• শনিবার   ৩০ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

  • || ০৭ শাওয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
একদিনে সর্বোচ্চ আড়াই হাজার শনাক্ত, মৃত্যু ২৩ জনের বিকেল ৪টার মধ্যে বন্ধ করতে হবে দোকান-শপিংমল দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে গণপরিবহন চালুর সিদ্ধান্ত দেশে একদিনে নতুন শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২ জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের র‌্যাব-৮ এর অভিযানে মাদারীপুর থেকে জেএমবি’র সক্রিয় সদস্য গ্রেফতার ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, আক্রান্ত ছাড়াল ৩০ হাজার মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড বরিশালে ঘণ্টায় ৪৫-৬০ কিমি. বেগে বৃষ্টি বা বজ্রবৃষ্টির আশঙ্কা সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী
৯৮

বাংলাদেশি যাত্রীদের ফ্রি হোটেল সুবিধা দেবে এমিরেটস

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০১৯  

ঢাকা থেকে ইউরোপ, আমেরিকা ও আফ্রিকা ভ্রমণকারী যাত্রীদের দুবাই ট্রানজিটে বিনামূল্যে হোটেল সুবিধা দেবে এমিরেটস এয়ারলাইন্স। ১ অক্টোবর থেকে ১০ ডিসেম্বর পর্যন্ত থাকছে এই সুযোগ। গতকাল শনিবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে এমিরেটস।

এমিরেটস জানিয়েছে, ইকোনমি ও বিজনেস উভয় শ্রেণির প্রাপ্তবয়স্ক যাত্রীরা বিনামূল্যে হোটেল সুবিধা পাবেন। তবে যাত্রাবিরতির সময় ন্যূনতম ১০ ঘণ্টা হতে হবে। ২৪ সেপ্টেম্বর থেকে ৩ অক্টোবরের মধ্যে বাংলাদেশ থেকে এমিরেটসের টিকিট কেনা যাত্রীদের জন্য ১ অক্টোবর থেকে ১০ ডিসেম্বর পর্যন্ত ফ্রি হোটেল সুবিধা থাকবে। তবে ১৫-২২ নভেম্বর আটদিন এর আওতায় পড়বে না।

এমিরেটসের বাংলাদেশ এরিয়া ম্যানেজার সাঈদ আবদুল্লা মিরান বলেন, ‘যে সময়সীমায় সুবিধাটি পাওয়া যাবে তখন দুবাইয়ে শরৎকাল থাকবে। ফলে শহরটির আবহাওয়া অত্যন্ত মনোরম লাগবে। এ সময় দুবাইয়ে অনুষ্ঠিত হয় বিভিন্ন আকর্ষণীয় ও উপভোগ্য ইভেন্ট।’

ইকোনমি শ্রেণির যাত্রীরা তিনতারকা হোটেল রোভ অ্যাট দ্য পার্ক অথবা রোভ হেলথকেয়ার সিটিতে এক রাত এবং বিজনেস ক্লাসের যাত্রীরা পাঁচতারকা হোটেল অ্যাড্রেস ডাউনটাউন অথবা অ্যাড্রেস দুবাই মলে দুই রাত ফ্রি থাকতে পারবেন।

বিজনেস ক্লাসের যাত্রীরা দুবাইয়ে সোফের-চালিত গাড়িতে যাতায়াতের সুবিধা পাবেন। প্রাপ্যতা সাপেক্ষে প্রতি টিকিটের বিপরীতে প্রাপ্তবয়স্ক যাত্রীর জন্য একটি সিঙ্গেল রুম এবং একই সঙ্গে ভ্রমণকারীদের জন্য একটি টুইন শেয়ারিং রুম দেয়া হবে। ১২ বছর বয়সের নিচে শিশুরা অভিভাবকদের সঙ্গে থাকতে পারবে। তবে দুবাই ভিসার দায়িত্ব নেবে না এই আকাশসেবা প্রতিষ্ঠান।

এমিরেটস বর্তমানে ঢাকা থেকে দৈনিক তিনটি করে ফ্লাইট পরিচালনা করছে। দুবাই থেকে বিশ্বের দেড়শতাধিক গন্তব্যে সুবিধাজনক সংযোগ প্রদান করছে প্রতিষ্ঠানটি।

 

জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর