• মঙ্গলবার   ২২ জুন ২০২১ ||

  • আষাঢ় ৯ ১৪২৮

  • || ১১ জ্বিলকদ ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
মঙ্গলবার থেকে সাত জেলায় লকডাউন, বন্ধ গণপরিবহন সেনাবাহিনীর অপারেশনাল সক্ষমতা বেড়েছে: প্রধানমন্ত্রী একসঙ্গে ঘর পেল ৫৩ হাজার অসহায় পরিবার, বিশ্বে নজিরবিহীন বিশ্ব শান্তি সূচকে সাত ধাপ এগোলো বাংলাদেশ ফিলিস্তিন রাষ্ট্র গঠনে অঙ্গীকার পুনর্ব্যক্ত করলেন রাষ্ট্রপতি বিধিনিষেধ বাড়লো আরো এক মাস সুন্দরবনের আয়তন ও বাঘের সংখ্যা বেড়েছে: প্রধানমন্ত্রী দেশের উন্নয়নে যেন কোনোভাবেই সুন্দরবন ক্ষতিগ্রস্ত না হয় রাষ্ট্রপতি কাজাখ রাজধানীতে ওআইসি সম্মেলনে ভার্চুয়ালি যোগ দিবেন এসএসএফের দক্ষতা বৃদ্ধিতে সুযোগ সৃষ্টি করে দিচ্ছি : প্রধানমন্ত্রী একটা করে বনজ, ফলজ ও ভেষজ গাছ লাগান: প্রধানমন্ত্রী করোনায় কোনো রকম রিস্ক না নিতে বলেছেন প্রধানমন্ত্রী এয়ার মার্শাল র‌্যাঙ্ক ব্যাজ পরলেন নতুন বিমানবাহিনী প্রধান স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল গণতন্ত্রের মুক্তি দিবস ১১ জুন মডেল মসজিদের মাধ্যমে ইসলামের মর্মবাণী বুঝবে মানুষ ইসলাম আমাদের মানবতার শিক্ষা দিয়েছে : প্রধানমন্ত্রী খুন করে কি বেহেশতে যাওয়া যায়, প্রধানমন্ত্রীর প্রশ্ন ‘লেবাস নয়, ইনসাফের ইসলামে বিশ্বাস করি’ একযোগে ৫০ মডেল মসজিদ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

বানারীপাড়ায় পর্নোগ্রাফি আইনের মামলার আসামী গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২ জুন ২০২১  

বানারীপাড়া প্রতিনিধিঃ বরিশালের বানারীপাড়ায় পর্নোগ্রাফি আইনের মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতকে আজ বুধবার সকালে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে।

থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার চাখার ইউনিয়নের খালেক হাওলাদারের মেয়ে রেহানা পারভিনের সাথে একই এলাকার খালেক শিকদারের ছেলে সুজন সিকদারের পূর্ব থেকেই পরিচয় ছিল। রেহানা পারভিন ঢাকায় গার্মেন্টসে চাকুরী করার সময় থেকে তাদের মধ্যে মোবাইল ফোনে কথাবার্তা হত। একারনে রেহানা পারভিনকে ভালো ছেলের সাথে বিয়ে দেয়ার ব্যাপারে সুজন আস্বস্ত করেন সুজন। এবং পছন্দ মত পাত্রের সাথে রেহানাকে মোবাইল ফোনে যোগাযোগ করে দেন সুজন।

এ ব্যাপারে রেহানা পারভিন বলেন, সুজনের পছন্দ করা ছেলের নাম তারেক। তার সাথে মোবাইল ফোনে আমার নিয়মিত যোগাযোগ ছিল এবং আমের সম্পর্কের কথা পরিবারের সবাই জানতো। একবছর পূর্বে তারেক আমাকে বলে এন্ড্রয়েট মোবাইল কিনতে হবে। তারেকের সাথে আমার তিন বছরের সম্পর্কের মধ্যে কখনো সামনাসামনি দেখা হয়নি। নিয়মিত মোবাইল ফোনে যোগাযোগ হত এবং ইমুতে কথা হতো, সেখান থেকেই আস্তে আস্তে সম্পর্ক বিশ্বস্ততার সৃষ্টি হয়। পরে আমাকে ছবি পাঠালেত বলে, আমি প্রথমে ছবি দিতে অস্বীকার করলেও পরে বিভিন্ন অজুহাতে আমার ছবিগুলো তারেকের ইমুতে দিয়ে দেই। পরে কয়েক মাস পেরিয়ে গেলেও সে আমার সাথে দেখা না করায় আমার সন্দেহ হয়। আমি খোঁজ নিয়ে জানতে পারি সুজন সিকদার তারেক সেজে আমার সাথে কথা বলতো। এবং আমার কাছ থেকে সে বিভিন্ন সময় লক্ষাধিক টাকা আত্মসাৎ করে বলে জানান।

পরে রেহানা পারভিন বাদী হয়ে মঙ্গলবার সকালে বানারীপাড়ায় থানায় পর্নোগ্রাফি আইনে ২০১২ এর ৮/১-২-৩ ধারায় মামলা দায়ের করেন, যার নং-০১। ওই মামলার আসামী সুজন সিকদারকে মঙ্গলবার রাতে নিজ এলাকা থেকে এসআই অপূর্ব গ্রেফতার করেন। আজ বুধবার সকালে তাকে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে।

এব্যাপারে বানারীপাড়া মডেল থানার এসআই অপূর্ব কুমার বলেন, সুজন সিকদার তারেক সেজে রেহানার সাথে প্রতারনা করেন। এবং তার বিভিন্ন ধরনের ছবি ও লক্ষাধিক টাকা আত্মসাৎ করার অভিযোগে তার বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা হয়ায় তাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।