বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৭ সফর ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
রাজধানীতে `ফইন্নী গ্রুপের` ৬ সদস্য আটক স্পিকারের সঙ্গে সার্বিয়ার উপ-প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ ক্লাসিকোর ভেন্যু পাল্টানোর অনুরোধ লা লিগার উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের ১৮ কাউন্সিলর নজরদারিতে যেমন ছিল নবিজির জীবনের শেষ মুহূর্তটি দলের নাম ভাঙিয়ে অন্যায় করতে দেবেন না মেয়র সাদিক কমছে রাতের তাপমাত্রা, প্রকৃতিতে শীতের আগমনী বার্তা কিশোরকে পিটিয়ে হত্যা এসআই আকরামসহ ১১ জন জেলহাজতে মানবতাবাদী নাট্যকার আর্থার মিলারের জন্ম মুখের কথায় চলে সাইদের ‘আশ্চর্য মোটরসাইকেল’ বরিশালে জাল-ইলিশসহ ২২জেলে আটক নীলনদের তীরে মিললো ‘গুরুত্বপূর্ণ’ প্রাচীন কফিন পর্দা নামলো ডিজিটাল ডিভাইস অ্যান্ড এক্সপোর কুষ্টিয়ায় শুরু হলো তিনদিন ব্যাপী লালনমেলা বাংলাদেশই বিশ্বসেরা, প্রবৃদ্ধি হবে ৭.৮ শতাংশ হাজার কোটি টাকার চেকের কপি প্রতারক চক্রের বাসায়! ৯ কর্মীকে তলব, একজনের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা বঙ্গভবনে রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ ইন্দোনেশিয়া থেকে সরাসরি পণ্য আমদানির সুযোগ চায় বাংলাদেশ পার্বত্য জেলায় সন্ত্রাস-মাদক নির্মূল করা হবে-স্বরাষ্ট্রমন্ত্রী
৩৯

বাংলাদেশি যাত্রীদের ফ্রি হোটেল সুবিধা দেবে এমিরেটস

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০১৯  

ঢাকা থেকে ইউরোপ, আমেরিকা ও আফ্রিকা ভ্রমণকারী যাত্রীদের দুবাই ট্রানজিটে বিনামূল্যে হোটেল সুবিধা দেবে এমিরেটস এয়ারলাইন্স। ১ অক্টোবর থেকে ১০ ডিসেম্বর পর্যন্ত থাকছে এই সুযোগ। গতকাল শনিবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে এমিরেটস।

এমিরেটস জানিয়েছে, ইকোনমি ও বিজনেস উভয় শ্রেণির প্রাপ্তবয়স্ক যাত্রীরা বিনামূল্যে হোটেল সুবিধা পাবেন। তবে যাত্রাবিরতির সময় ন্যূনতম ১০ ঘণ্টা হতে হবে। ২৪ সেপ্টেম্বর থেকে ৩ অক্টোবরের মধ্যে বাংলাদেশ থেকে এমিরেটসের টিকিট কেনা যাত্রীদের জন্য ১ অক্টোবর থেকে ১০ ডিসেম্বর পর্যন্ত ফ্রি হোটেল সুবিধা থাকবে। তবে ১৫-২২ নভেম্বর আটদিন এর আওতায় পড়বে না।

এমিরেটসের বাংলাদেশ এরিয়া ম্যানেজার সাঈদ আবদুল্লা মিরান বলেন, ‘যে সময়সীমায় সুবিধাটি পাওয়া যাবে তখন দুবাইয়ে শরৎকাল থাকবে। ফলে শহরটির আবহাওয়া অত্যন্ত মনোরম লাগবে। এ সময় দুবাইয়ে অনুষ্ঠিত হয় বিভিন্ন আকর্ষণীয় ও উপভোগ্য ইভেন্ট।’

ইকোনমি শ্রেণির যাত্রীরা তিনতারকা হোটেল রোভ অ্যাট দ্য পার্ক অথবা রোভ হেলথকেয়ার সিটিতে এক রাত এবং বিজনেস ক্লাসের যাত্রীরা পাঁচতারকা হোটেল অ্যাড্রেস ডাউনটাউন অথবা অ্যাড্রেস দুবাই মলে দুই রাত ফ্রি থাকতে পারবেন।

বিজনেস ক্লাসের যাত্রীরা দুবাইয়ে সোফের-চালিত গাড়িতে যাতায়াতের সুবিধা পাবেন। প্রাপ্যতা সাপেক্ষে প্রতি টিকিটের বিপরীতে প্রাপ্তবয়স্ক যাত্রীর জন্য একটি সিঙ্গেল রুম এবং একই সঙ্গে ভ্রমণকারীদের জন্য একটি টুইন শেয়ারিং রুম দেয়া হবে। ১২ বছর বয়সের নিচে শিশুরা অভিভাবকদের সঙ্গে থাকতে পারবে। তবে দুবাই ভিসার দায়িত্ব নেবে না এই আকাশসেবা প্রতিষ্ঠান।

এমিরেটস বর্তমানে ঢাকা থেকে দৈনিক তিনটি করে ফ্লাইট পরিচালনা করছে। দুবাই থেকে বিশ্বের দেড়শতাধিক গন্তব্যে সুবিধাজনক সংযোগ প্রদান করছে প্রতিষ্ঠানটি।

 

এই বিভাগের আরো খবর