শুক্রবার   ২৮ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৫ ১৪২৬   ০৪ রজব ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ বঙ্গবন্ধু অসাম্প্রদায়িক বাংলাদেশ দিয়েছেন : স্বরাষ্ট্রমন্ত্রী মশা যেন ভোট খেয়ে না ফেলে, নতুন মেয়রদের প্রধানমন্ত্রী তাপস-আতিককে শপথ পড়ালেন প্রধানমন্ত্রী আমার কাছে রিপোর্ট আসছে, কাউকে ছাড়ব না : প্রধানমন্ত্রী দ্বিতীয় কিস্তির ২৭ কোটি ৬০ লাখ টাকা বিটিআরসিকে দিল রবি মাধ্যমিক পর্যন্ত বিজ্ঞান বাধ্যতামূলকের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্ববিদ্যালয়গুলোর ওপর নজরদারি বাড়াতে বললেন প্রধানমন্ত্রী আজকের স্বর্ণপদক প্রাপ্তরা ২০৪১ এর বাংলাদেশ গড়ার কারিগর যে কোন অর্জনের পেছনে দৃঢ় মনোবল এবং আত্মবিশ্বাস গুরুত্বপূর্ণ ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ পেলেন ১৭২ শিক্ষার্থী আজ ১৭২ শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন অশান্ত দিল্লিতে কারফিউ, নিহত ১৭ পিকে হালদারসহ ২০ জনের ব্যাংক হিসাব জব্দের আদেশ বহাল ৭ মার্চ জাতীয় দিবস ঘোষণা করে হাইকোর্টের রায় ১৪ দিনেই ভালো হচ্ছেন করোনা রোগী : আইইডিসিআর মুশফিক-নাঈমে ইনিংস ব্যবধানে দূর্দান্ত জয় টাইগারদের আগৈলঝাড়ায় বিপুল পরিমাণ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার পিলখানা ট্র্যাজেডি দিবস আজ রিফাত হত্যা মামলার আসামি সিফাতের বাবা গ্রেফতার
১৬২

বাংলাদেশের সুন্দরী নির্বাচন করতে আসছেন সুস্মিতা সেন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০১৯  

চলতি বছরের ১৯ ডিসেম্বর দক্ষিণ কোরিয়ায় বসবে বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার আসর মিস ইউনিভার্স-এর ফাইনাল। এ আসরে প্রথমবারের মতো অংশগ্রহণ করতে চলেছে বাংলাদেশ। আর এর আগে অনুষ্ঠিত হবে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতা। এ প্রতিযোগিতার বিচারক হিসেবে দেখা যাবে সাবেক মিস ইউনিভার্স ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনকে।

শনিবার বিকালে রাজধানীর সোনারগাঁও হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন আয়োজকরা। এটি যৌথভাবে আয়োজন করছে রিজ ইভেন্টস, অফ ট্র্যাক ও ট্রিলজি। এই আয়োজনের গ্র্যান্ড ফিনালেতে প্রধান বিচারকের দায়িত্ব পালন করবেন সুস্মিতা সেন। আয়োজনের অন্যান্য বিচারকরা হলেন বিপাশা হায়াত, রুবাবা দৌলা, মাহিন খান ও তুতলী রহমান।

সংবাদ সম্মেলনে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর চেয়ারম্যান রিজওয়ান বিন ফারুক জানান, আসছে ডিসেম্বরে কোরিয়ায় বসতে যাচ্ছে ‘মিস ইউনিভার্স’-এর ৬৮তম আসর। আর এখানে প্রথমবারের মতো প্রতিনিধি পাঠাতে প্রস্তুত বাংলাদেশ।

 

 

তিনি জানান, ২৩ অক্টোবর ঢাকায় অনুষ্ঠিত হবে বাংলাদেশ অংশের চূড়ান্ত পর্ব। সেই অনুষ্ঠানে যোগ দেবেন সুস্মিতা দেন। ১৮ থেকে ২৮ বছর বয়সী অবিবাহিত নারীরা এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর নিবন্ধন চলবে ১৪ সেপ্টেম্বর পর্যন্ত। এরপর শুরু হবে অডিশন পর্ব।

যারা ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতায় অংশ নিতে চান, তাদের https://www.missuniverse.com.bd/ সাইটে গিয়ে নিবন্ধন করতে হবে। এছাড়াও নিবন্ধন প্রক্রিয়া ও প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত তথ্য জানা যাবে https://www.facebook.com/MUBangladesh নামের পেইজটিতে।

প্রসঙ্গত, বলিউড ডিভা সুস্মিতা সেন ১৯৯৪ সালে অনুষ্ঠিত মিস ইউনিভার্স প্রতিযোগিতায় বিজয়ী হন। সেই মুকুট মাথায় নিয়েই তার বলিউড যাত্রা। একে একে তিনি উপহার দিয়েছেন অনেক জনপ্রিয় সিনেমা। বর্তমানে অভিনয়ে তিনি অনিয়মিত। দেখা মেলে নানা রকম রিয়েলিটি শোতে। তারই ধারাবাহিকতায় বাংলাদেশের একটি অনুষ্ঠানে বিচারকের দায়িত্ব পালন করবেন তিনি।

এই বিভাগের আরো খবর