বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
একাদশ সংসদের পঞ্চম অধিবেশন শুরু ৭ নভেম্বর যেখানে দুর্নীতি-টেন্ডারবাজি সেখানে অভিযান- স্বরাষ্ট্রমন্ত্রী ন্যাম সম্মেলনে যোগ দিতে বাকু যাচ্ছেন প্রধানমন্ত্রী রিফাত হত্যা : প্রধান আসামির জামিন নামঞ্জুর বিএসএমএমইউয়ে বিশ্ব অ্যানেসথেসিয়া ও মেরুদণ্ড দিবস পালিত মুন্সিগঞ্জের ১৩টি সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী কুড়িগ্রাম এক্সপ্রেসের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী সরকারের ধারাবাহিকতার কারণেই উন্নয়ন প্রকল্প গতিশীল: প্রধানমন্ত্রী আজ কম্বোডিয়ার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ বিশ্ব অ্যানেসথেসিয়া দিবস আজ মিনিস্ট্রিয়াল কনসালটেশনে যোগ দিতে আমিরাতে প্রবাসী কল্যাণমন্ত্রী বিশ্ব খাদ্য দিবস আজ নিরাপদ খাদ্য নি‌শ্চিত করার আহ্বান প্রধানমন্ত্রীর বরিশালে ২৭ জেলের জেল-জরিমানা কখন গোসল করা ভালো, সকালে না রাতে? জনপ্রশাসনের ৬ কর্মচারী মাসের সেরা কর্মী নির্বাচিত নতুন প্রজন্মকে পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার আহ্বান দেশের প্রথম বাণিজ্যিক সৌর প্লান্টের উৎপাদন শুরু পাকিস্তান সফরে প্রিন্স উইলিয়াম ও কেট মিডলটন বদলে গেল বাংলা বর্ষপঞ্জি, বুধবার ৩১ আশ্বিন
১৩

বানারীপাড়ার রায়েরহাট ব্রিজটি যানবাহন চলাচলের জন্য উন্মুক্ত

প্রকাশিত: ৩ অক্টোবর ২০১৯  

বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি
বানারীপাড়া-বরিশাল সড়কে নির্মানাধীন রায়েরহাট ব্রিজ থেকে সাময়িকভাবে যানবাহন চলাচলের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়েছে। রায়েরহাট বাজারে নির্মানাধীন ব্রিজের শুরু থেকে বিকল্প ব্রিজ তৈরী না করে পুরাতন ব্রিজ দিয়ে দীর্ঘ দিন ধরে ভারী যানবাহন চলাচল করে অসছিল। বুধবার দুপুরে পুরাতন ওই ব্রিজের পূর্ব পাশের একাংশ দেবে যাওয়ার কারণে সেটি ঝুকিপুর্ন হয়ে যায়।

ফলে বৃহস্পতিবার সংশ্লীষ্ট কর্তৃপক্ষ বানারীপাড়া-বরিশাল সড়কে যানবাহন চলাচলের জন্য বিকল্প হিসেবে নির্মানাধীন রায়েরহাট ব্রিজটি উন্মুক্ত করে দেয়ার উদ্যোগ নেয়। ওই দিন বেলা দেড়টায় বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম নির্মানাধীন রায়েরহাট ব্রিজ দিয়ে তার ব্যক্তিগত গাড়ি পার হয়ে যানবাহন চলাচলের জন্য উন্মুক্ত করে দেন। একই সময় সংশ্লীষ্ট কর্তৃপক্ষ ওই ব্রিজের পাশে থাকা পুরাতন ব্রিজের পূর্ব ও পশ্চিম পারে হলুদ ফিতা বেধে দিয়ে সেটি যানবাহন চলাচলে বন্ধ ঘোষনা করেন। 
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ, থানার অফিসার ইনচার্জ মো. খলিলুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা তালুকদার, আ’লীগ নেতা ডা. খোরশেদ আলম সেলিম, এম. ওহাব আলী, পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ড, সম্পাদক শহীদুল ইসলাম, আ’লীগ নেতা সামসুল আলম মল্লিক, মীর শহীদুল ইসলাম, সড়ক বিভাগ ও ঠিকাদারী প্রতিষ্ঠানের কর্মকর্তারা।
 

এই বিভাগের আরো খবর