শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ১ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
আয়কর দিলেন অর্থমন্ত্রী, রিটার্ন দাখিল প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নির্দেশনায় পুলিশ এখন দক্ষ: স্বরাষ্ট্রমন্ত্রী তিন দিনের সফরে আমিরাতে যাচ্ছেন প্রধানমন্ত্রী ক‌রের টাকায় দে‌শের উন্নয়ন হয় এটা পরীক্ষীত- মেয়র সা‌দিক কলকাতা টেস্ট দেখতে আমন্ত্রণ জানিয়ে শেখ হাসিনাকে মোদীর চিঠি কৃষি জমি রক্ষায় কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী চার বছরের মধ্যে দারিদ্র্র্যের হার কমবে : প্রধানমন্ত্রী বাংলাদেশকে ঋণ দিতে দৌড়ঝাঁপ করছে বিদেশিরা : প্রতিমন্ত্রী আজ ঝালকাঠির দুই বিচারক হত্যা দিবস পিকেএসএফ উন্নয়ন মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী আয়কর মেলা: ১১৩ কোটি থেকে লক্ষ্যমাত্রা তিন হাজার কোটি টাকা রোহিঙ্গা নিপীড়নে এবার সুচি’র বিরুদ্ধে আর্জেন্টিনায় মামলা টেস্ট বিশ্বকাপ অভিষেকে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ আয়কর মেলা শুরু আজ রোহিঙ্গা সমস্যার পেছনে জিয়াউর রহমানের হাত ছিল: প্রধানমন্ত্রী খেলাপি ঋণ অবশ্যই আদায় করা হবে: অর্থমন্ত্রী ধেয়ে আসছে ‘বুলবুলে’র চেয়েও ভয়ানক ঘূর্ণিঝড় ‘নাকরি’ বরিশালের বর্ধিত এলাকার কাঁচাসড়ক অচিরেই পাকা করার উদ্যোগ দেশের কল্যাণে প্রয়োজনে বাবার মতো জীবন দেবো: শেখ হাসিনা বিমানে উড়ে বাংলাদেশ এল ২২৫টি গরু!
৪৬

বানারীপাড়ায় কমিউনিটি পুলিশিং ডে অনুষ্ঠিত

প্রকাশিত: ২৬ অক্টোবর ২০১৯  

বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি
পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গী ও সন্ত্রাসমুক্ত দেশ গড়ি এই শ্লোগানকে সামনে রেখে বানারীপাড়ায় থানা পুলিশ আয়োজিত কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষ্যে পৌর শহরে একটি বর্ণাঢ্য র‌্যালি,আলোচনা সভা, চিত্রাংকন ও রচনা প্রতিযোগীতা সহ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 
জানা গেছে, কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষ্যে শনিবার সকাল ১০টায় থানা চত্তর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মিলনায়তনে গিয়ে শেষ হয়।সেখানে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম। এ সময় এমপি শাহে আলম বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সারা দিয়ে রাজারবাগ পুলিশ লাইন থেকে সর্বপ্রথম এই পুলিশ ই স্বাধীনতা যুদ্ধে ঝাপিয়ে পরেছিল। পরে ঢাকা ইউনিভার্সিটিতে যুদ্ধ শুরু হয়। এক্ষেত্রে তিনি এলাকার শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে মাদক, সন্ত্রাস, বাল্য বিবাহ, ইভটিজিং ও নারী নির্যাতন প্রতিরোধে সকলকে তথ্য দিয়ে পুলিশকে সহায়তা করার আহব্বান জানান।     
থানার অফিসার ইনচার্জ মো.খলিলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় এছাড়াও বিশেষ অতিথির বক্তৃতা করেন, বরিশাল বাকেরগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো.আনোয়ার সাইদ, ইউএনও শেখ আব্দুল্লাহ সাদীদ, পৌর মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল প্রমূখ। পরে চিত্রাংকন ও রচনা প্রতিযোগীতার পুরস্কার বিতরণ শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এই বিভাগের আরো খবর