• শনিবার   ০৬ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২৩ ১৪২৭

  • || ১৪ শাওয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় ৩৫ মৃত্যু, শনাক্ত ২৬৩৫ ৩ হাজার মেডিক্যাল টেকনোলজিস্ট নিয়োগে অনুমোদন দিলেন প্রধানমন্ত্রী মানুষকে সুরক্ষিত করতে প্রাণপণে চেষ্টা করছি: প্রধানমন্ত্রী করোনায় মৃত্যুর মিছিলে আরও ৩৫ জন, নতুন শনাক্ত ২৪২৩ হলিক্রস-নটরডেমসহ চার কলেজে ভর্তি বন্ধ গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৭ মৃত্যু, শনাক্ত আরও ২৬৯৫ আজ থেকে চলবে আরও ৯ জোড়া ট্রেন হাসপাতাল থেকে রোগী ফেরানো শাস্তিযোগ্য অপরাধ: তথ্যমন্ত্রী যেকোনো প্রতিবন্ধকতা মোকাবিলা করে এগিয়ে যেতে পারব: প্রধানমন্ত্রী সময় যত কঠিনই হোক দুর্নীতি ঘটলেই আইনি ব্যবস্থা: দুদক চেয়ারম্যান জেলা হাসপাতালগুলোতে আইসিইউ ইউনিট স্থাপনের নির্দেশ প্রধানমন্ত্রীর করোনা বিশ্ব বদলে দিলেও বিএনপিকে বদলাতে পারেনি: কাদের করোনায় ২৪ ঘণ্টায় ৩৭ মৃত্যু, শনাক্ত ২৯১১ সীমিত আকারে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার নির্দেশনা খাদ্য উৎপাদন আরও বাড়াতে সব ধরনের প্রচেষ্টা চলছে: কৃষিমন্ত্রী সারা দেশকে লাল, সবুজ ও হলুদ জোনে ভাগ করা হবে: স্বাস্থ্যমন্ত্রী গত ২৪ ঘণ্টায় দেশে ২৩৮১ জনের করোনা শনাক্ত পুরোপুরি স্বাস্থ্যবিধি মেনে ট্রেন চলছে: রেলমন্ত্রী দেশে গত ২৪ ঘণ্টায় ২৫৪৫ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৪০ জন বাস ভাড়া যৌক্তিক সমন্বয়, প্রজ্ঞাপন আজই: ওবায়দুল কাদের
৩০

বাকেরগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণ ও নবজাতক হত্যা মামলার আসামি গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৫ মে ২০২০  

 

বরিশালের বাকেরগঞ্জে স্কুল ছাত্রী ধর্ষণ ও নবজাতক হত্যার অভিযোগে দায়েরকৃত মামলার আসামি ফজলুর রহমান মৃধা (৪৫) কে গ্রেফতার করেছে পুলিশ। ১৪ মে বৃহস্পতিবার বিকেল ৪টায় উপজেলার পাদ্রীশিবপুর ইউনিয়নের রঘুনাথপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে নিজ বাড়ি থেকে পালিয়ে যাওয়ার সময় বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ আবুল কালামের নির্দেশে ইন্সপেক্টর (অপস) মোমিন, এস আই আবদুল্লাহ আল মামুন, এএসআই সোহেল রানা, এএসআই সজল রায়, এএসআই রেজাউল করিমসহ বাকেরগঞ্জ থানা পুলিশের বিশেষ একটি টিম তাকে ধান ক্ষেত থেকে ধাওয়া করে আটক করেন।

থানা সূত্র জানায়, মামলা দায়েরের পর ৩ ঘন্টা মধ্যেই স্পর্শকাতর এই মামলার আসামীকে গ্রেফতার করা হলো। করোনাকে উপেক্ষা করে থানা পুলিশের এই ভূমিকায় সাধুবাদ জানিয়েছেন স্থানীয়রা।

অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবুল কালাম জানান, অপরাধ করে কেউ পার পাবে না। প্রত্যেক অপরাধীকেই আইনের আওতায় আনা হবে। আইনশৃঙ্খলা রক্ষায় অপরাধ দমনে পুলিশ তৎপর রয়েছেন বলেও তিনি জানান।

উল্লেখ্য, উপজেলার পাদ্রীশিবপুর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের সোনার বাংলা মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি’র ফল প্রত্যাশি এক কিশোরীকে প্রথমে ভয়ভীতি ও পরবর্তীতে বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণ করে একই গ্রামের মৃত সেকান্দার আলী মৃধার লম্পট পুত্র ফজলুর রহমান মৃধা (৪৫)।

এতে ধর্ষিতা স্কুলছাত্রী ৭ মাসের অন্তসত্ত্বা হয়ে পরে। পরবর্তীতে ধর্ষক এবং তার সহযোগীরা প্রাণনাশের হুমকী দিয়ে গর্ভপাতের চাপ দিতে থাকে ধর্ষিতার দিনমজুর অসহায় পিতাকে। লম্পট ফজলুর রহমান মৃধা নিজেকে রক্ষায় ১০মে ওই কিশোরীর অবৈধ গর্ভপাত ঘটাতে তাকে ঔষধ সেবন করে করায়।
এতে সে অসুস্থ হয়ে পড়লে ১২মে বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় ওই কিশোরী একটি কন্যা সন্তান জন্ম লাভ করে। অবস্থার অবনতি হলে অসুস্থাবস্থায় ওই কিশোরীকে বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করলে প্রসব করা কণ্যা সন্তানটি মারা যায়।

অসুস্থ কিশোরী বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ ঘটনায় ওই কিশোরীর পিতা আব্দুল আজিজ খান আজ দুপুর ১টায় লম্পট ফজলুর রহমান মৃধাকে আসামি করে বাকেরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর