শনিবার   ২২ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৯ ১৪২৬   ২৭ জমাদিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
দৃশ্যমান পদ্মা সেতুর পৌনে চার কিলোমিটার সারা দেশে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ইংরেজি উচ্চারণে বাংলা বলার সমালোচনা প্রধানমন্ত্রীর উন্নত দেশ গড়তে বেসরকারি সহযোগিতা প্রয়োজন: পররাষ্ট্রমন্ত্রী মুজিববর্ষে বিএনপিকেও আমন্ত্রণ জানানো হবে: কাদের ভণ্ডপীরসহ ৯ জনের কারাদণ্ড প্রধানমন্ত্রী সব সময় শিক্ষাকে গুরুত্ব দেন: পরিকল্পনামন্ত্রী মুজিব বর্ষে নতুন শিল্প কারখানা স্থাপন করা হবে: শিল্প প্রতিমন্ত্রী আসন্ন সেচ মৌসুমে লোডশেডিংয়ের শঙ্কা নেই : বিদ্যুৎ বিভাগ একুশে পদক হাতে তুলে দিলেন প্রধানমন্ত্রী শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস শুক্রবার একুশে পদক মেধা ও মনন চর্চার ক্ষেত্র সম্প্রসারিত করবে : রাষ্ট্রপতি আজ একুশে পদক প্রদান করবেন প্রধানমন্ত্রী এনামুল বাছিরের পদোন্নতির আবেদন হাইকোর্টে খারিজ জাপানের সঙ্গে জয়েন্ট ওয়ার্কিং গ্রুপ হবে : বাণিজ্যমন্ত্রী সমৃদ্ধ দেশ গড়তে সুস্থ যুব সমাজের বিকল্প নেই : প্রতিমন্ত্রী ফরহাদ ডাকঘর সঞ্চয়ের সুদহার পুনর্বিবেচনা করা হবে : অর্থমন্ত্রী মুঠোফোন প্রতারক জিনের বাদশা গ্রেফতার করোনাভাইরাস নিয়ে গুজবে কান দিবেন না : স্বাস্থ্যমন্ত্রী সাগর তীরে উঁচু স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রীর
৪৭

বানারীপাড়ার রায়েরহাট ব্রিজটি যানবাহন চলাচলের জন্য উন্মুক্ত

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩ অক্টোবর ২০১৯  

বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি
বানারীপাড়া-বরিশাল সড়কে নির্মানাধীন রায়েরহাট ব্রিজ থেকে সাময়িকভাবে যানবাহন চলাচলের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়েছে। রায়েরহাট বাজারে নির্মানাধীন ব্রিজের শুরু থেকে বিকল্প ব্রিজ তৈরী না করে পুরাতন ব্রিজ দিয়ে দীর্ঘ দিন ধরে ভারী যানবাহন চলাচল করে অসছিল। বুধবার দুপুরে পুরাতন ওই ব্রিজের পূর্ব পাশের একাংশ দেবে যাওয়ার কারণে সেটি ঝুকিপুর্ন হয়ে যায়।

ফলে বৃহস্পতিবার সংশ্লীষ্ট কর্তৃপক্ষ বানারীপাড়া-বরিশাল সড়কে যানবাহন চলাচলের জন্য বিকল্প হিসেবে নির্মানাধীন রায়েরহাট ব্রিজটি উন্মুক্ত করে দেয়ার উদ্যোগ নেয়। ওই দিন বেলা দেড়টায় বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম নির্মানাধীন রায়েরহাট ব্রিজ দিয়ে তার ব্যক্তিগত গাড়ি পার হয়ে যানবাহন চলাচলের জন্য উন্মুক্ত করে দেন। একই সময় সংশ্লীষ্ট কর্তৃপক্ষ ওই ব্রিজের পাশে থাকা পুরাতন ব্রিজের পূর্ব ও পশ্চিম পারে হলুদ ফিতা বেধে দিয়ে সেটি যানবাহন চলাচলে বন্ধ ঘোষনা করেন। 
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ, থানার অফিসার ইনচার্জ মো. খলিলুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা তালুকদার, আ’লীগ নেতা ডা. খোরশেদ আলম সেলিম, এম. ওহাব আলী, পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ড, সম্পাদক শহীদুল ইসলাম, আ’লীগ নেতা সামসুল আলম মল্লিক, মীর শহীদুল ইসলাম, সড়ক বিভাগ ও ঠিকাদারী প্রতিষ্ঠানের কর্মকর্তারা।
 

এই বিভাগের আরো খবর