রোববার   ২০ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২০ সফর ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
‘ডিজিটাল পদ্ধতিতে নাগরিক সেবা মানুষের কাছে পৌঁছে দিচ্ছে সরকার’ কুমার শানুর জন্মদিন আজ ২০২১ সাল নাগাদ সব ডিজিটাল সেবা আরও সহজ হবে: জয় ফাদার রিগনের মৃত্যুবার্ষিকী আজ বিকেলে যুবলীগ নেতাদের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক অখ্যাত মায়োর্কার মাঠে রিয়ালের প্রথম হার টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত শ্রমিকের স্বার্থে কাজ করছে সরকার: শ্রম প্রতিমন্ত্রী যুবলীগ থেকে বহিষ্কার কাউন্সিলর রাজীব টেকনাফে পৃথক অভিযানে ইয়াবাসহ ৩ রোহিঙ্গা আটক রাজীবের মোহাম্মদপুরের বাসায় অভিযান পরিচালনা করছে র‌্যাব অস্ত্র ও মাদকসহ রাজীবকে আটক করেছে র‌্যাব কাউন্সিলর তারেকুজ্জামান রাজিব গ্রেফতার আসছে ‘জলের গান’র অ্যালবাম, থাকছে বারী সিদ্দিকীর গান বছর শেষ হলেই বাতিল হচ্ছে ২ হাজার রুপির নোট ঢাকায় আসছেন নিউইয়র্ক সিটির ৫ সিনেটর বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত দাইয়ুস জান্নাতে যাবে না ড্রাগনের রক্ত বয়ে চলেছে যে গাছ! বালিশকাণ্ডের মতো কলঙ্কজনক কাজ যেন না হয় :পরিকল্পনামন্ত্রী
১৮

বাদ পড়লেন সৌম্য, দলে রুবেল-শফিউল

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০১৯  

ত্রিদেশীয় টি-২০ সিরিজে তৃতীয় ও চতুর্থ ম্যাচের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দল থেকে বাদ পড়েছেন বাঁহাতি ওপেনার সৌম্য সরকার, পেসার আবু হায়দার রনি, তরুণ স্পিনার মেহেদী হাসান ও পেসার ইয়াসিন আরাফাত মিশু। অভিজ্ঞদের মধ্যে দলে ফিরলেন পেসার শফিউল ইসলাম, রুবেল হোসেন ও নাজমুল হাসান শান্ত।
অন্যদিকে জাতীয় দলে প্রথমবারের মতো ডাক পেয়েছেন বাঁহাতি ওপেনার নাঈম শেখ এবং লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব । প্রায় এক বছর পর বাংলাদেশ দলের দরজা খুলেছে বাঁহাতি ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্তর।
২০১৮ সালের সেপ্টেম্বরে শেষবার জাতীয় দলের পোশাকে খেলেছিলেন শান্ত। দলে ফিরেছেন পেসার রুবেল হোসেন এবং শফিউল ইসলাম। সিরিজের প্রথম দুই ম্যাচে ব্যাট হাতে একেবারেই ব্যর্থ ছিলেন সৌম্য। জিম্বাবুয়ের বিপক্ষে ৪ রান এবং আফগানিস্তানের বিপক্ষে ০ রান করেছেন তিনি। 
বাংলাদেশের স্কোয়াড : সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, তাইজুল ইসলাম, রুবেল হোসেন, শফিউল ইসলাম, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, নাঈম শেখ, আমিনুল ইসলাম বিপ্লব, নাজমুল হোসেন শান্ত। 

এই বিভাগের আরো খবর