রোববার   ২৯ মার্চ ২০২০   চৈত্র ১৫ ১৪২৬   ০৪ শা'বান ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার করোনায় আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল স্বাধীনতা দিবস উপলক্ষে জনসমাগম করবেন না: প্রধানমন্ত্রী অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন খালেদা জিয়া সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী আজ থেকে একসাথে দু`জন রাস্তায় হাঁটতে পারবে না জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নিষেধাজ্ঞা অক্ষরে অক্ষরে পালন করুন : স্বরাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রীর নির্দেশেই খালেদা জিয়াকে মুক্তির সিদ্ধান্ত করোনা ছোঁয়াচে, এক মিটার দূরত্বে থাকার পরামর্শ টিসিবি-ভোক্তা অধিদফতরের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল
৪৪

বানারীপাড়ায় পুলিশের লিফলেট বিতরণ ও মাইকিং 

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৩ মার্চ ২০২০  

বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি
বানারীপাড়ায় করোনা ভাইরাস প্রতিরোধে গন সচেতনতামূলক প্রচার-প্রচারণা শুরু করেছে পুলিশ। সোমবার বিকেলে থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পালের নেতৃত্বে পৌর শহরে করোনা ভাইরাস প্রতিরোধে মাইকিং করার পাশাপাশি জন সচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হয়েছে। এ মাইকিংএ সরকারী নির্দেশনা অনুযায়ী আগামী কাল ২৫ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত এ উপজেলার নিত্যপ্রয়োজনীয় দ্রব্য ও ফার্মাসী ছাড়া সকল হোটেল রেস্তোরা বন্ধ রাখার ঘোষনা দেয়া হয়েছে। এছাড়া করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে সাবান কিংবা হ্যান্ড ক্লিনার দিয়ে বার বার হাত ধোয়ার পাশাপাশি মূখে মাস্ক ও হাতে হ্যান্ড গ্লোবস পরা এবং পরিস্কার পরিচ্ছন্ন থাকার আহবান জানানো হয়েছে।   
এদিকে সরকারী হিসেব অনুযায়ী ১৮ মার্চ পর্যন্ত এ উপজেলায় বিভিন্ন দেশ থেকে ২৩৭ জন প্রবাসী ফিরে আসলেও তার মধ্যে ১০৩ জন প্রবাসী এলাকার বাইরে অবস্থান করছেন। এছাড়া ১৩৪ জন প্রবাসীর মধ্যে এ পর্যন্ত ৬৭ জনকে ১৪ দিন করে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

এই বিভাগের আরো খবর