শনিবার   ২৫ জানুয়ারি ২০২০   মাঘ ১২ ১৪২৬   ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ফিলিস্তিন বিশ্ববাসীর কাছে বঙ্গবন্ধু টানেল একটি অনন্য দৃষ্টান্ত: স্পিকার বরিশালে স্টুডেন্ট ক্যাবিনেট নির্বাচন অনুষ্ঠিত কোন সিপাহির বাঁশির হুইসেলে এদেশ স্বাধীন হয়নি - শ.ম রেজাউল করিম নাসিরুদ্দিন শাহ ও অনুপম খেরের বাকযুদ্ধ বরিশালে চারলেন সড়কের সঙ্গে হচ্ছে বাইপাস আকাশ থেকে মোবাইলে পদ্মাসেতুর ছবি তুললেন প্রধানমন্ত্রী চীনের রহস্যময় ভাইরাস বাদুড় ও সাপ হয়ে মানবদেহে! `শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণে পরিচয় দিতে গর্ববোধ করি` এত গুণ পুদিনা পাতার? হাঁসের মাংসের কালিয়া দেশ গঠনে ক্যাডেটদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে-সেনাপ্রধান মুজিববর্ষ ঘিরে বিদেশিদের মধ্যেও আগ্রহ বাড়ছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে পাখি মেলা শিগগিরই মালয়েশিয়া-সিঙ্গাপুরকে পেছনে ফেলবো: অর্থমন্ত্রী শিক্ষার অন্যতম উদ্দেশ্য মানবসম্পদ তৈরি: শিক্ষা সচিব মানুষের ভাগ্য পরিবর্তনের লক্ষ্যেই আ’লীগ কাজ করে যাবে-শেখ হাসিনা আগৈলঝাড়ায় জি আর মামলার পলাতক আসামি গ্রেফতার বানারীপাড়ায় তথ্য প্রযুক্তির মাধ্যমে আইফোন উদ্ধার করলেন ওসি সোলেইমানি হত্যার নিন্দা জানানোয় কসোভোতে নারীর কারাদণ্ড
২৪

বানারীপাড়ায় তিন খুন প্রবাসীর স্ত্রী মিশুর ফোন সিআইডিতে

প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০১৯  


 

বানারীপাড়ায় কুয়েত প্রবাসী হাফেজ আবদুর রবের বাড়িতে তিন খুনের ঘটনায় তার স্ত্রী মিসকাত জাহান মিশুর জড়িত থাকার তথ্য পেয়েছে পুলিশ। একই সঙ্গে জেলহাজতে থাকা ঘাতক জাকিরের সঙ্গে মিশুর কিছু ছবি ও মোবাইল ফোনের কথোপকথন পরীক্ষা করার জন্য ঢাকার সিআইডিতে পাঠানো হয়েছে।


এদিকে অল্প সময়ের মধ্যে তিন খুনের ঘটনার রহস্য উদ্ঘাটনের পাশাপাশি ঘাতক জাকির ও তার সহযোগী জুয়েল এবং প্রবাসীর স্ত্রী মিশুকে গ্রেফতার করতে পারায় বরিশাল পুলিশ সুপার সাইফুল ইসলামের পক্ষ থেকে মামলার তদন্ত কর্মকর্তা বানারীপাড়া থানার ওসি শিশির কুমার পালকে সম্মাননা দেয়া হয়েছে। ১৫ ডিসেম্বর পুলিশ সুপারের কাছ থেকে তিনি সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন।

৬ ডিসেম্বর রাতে উপজেলার পূর্ব-সলিয়াবাকপুর গ্রামের ৫নং ওয়ার্ডের কুয়েত প্রবাসী হাফেজ আবদুর রবের বাড়িতে তার বৃদ্ধা মা মরিয়ম বেগম, বোনের স্বামী অবসরপ্রাপ্ত শিক্ষক মো. শফিকুল আলম ও খালাতো ভাই ভ্যানচালক ইউসুফকে হত্যা করা হয়। ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৭ ডিসেম্বর পুলিশ ওই বাড়িতে নির্মাণ শ্রমিকের কাজ করা ও ঝাড়ফুঁক দেয়া জিনের বাদশা জাকির হোসেনকে গ্রেফতার করে পুলিশ।

পরে তার স্বীকারোক্তি অনুযায়ী সহযোগী জুয়েল হাওলাদারকে গ্রেফতার করে র‌্যাব। এ সময় লুণ্ঠিত স্বর্ণালংকারসহ দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। পুলিশ ও র‌্যাবের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে কুয়েত প্রবাসী হাফেজ আবদুর রবের স্ত্রী মিসকাত জাহান মিশুর সঙ্গে জাকির হোসেনের পরকীয়ার বিষয়টি স্বীকার করে জাকির। কিন্তু মিশু পরকীয়ার বিষয়টি অস্বীকার করেন। তিন খুনে জাকিরের জড়িত থাকা ও ঘটনার রাতে প্রবাসীর স্ত্রীর সঙ্গে জাকিরের আপত্তিকর ছবি তোলার কথাও স্বীকার করে জাকির। পাশাপাশি সে মিশুর মোবাইল ফোন থেকে বিকাশের মাধ্যমে নগদ টাকা ট্রান্সফার করার বিষয়টি জানায়।

মামলার তদন্ত কর্মকর্তা বানারীপাড়া থানার ওসি শিশির কুমার পাল এসব তথ্য নিশ্চিত করেছেন।

এই বিভাগের আরো খবর