শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ছাত্রলীগের পর যুবলীগকে ধরেছি : প্রধানমন্ত্রী ছাত্রলীগকে সংযমের সঙ্গে চলার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রীর সাথে যুক্তরাজ্য প্রতিনিধি দলের সাক্ষাত অবৈধ জুয়ার আড্ডা বা ক্যাসিনো চলতে দেওয়া হবে না: ডিএমপি কমিশনার পটুয়াখালীতে ধর্ষণ মামলার বাদীকে পেটানো প্রধান আসামিসহ গ্রেপ্তার-৪ শাহজালালে বিমানের জরুরি অবতরণ শুক্রবার নিউইয়র্ক যাচ্ছেন প্রধানমন্ত্রী ফকিরাপুলের ক্যাসিনো থেকে আটক ১৪২ জনের জেল রাজধানীর তিনটি ক্যাসিনোতে র‌্যাবের অভিযান জিম্বাবুয়েকে হারিয়ে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে বাংলাদেশ রিয়াদের ফিফটিতে টাইগাররা ১৭৬ রানের লক্ষ্য দিলো জিম্বাবুয়েকে টস হেরে ব্যাটিং এ বাংলাদেশ রিফাত হত্যা : পলাতক ৯ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রোহিঙ্গা সংকট : ত্রিপক্ষীয় বৈঠকে বসছে চীন-মিয়ানমার-বাংলাদেশ আমাদের কাজই হচ্ছে জনগণকে সেবা দেয়া : প্রধানমন্ত্রী রোহিঙ্গা ইস্যুতে চীন বাংলাদেশের পক্ষে: মোমেন আজ গাজীপুর যাবেন প্রধানমন্ত্রী পরিবেশ দূষণ: ৪ প্রতিষ্ঠানকে কোটি টাকা জরিমানা স্বর্ণজয়ী রোমান সানার মায়ের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী আরো দু’টি বোয়িং বিমান কেনার ইঙ্গিত দিলেন প্রধানমন্ত্রী
২৩

বাংলাদেশের সুন্দরী নির্বাচন করতে আসছেন সুস্মিতা সেন

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০১৯  

চলতি বছরের ১৯ ডিসেম্বর দক্ষিণ কোরিয়ায় বসবে বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার আসর মিস ইউনিভার্স-এর ফাইনাল। এ আসরে প্রথমবারের মতো অংশগ্রহণ করতে চলেছে বাংলাদেশ। আর এর আগে অনুষ্ঠিত হবে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতা। এ প্রতিযোগিতার বিচারক হিসেবে দেখা যাবে সাবেক মিস ইউনিভার্স ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনকে।

শনিবার বিকালে রাজধানীর সোনারগাঁও হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন আয়োজকরা। এটি যৌথভাবে আয়োজন করছে রিজ ইভেন্টস, অফ ট্র্যাক ও ট্রিলজি। এই আয়োজনের গ্র্যান্ড ফিনালেতে প্রধান বিচারকের দায়িত্ব পালন করবেন সুস্মিতা সেন। আয়োজনের অন্যান্য বিচারকরা হলেন বিপাশা হায়াত, রুবাবা দৌলা, মাহিন খান ও তুতলী রহমান।

সংবাদ সম্মেলনে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর চেয়ারম্যান রিজওয়ান বিন ফারুক জানান, আসছে ডিসেম্বরে কোরিয়ায় বসতে যাচ্ছে ‘মিস ইউনিভার্স’-এর ৬৮তম আসর। আর এখানে প্রথমবারের মতো প্রতিনিধি পাঠাতে প্রস্তুত বাংলাদেশ।

 

 

তিনি জানান, ২৩ অক্টোবর ঢাকায় অনুষ্ঠিত হবে বাংলাদেশ অংশের চূড়ান্ত পর্ব। সেই অনুষ্ঠানে যোগ দেবেন সুস্মিতা দেন। ১৮ থেকে ২৮ বছর বয়সী অবিবাহিত নারীরা এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর নিবন্ধন চলবে ১৪ সেপ্টেম্বর পর্যন্ত। এরপর শুরু হবে অডিশন পর্ব।

যারা ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতায় অংশ নিতে চান, তাদের https://www.missuniverse.com.bd/ সাইটে গিয়ে নিবন্ধন করতে হবে। এছাড়াও নিবন্ধন প্রক্রিয়া ও প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত তথ্য জানা যাবে https://www.facebook.com/MUBangladesh নামের পেইজটিতে।

প্রসঙ্গত, বলিউড ডিভা সুস্মিতা সেন ১৯৯৪ সালে অনুষ্ঠিত মিস ইউনিভার্স প্রতিযোগিতায় বিজয়ী হন। সেই মুকুট মাথায় নিয়েই তার বলিউড যাত্রা। একে একে তিনি উপহার দিয়েছেন অনেক জনপ্রিয় সিনেমা। বর্তমানে অভিনয়ে তিনি অনিয়মিত। দেখা মেলে নানা রকম রিয়েলিটি শোতে। তারই ধারাবাহিকতায় বাংলাদেশের একটি অনুষ্ঠানে বিচারকের দায়িত্ব পালন করবেন তিনি।

এই বিভাগের আরো খবর