মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
স্বামী-স্ত্রীর পায়ে ১৮টি স্মার্টফোন ৬ দিনের অভিযানে বরিশাল বিভাগে ১৫৪ জেলের কারাদণ্ড অপমানে কাঁদলেন মৌসুমী সাগরে ফের ভারতীয় ১১ জেলে আটক বিয়ে-বিচ্ছেদের পর শরিয়তে সন্তান প্রতিপালনের অধিকার কার? মৃত্যুর আগে জাহ্নবীকে দেয়া মা শ্রীদেবীর দামি পরামর্শ যা ছিল বরিশাল স্টেডিয়ামে আসছে শ্রীলংকা যুদ্ধাপরাধ: আজ ৫ রাজাকারের রায় মানবাধিকার ও আইনের শাসন প্রতিষ্ঠায় গুরুত্ব স্পিকারের শাহজালালে বিপুল পরিমাণ ইউএস ডলার ও থাই বাথসহ আটক ১ বাবরি মসজিদের রায় ঘিরে অযোধ্যায় ১৪৪ ধারা বাংলাদেশের প্রথম হিজড়া ভাইস চেয়ারম্যান পিংকী হাইপ্রোফাইল দুর্নীতিবাজ: এবার বড় অভিযানে নামছে দুদক এক মঞ্চে ৯৩ বইয়ের মোরক উন্মচন করলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী ১১১ ফুটের গ্রহাণু ধেয়ে আসছে পৃথিবীর দিকে! প্লে স্টোর থেকে আবারও ১৫ অ্যাপ বাতিল কেমন মানুষদের বুদ্ধি বেশি হয়? বিপিএলের চার স্পন্সর প্রস্তুত একসঙ্গে নোবেল জিতেছেন যে দম্পতিরা হাওরের জমি পাবে না রাঘব বোয়ালরা -রাষ্ট্রপতি
১২

বাকেরগঞ্জে অপহরণ মামলায় ১৪ বছরের কারাদণ্ড

প্রকাশিত: ১০ অক্টোবর ২০১৯  

বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে অপহরণের মামলায় জুয়েল উদ্দিন নামে এক ব্যক্তিকে ১৪ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

বুধবার (৯ অক্টোবর) বরিশালের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. আবু শামীম আজাদ এ রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত জুয়েল বাকেরগঞ্জ উপজেলার দুধল এলাকার মৃত মোতালেব উদ্দিনের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, মামলার বাদীর অষ্টম শ্রেণিতে পড়ুয়া মেয়েকে স্কুলে যাওয়া আসার পথে উত্ত্যক্ত করতেন জুয়েল।  তার দেওয়া কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ২০০৯ সালের ২২ ডিসেম্বর ওই স্কুলছাত্রীকে অপহরণ করেন জুয়েল। এ ঘটনায় ২০০৯ সালের ২৩ ডিসেম্বর জুয়েলের বিরুদ্ধে অপহরণের একটি মামলা দায়ের করেন স্কুলছাত্রীর বাবা। অপহরণের পাঁচ দিন পর ঢাকা থেকে তাকে উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় বাকেরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ইউনুস ২০১০ সালের ২৮ জানুয়ারি আদালতে চার্জশিট দাখিল করেন। নয় জনের সাক্ষগ্রহণ শেষে আদলত এ রায় দেন।

এই বিভাগের আরো খবর