• সোমবার   ০৩ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ১৯ ১৪২৭

  • || ১৩ জ্বিলহজ্জ ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনায় আরও ৪৮ মৃত্যু, শনাক্ত ২৬৯৫ ঈদ-বন্যা ঘিরে করোনা সংক্রমণের হার বাড়তে পারে: স্বাস্থ্যমন্ত্রী ট্রাফিক পুলিশ বক্সে বিস্ফোরণ, ‘নব্য জেএমবির সদস্য’ আটক করোনায় আরও ৩৫ মৃত্যু, শনাক্ত ৩০০৯ ১২ কোটি টাকা আত্মসাত করে গ্রেফতার যমুনা ব্যাংকের ম্যানেজার থানায় বিস্ফোরণে জঙ্গি সংশ্লিষ্টতা নেই : পুলিশ ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ২৯৬০, মৃত্যু ৩৫ হাতের তালু দিয়ে আকাশ ঢাকা যায় না: বিএনপিকে কাদের দেশে একদিনে ৩৭ মৃত্যু, আক্রান্ত ২৭৭২ সাবরিনার অবৈধ সম্পদ অনুসন্ধানে ৪ জনকে দুদকে জিজ্ঞাসাবাদ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৫৪, শনাক্ত ২২৭৫ কোরবানি পশুর চামড়ার দাম নির্ধারণ করোনায় ২৪ ঘণ্টায় ৩৮ মৃত্যু, শনাক্ত ২৫২০ তিন দিনের রিমান্ডে শারমিন টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা যুবক নিহত করোনাভাইরাসে আরও অর্ধশত মৃত্যু করোনায় ২৪ ঘণ্টায় ৪২ মৃত্যু, শনাক্ত ২৭৪৪ সরকারের পদক্ষেপে দেশ মৎস্য উৎপাদনে স্বয়ংসম্পূর্ণ : প্রধানমন্ত্রী চাঁদ দেখা যায়নি, ঈদ ১ আগস্ট করোনায় ২৪ ঘণ্টায় ৪১ মৃত্যু, শনাক্ত ৩০৫৭
৯৪

বানারীপাড়ায় তিন খুন প্রবাসীর স্ত্রী মিশুর ফোন সিআইডিতে

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০১৯  


 

বানারীপাড়ায় কুয়েত প্রবাসী হাফেজ আবদুর রবের বাড়িতে তিন খুনের ঘটনায় তার স্ত্রী মিসকাত জাহান মিশুর জড়িত থাকার তথ্য পেয়েছে পুলিশ। একই সঙ্গে জেলহাজতে থাকা ঘাতক জাকিরের সঙ্গে মিশুর কিছু ছবি ও মোবাইল ফোনের কথোপকথন পরীক্ষা করার জন্য ঢাকার সিআইডিতে পাঠানো হয়েছে।


এদিকে অল্প সময়ের মধ্যে তিন খুনের ঘটনার রহস্য উদ্ঘাটনের পাশাপাশি ঘাতক জাকির ও তার সহযোগী জুয়েল এবং প্রবাসীর স্ত্রী মিশুকে গ্রেফতার করতে পারায় বরিশাল পুলিশ সুপার সাইফুল ইসলামের পক্ষ থেকে মামলার তদন্ত কর্মকর্তা বানারীপাড়া থানার ওসি শিশির কুমার পালকে সম্মাননা দেয়া হয়েছে। ১৫ ডিসেম্বর পুলিশ সুপারের কাছ থেকে তিনি সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন।

৬ ডিসেম্বর রাতে উপজেলার পূর্ব-সলিয়াবাকপুর গ্রামের ৫নং ওয়ার্ডের কুয়েত প্রবাসী হাফেজ আবদুর রবের বাড়িতে তার বৃদ্ধা মা মরিয়ম বেগম, বোনের স্বামী অবসরপ্রাপ্ত শিক্ষক মো. শফিকুল আলম ও খালাতো ভাই ভ্যানচালক ইউসুফকে হত্যা করা হয়। ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৭ ডিসেম্বর পুলিশ ওই বাড়িতে নির্মাণ শ্রমিকের কাজ করা ও ঝাড়ফুঁক দেয়া জিনের বাদশা জাকির হোসেনকে গ্রেফতার করে পুলিশ।

পরে তার স্বীকারোক্তি অনুযায়ী সহযোগী জুয়েল হাওলাদারকে গ্রেফতার করে র‌্যাব। এ সময় লুণ্ঠিত স্বর্ণালংকারসহ দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। পুলিশ ও র‌্যাবের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে কুয়েত প্রবাসী হাফেজ আবদুর রবের স্ত্রী মিসকাত জাহান মিশুর সঙ্গে জাকির হোসেনের পরকীয়ার বিষয়টি স্বীকার করে জাকির। কিন্তু মিশু পরকীয়ার বিষয়টি অস্বীকার করেন। তিন খুনে জাকিরের জড়িত থাকা ও ঘটনার রাতে প্রবাসীর স্ত্রীর সঙ্গে জাকিরের আপত্তিকর ছবি তোলার কথাও স্বীকার করে জাকির। পাশাপাশি সে মিশুর মোবাইল ফোন থেকে বিকাশের মাধ্যমে নগদ টাকা ট্রান্সফার করার বিষয়টি জানায়।

মামলার তদন্ত কর্মকর্তা বানারীপাড়া থানার ওসি শিশির কুমার পাল এসব তথ্য নিশ্চিত করেছেন।

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর