• সোমবার   ০৬ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৩ ১৪২৬

  • || ১২ শা'বান ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ রমজানে সরকারি অফিস ৯টা থেকে সাড়ে ৩টা প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান ঘরে বসে পড়াশোনা করতে হবে, শিক্ষার্থীদের প্রধানমন্ত্রী করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর
৫৯৬

বরিশাল জেলা আ’লীগের প্রথম বর্ধিত সভা ২৭ এপ্রিল

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৩ এপ্রিল ২০১৯  

একাদশ জাতীয় সংসদ নির্বাচন পরবর্তী আগামী প্রথম বিশেষ বর্ধিত সভার আয়োজন করেছে বরিশাল জেলা আওয়ামী লীগ। আগামী ২৭ এপ্রিল নগরীর সার্কিট হাউস সভা কক্ষে বিশেষ বর্ধিত সভা করবে দলটির নেতারা। আওয়ামী লীগের জাতীয় কাউন্সিল এবং বরিশাল জেলার অধিনস্ত ইউনিট কমিটি গঠন সংক্রান্ত বিষয় জোড় দেয়া হবে অনুষ্ঠিতব্য বর্ধিত সভায়।

বরিশাল জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক এ্যাডভোকেট কাইয়ুম খান কায়সার সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বর্ধিত সভার বিষয়টি নিশ্চিত করা হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘২৭ এপ্রিল সকাল ১০টায় নগরীর সার্কিট হাউস সভা কক্ষে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসনাত আবদুল্লাহ-এমপি’র সভাপতিত্বে বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সকল সদস্য, উপজেলা ও পৌর আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক, জেলা পরিষদ চেয়ারম্যান ও সদস্য, দলীয় উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, পৌর মেয়র সহ আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের সভাপতি এবং সাধারণ সম্পাদক উপস্থিত থাকবেন।

জানাগেছে, ‘গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনের পূর্বে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। পরবর্তীতে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী মনোনয়ন সংক্রান্ত বিষয় নিয়ে জেলা আওয়ামী লীগের বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সে অনুযায়ী সংসদ ও উপজেলা নির্বাচনের পরে আগামী ২৭ এপ্রিল প্রথম জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা হতে যাচ্ছে।

রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর