• শনিবার   ১১ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৬ ১৪২৭

  • || ২০ জ্বিলকদ ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে হত্যার ঘটনায় চক্রের দুই সদস্য কারাগারে করোনায় ২৪ ঘণ্টায় ৪১ মৃত্যু, শনাক্ত ৩৩০৭ এইচএসসিতে ভর্তি কার্যক্রম শুরু শিগগিরই: শিক্ষামন্ত্রী করোনায় মৃত প্রবাসীর পরিবার পাবে ৩ লাখ টাকা করে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪৬ মৃত্যু, শনাক্ত ৩৪৮৯ করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার : ওবায়দুল কাদের করোনায় ২৪ ঘণ্টায় ৫৫ মৃত্যু, শনাক্ত ৩০২৭ চলে গেলেন বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর করোনায় আরও ৪৪ মৃত্যু, শনাক্ত ৩২০১ ভিসার মেয়াদ বাড়ালো সৌদি আরব: পররাষ্ট্রমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২৭৩৮, মৃত্যু ৫৫ কাউকেই ভূতুড়ে বিদ্যুৎ বিল পরিশোধ করতে হবে না: বিদ্যুৎ সচিব আজ থেকে অধস্তন আদালতে আত্মসমর্পণ করা যাবে করোনায় ২৪ ঘণ্টায় ২৯ মৃত্যু, শনাক্ত ৩২৮৮ বেতন-ভাতা পরিশোধে মালিকরা সহমর্মিতার নজির দেখাবেন : কাদের পাটকল শ্রমিকরা দুই ধাপে সব পাওনা পাবে: পাটমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৪০১৯, মৃত্যু ৩৮ চালের বাজার অস্থিতিশীল করলে কঠোর ব্যবস্থা : খাদ্যমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৩৭৭৫, মৃত্যু ৪১ যত্রতত্র পশুরহাটের অনুমতি দেওয়া যাবে না- ওবায়দুল কাদের
৭১

বানারীপাড়ার রায়েরহাট ব্রিজটি যানবাহন চলাচলের জন্য উন্মুক্ত

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩ অক্টোবর ২০১৯  

বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি
বানারীপাড়া-বরিশাল সড়কে নির্মানাধীন রায়েরহাট ব্রিজ থেকে সাময়িকভাবে যানবাহন চলাচলের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়েছে। রায়েরহাট বাজারে নির্মানাধীন ব্রিজের শুরু থেকে বিকল্প ব্রিজ তৈরী না করে পুরাতন ব্রিজ দিয়ে দীর্ঘ দিন ধরে ভারী যানবাহন চলাচল করে অসছিল। বুধবার দুপুরে পুরাতন ওই ব্রিজের পূর্ব পাশের একাংশ দেবে যাওয়ার কারণে সেটি ঝুকিপুর্ন হয়ে যায়।

ফলে বৃহস্পতিবার সংশ্লীষ্ট কর্তৃপক্ষ বানারীপাড়া-বরিশাল সড়কে যানবাহন চলাচলের জন্য বিকল্প হিসেবে নির্মানাধীন রায়েরহাট ব্রিজটি উন্মুক্ত করে দেয়ার উদ্যোগ নেয়। ওই দিন বেলা দেড়টায় বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম নির্মানাধীন রায়েরহাট ব্রিজ দিয়ে তার ব্যক্তিগত গাড়ি পার হয়ে যানবাহন চলাচলের জন্য উন্মুক্ত করে দেন। একই সময় সংশ্লীষ্ট কর্তৃপক্ষ ওই ব্রিজের পাশে থাকা পুরাতন ব্রিজের পূর্ব ও পশ্চিম পারে হলুদ ফিতা বেধে দিয়ে সেটি যানবাহন চলাচলে বন্ধ ঘোষনা করেন। 
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ, থানার অফিসার ইনচার্জ মো. খলিলুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা তালুকদার, আ’লীগ নেতা ডা. খোরশেদ আলম সেলিম, এম. ওহাব আলী, পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ড, সম্পাদক শহীদুল ইসলাম, আ’লীগ নেতা সামসুল আলম মল্লিক, মীর শহীদুল ইসলাম, সড়ক বিভাগ ও ঠিকাদারী প্রতিষ্ঠানের কর্মকর্তারা।
 

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর