• রোববার   ০৭ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২২ ১৪২৭

  • || ২৩ রজব ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
৭ মার্চের ভাষণ বাঙালির মুক্তির ডাক: রাষ্ট্রপতি মুশতাককে নিয়ে বিএনপি মায়াকান্না করছে : তথ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১০, শনাক্ত ৫৪০ স্বল্প আয় থেকে উন্নয়নশীল দেশে পদার্পণ বড় সুখবর: ড. মোমেন বিএনপির ৭ মার্চের কর্মসূচি ভণ্ডামি: কাদের বাংলাদেশের ঝুড়ি এখন খাদ্যে পরিপূর্ণ : কৃষিমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে থাকলে বাংলাদেশের ভবিষ্যত পাল্টে যাবে:আইনমন্ত্রী করোনার টিকা নিলেন প্রধানমন্ত্রী দেশের উন্নয়নে গবেষণা ও বিজ্ঞানের বিবর্তন অপরিহার্য: প্রধানমন্ত্রী সীমান্তে হত্যাকাণ্ড দুঃখজনক: জয়শঙ্কর ২৪ ঘণ্টায় আরও সাতজনের মৃত্যু, শনাক্ত ৬১৯ বিএনপি এখন মায়াকান্না করছে: কাদের প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম মারা গেছেন ২৪ ঘণ্টায় করোনায় ৫ মৃত্যু, শনাক্ত ৬১৪ সুন্দরবনে বিষ দিয়ে মাছ ধরা বন্ধ করতে হবে: বনমন্ত্রী ৪ কোটি ডোজ করোনার টিকা সংগ্রহ করা হবে: জাহিদ মালেক ১০ বছরে জিডিপি প্রবৃদ্ধিতে শীর্ষে বাংলাদেশ: অর্থমন্ত্রী মানুষকে খাদ্য সরবরাহ-সময়মতো ভ্যাকসিন দিতে হবে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৭, শনাক্ত ৫১৫ মুক্তিযুদ্ধকে অসম্মান করেছে বিএনপি: সেতুমন্ত্রী

বানারীপাড়ায় ভিজিডি কার্ডধারীদের মাঝে চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২১  

বরিশালের বানারীপাড়ায় উপজেলায় নতুন অর্থবছরের নতুন ভিজিডি’র কার্ড ও চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন বরিশাল-২আসনের এমপি মো.শাহে আলম। প্রতিকার্ড ধারীদের মাঝে ৩০কেজি করে চাল প্রতিমাসে বিতরণ করা হবে।

উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে আজ বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলার বানারীপাড়া ইউনিয়ন পরিষদ হলরুমে নতুন ওই ইউনিয়নের ২৪২জন ভিজিডির কার্ডধারীদের মাঝে ২০২১-২০২২ অর্থবছরের কার্ড ও চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন বরিশাল- ২আসনের এমপি মো.শাহে আলম।

এসময় উপস্থিত ছিলেন, বানারীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহা, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা দিপীকা রানী সেন, আওয়ামীলীগ নেতা ডা.খোরশেদ আলম, ইউপি চেয়ারম্যান আ.জলিলসহ সরকারী ও দলীয় নেতা-কমীরা। পর্যায়ক্রমে বানারীপাড়ার উপজেলার ৮টি ইউনিয়নে নতুন ২হাজার ৪শত ৩২জন ভিজিডির কার্ডধারীদের মাঝে নতুন অর্থবছরের চাল বিতরণ করা হবে। বানারীপাড়া উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা দিপীকা রানী সেন সাংবাদিকদের জানান, বানারীপাড়া উপজেলার ৮টি ইউনিয়নে ২হাজার ৪শত ৩২জন হতদরিদ্র পরিবারের মাঝে নতুন অর্থবছরের ভিজিডি’র কার্ড ও  চাল বিতরণ করা হয়। উপজেলার হতদরিদ্র প্রতি কার্ডধারী পরিবারের মাঝে ৩০ কেজি করে চাল প্রতিমাসে বিতরণ করা হবে। প্রতিটি ইউনিয়ন পরিষদ থেকে হতদরিদ্র পরিবার বাচাই করে তাদেরকে নতুন এই ভিজিডির কার্ড দেওয়া হয়েছে। নতুন অর্থবছরের নতুন ভিজিডির কার্ড ও কার্ডধারীদের মাঝে চাল বিতরণ কার্যক্রম আজ বৃহস্পতিবার উদ্বোধন করেন এমপি মো.শাহে আলম।

ভিজিডির কার্ডধারী বানারীপাড়া গ্রামের আছিয়া বেগম বলেন, এই অর্থবছরে সরকার থেকে আমাদের নতুন ভিজিডির কার্ড দিয়েছে। যা দিয়ে প্রতিমাসে ৩০ কেজি করে চাল পাওয়া যাবে। তাতে আমার দরিদ্র পরিবারের কিছুটা উপকার হয়ে। এই জন্য স্থানীয় এমপি’র দীর্ঘায়ু কামনা করছি।