• মঙ্গলবার   ০১ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৭ ১৪২৭

  • || ১৫ রবিউস সানি ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩১, শনাক্ত ২২৯৩ ঘরোয়া অনুষ্ঠানের কথাও পুলিশকে জানাতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী সম্রাটের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৭ জানুয়ারি ভাস্কর্য নিয়ে উস্কানি ছড়ালে সরকার বসে থাকবে না: তথ্যমন্ত্রী চাকরি দেওয়ার নামে প্রতারণা, ২৮ প্রতারক আটক করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৯, শনাক্ত ১৭৮৮ মূর্তি আর ভাস্কর্য এক নয়: ধর্ম প্রতিমন্ত্রী বিএনপির গণতন্ত্র হচ্ছে ‘মুখে শেখ ফরিদ আর বগলে ইট’: কাদের ঢাকা থেকে পায়রাবন্দর পর্যন্ত রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী একুশে পদকপ্রাপ্ত ওস্তাদ শাহাদাত হোসেন খান আর নেই করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৯০৮ ভ্যাকসিনের জন্য ৫০ শতাংশ টাকা ছাড়: স্বাস্থ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৭, শনাক্ত ২২৯২ কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনা আর নেই এসআই আকবরকে পালাতে সহায়তাকারী ২ পুলিশ বরখাস্ত করোনায় আরও ৩৯ জনের মৃত্যু ডিসেম্বরেই এইচএসসির ফল: শিক্ষামন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ২৪১৯ ববি শিক্ষার্থী সাওদা হত্যাকাণ্ডে আসামির যাবজ্জীবন করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৮, শনাক্ত ২০৬০

বানারীপাড়ায় দুর্গাপূজা উপলক্ষে পূজামন্ডবে অনুদান বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২০  

বরিশালের বানারীপাড়া উপজেলায় দূর্গাপুজার প্রস্তুতিমুলক সভা ও পূজা মন্ডবে সরকারী অনুদান বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে আজ সোমবার সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ এর সভাপতিত্বে দূর্গাপুজার প্রস্তুতিমুলক সভা ও পূজামন্ডবে সরকারী অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশাল-২আসনের এমপি মো.শাহে আলম।

সভায় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়র কর্মকর্তা প্রকৌশলী মহাসিন উল হাসান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.হেলাল উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা, পৌর আওয়ামীলীগ সভাপতি সুব্রত লাল কুন্ডু, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দেবাশীষ দাস, সাধারন সম্পাদক জোতিশ ঠাকুরসহ বিভিন্ন পূজামন্ডবের সভাপতি ও সাধারন সম্পাদকরা। পরে প্রধান অতিথি বরিশাল-২আসনের এমপি মো.শাহে আলম উপজেলার ৫৬টি পূজামন্ডবের সভাপতি ও সম্পাদকদের হাতে অনুদানের টাকা বিতরণ করেন।

দূর্গাপুজা প্রস্তুতিমুলক সভা ও পূজা মন্ডবে অনুদান বিতরণ সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ সাংবাদিকদের বলেন, উজিরপুর উপজেলার ৮টি ইউনিয়ন ও পৌরসভায় ৫৬টি পূজামন্ডবে দূর্গাপূজা অনুষ্ঠিত হবে। এমপি স্যার নিজে আজ সোমবার সকালে পূজামন্ডবগুলোতে সরকারের অনুদানের টাকা বিতরণ করেছেন। এই পূজামন্ডবে যাতে নির্বিঘ্নে পূজা অনুষ্ঠিত হতে পারে তার জন্য প্রশাসনকে কঠোর নির্দেশ দেওয়া হয়েছে। যাতে কোথায়ও কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে।