শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ছাত্রলীগের পর যুবলীগকে ধরেছি : প্রধানমন্ত্রী ছাত্রলীগকে সংযমের সঙ্গে চলার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রীর সাথে যুক্তরাজ্য প্রতিনিধি দলের সাক্ষাত অবৈধ জুয়ার আড্ডা বা ক্যাসিনো চলতে দেওয়া হবে না: ডিএমপি কমিশনার পটুয়াখালীতে ধর্ষণ মামলার বাদীকে পেটানো প্রধান আসামিসহ গ্রেপ্তার-৪ শাহজালালে বিমানের জরুরি অবতরণ শুক্রবার নিউইয়র্ক যাচ্ছেন প্রধানমন্ত্রী ফকিরাপুলের ক্যাসিনো থেকে আটক ১৪২ জনের জেল রাজধানীর তিনটি ক্যাসিনোতে র‌্যাবের অভিযান জিম্বাবুয়েকে হারিয়ে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে বাংলাদেশ রিয়াদের ফিফটিতে টাইগাররা ১৭৬ রানের লক্ষ্য দিলো জিম্বাবুয়েকে টস হেরে ব্যাটিং এ বাংলাদেশ রিফাত হত্যা : পলাতক ৯ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রোহিঙ্গা সংকট : ত্রিপক্ষীয় বৈঠকে বসছে চীন-মিয়ানমার-বাংলাদেশ আমাদের কাজই হচ্ছে জনগণকে সেবা দেয়া : প্রধানমন্ত্রী রোহিঙ্গা ইস্যুতে চীন বাংলাদেশের পক্ষে: মোমেন আজ গাজীপুর যাবেন প্রধানমন্ত্রী পরিবেশ দূষণ: ৪ প্রতিষ্ঠানকে কোটি টাকা জরিমানা স্বর্ণজয়ী রোমান সানার মায়ের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী আরো দু’টি বোয়িং বিমান কেনার ইঙ্গিত দিলেন প্রধানমন্ত্রী
২৫৭

বরিশাল সরকারি জিলা স্কুলের নতুন প্রধান শিক্ষক বিশ্বনাথ সাহা

প্রকাশিত: ১০ এপ্রিল ২০১৯  


সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের পাঁচজন শিক্ষক ও একজন জেলা শিক্ষা কর্মকর্তাকে বদলি করা হয়েছে। সোমবার (৮ এপ্রিল) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর থেকে এসব বদলির আদেশ জারি করা হয়।

রাজধানী ঢাকা কলেজিয়েট স্কুলের প্রধান শিক্ষক মো. আবু সাঈদ ভূঁইয়াকে ঢাকার গবর্নমেন্ট ল্যাবরেটরি হাই স্কুলের প্রধান শিক্ষক পদে বদলি করা হয়েছে। ঝালকাঠির হরচন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিশ্বনাথ সাহাকে বরিশাল জিলা স্কুলের প্রধান শিক্ষক পদে বদলি করা হয়।
এছাড়া হবিগঞ্জের জেলা শিক্ষা কর্মকর্তা অনিল কৃষ্ণ মজুমদারকে সিলেটে বদলি করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর।

কিশোরগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. আব্দুস সালামকে ময়মনসিংহের বিদ্যাময়ী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে এবং ফেনী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নাছিমা আক্তারকে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট এ এইচ সি সরকারি উচ্চ বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক পদে বদলি করা হয়েছে।

এদিকে সিরাজগঞ্জের বি এল সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আব্দুল হাই আল হাদীকে শেরপুর সরকারি ভিক্টোরিয়া একাডেমীতে বদলি করেছে শিক্ষা অধিদপ্তর।

এই বিভাগের আরো খবর