয়ার মাদ্রাসা মিলনায়তনে এ ওপেন হাউস ডে অনুষ্ঠিত হয়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আ. মন্নান মৃধার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বরিশাল জেলার অতিরিক্ত পুলিশ সুপার (বাকেরগঞ্জ সার্কেল) মো. আনোয়ার সাঈদ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পুলিশ ও জনতা মিলে ইভটিজিং, মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও বাল্য বিয়ের বিরুদ্ধে সচেতন ও সোচ্চার হলে দেশ থেকে এগুলো নির্মূল করা সম্ভব। এ জন্য পুলিশকে সবসময় তথ্য দিয়ে সাহায্য করতে হবে।

বিশেষ অতিথি ছিলেন বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. খলিলুর রহমান, লবণসাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মো. ইকবাল হোসেন, আওয়ামী লীগ নেতা মো. বজলুর রহমান প্রমুখ।

একই দিন বেলা সাড়ে ১১টায় সৈয়দকাঠি ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ে "স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং ফোরাম"র উদ্যোগে পুলিশ ও শিক্ষার্থীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের কক্ষে প্রধান শিক্ষক গোলাম মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার(বাকেরগঞ্জ সার্কেল) মো. আনোয়ার সাঈদ ও বিশেষ অতিথি ছিলেন ওসি মো.খলিলুর রহমান,লবণসাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মো. ইকবাল হোসেন, আওয়ামী লীগ নেতা মো. বজলুর রহমান প্রমুখ।

এই বিভাগের আরো খবর