• বুধবার   ০৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২১ ১৪২৭

  • || ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
শেখ হাসিনাকে জাপানের প্রধানমন্ত্রী আবের ফোন করোনায় আরও ৩৩ মৃত্যু, শনাক্ত ২৬৫৪ কামাল বেঁচে থাকলে সমাজকে অনেক কিছু দিতে পারতো: শেখ হাসিনা সাবেক সেনা কর্মকর্তা সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন করোনায় ২৪ ঘণ্টায় ৫০ মৃত্যু, শনাক্ত ১৯১৮ করোনায় আরও ৪৮ মৃত্যু, শনাক্ত ২৬৯৫ ঈদ-বন্যা ঘিরে করোনা সংক্রমণের হার বাড়তে পারে: স্বাস্থ্যমন্ত্রী ট্রাফিক পুলিশ বক্সে বিস্ফোরণ, ‘নব্য জেএমবির সদস্য’ আটক করোনায় আরও ৩৫ মৃত্যু, শনাক্ত ৩০০৯ ১২ কোটি টাকা আত্মসাত করে গ্রেফতার যমুনা ব্যাংকের ম্যানেজার থানায় বিস্ফোরণে জঙ্গি সংশ্লিষ্টতা নেই : পুলিশ ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ২৯৬০, মৃত্যু ৩৫ হাতের তালু দিয়ে আকাশ ঢাকা যায় না: বিএনপিকে কাদের দেশে একদিনে ৩৭ মৃত্যু, আক্রান্ত ২৭৭২ সাবরিনার অবৈধ সম্পদ অনুসন্ধানে ৪ জনকে দুদকে জিজ্ঞাসাবাদ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৫৪, শনাক্ত ২২৭৫ কোরবানি পশুর চামড়ার দাম নির্ধারণ করোনায় ২৪ ঘণ্টায় ৩৮ মৃত্যু, শনাক্ত ২৫২০ তিন দিনের রিমান্ডে শারমিন টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা যুবক নিহত
৯৩

বানারীপাড়ায় ধর্ষণের মামলায় ফল বিক্রেতা গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৩ এপ্রিল ২০২০  

বরিশালের বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের গোয়াইলবাড়ি গ্রামে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত কবির হোসেন মোল্লাকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার বিকালে ধর্ষণের পর নির্যাতিতা ওই ছাত্রীকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। রবিবার কবিরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয় বলে জানান বানারীপাড়া থানার ওসি শিশির কুমার পাল।

অভিযুক্ত ধর্ষক কবির গোয়াইলবাড়ি গ্রামের মালেক মোল্লার ছেলে এবং তিনি ঢাকার ফুটপাতের ফল বিক্রেতা। সম্প্রতি তিনি বাড়ি আসেন। নির্যাযিতার মা বলেন, শনিবার বিকালে প্রতিবেশী কবির আমার মেয়েকে কৌশলে নিজের খালি ঘরে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। এ ঘটনায় ওই রাতেই একমাত্র কবিরকে আসামি করে থানায় মামলা দায়ের করেন তিনি।

বানারীপাড়া থানার ওসি শিশির কুমার পাল বলেন, মামলা দায়েরের পরপরই নির্যাতিতাকে উদ্ধার করে মেডিকেলের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। এ ঘটনায় দায়ের হওয়া মামলায় অভিযুক্ত ধর্ষক কবিরকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর