• সোমবার   ০৬ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৩ ১৪২৬

  • || ১২ শা'বান ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ রমজানে সরকারি অফিস ৯টা থেকে সাড়ে ৩টা প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান ঘরে বসে পড়াশোনা করতে হবে, শিক্ষার্থীদের প্রধানমন্ত্রী করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর
৭১৭

বরিশাল সরকারি জিলা স্কুলের নতুন প্রধান শিক্ষক বিশ্বনাথ সাহা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১০ এপ্রিল ২০১৯  


সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের পাঁচজন শিক্ষক ও একজন জেলা শিক্ষা কর্মকর্তাকে বদলি করা হয়েছে। সোমবার (৮ এপ্রিল) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর থেকে এসব বদলির আদেশ জারি করা হয়।

রাজধানী ঢাকা কলেজিয়েট স্কুলের প্রধান শিক্ষক মো. আবু সাঈদ ভূঁইয়াকে ঢাকার গবর্নমেন্ট ল্যাবরেটরি হাই স্কুলের প্রধান শিক্ষক পদে বদলি করা হয়েছে। ঝালকাঠির হরচন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিশ্বনাথ সাহাকে বরিশাল জিলা স্কুলের প্রধান শিক্ষক পদে বদলি করা হয়।
এছাড়া হবিগঞ্জের জেলা শিক্ষা কর্মকর্তা অনিল কৃষ্ণ মজুমদারকে সিলেটে বদলি করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর।

কিশোরগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. আব্দুস সালামকে ময়মনসিংহের বিদ্যাময়ী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে এবং ফেনী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নাছিমা আক্তারকে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট এ এইচ সি সরকারি উচ্চ বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক পদে বদলি করা হয়েছে।

এদিকে সিরাজগঞ্জের বি এল সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আব্দুল হাই আল হাদীকে শেরপুর সরকারি ভিক্টোরিয়া একাডেমীতে বদলি করেছে শিক্ষা অধিদপ্তর।

শিক্ষা বিভাগের পাঠকপ্রিয় খবর