সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
পৃথিবীতে এত ধর্ম কেন? ৫০ হাজার পিস ইয়াবাসহ মাদকবিক্রেতা আটক কাজাখস্তান গেলেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী দিনে ১০ হাজারের বেশি কনটেইনার হ্যান্ডেলিং হচ্ছে বন্দরে বিএনপির ৩ নেতাকে নিয়মিত টাকা দিতেন জি কে শামীম বরিশালে কারেন্ট জাল জব্দ, আটক ৩ এক মাসে ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা বেড়েছে ২০ লাখ : বিটিআরসি সেই ডিসির নারী কেলেঙ্কারির সত্যতা বাচ্চাকে মারধর করায় থানা ঘেরাও হনুমানের! জাতীয় নারী দাবায় শীর্ষস্থানে রানী হামিদ ইউজিসির কাঠগড়ায় পাবলিক বিশ্ববিদ্যালয়ের ১৪ ভিসি ক্যাসিনোতে মিলল ধর্মীয় উপাসনা সামগ্রী! বিজয়নগর সায়েম টাওয়ার থেকে ১৭ জুয়ারী আটক ১৩ নেপালিকে মোটা অংকের বেতনে রাখা হয় জুয়া চালাতে স্পা সেন্টার থেকে আটক ১৬ নারী, ৩ পুরুষ আরও ১০ লক্ষ তরুণ-তরুণীর কর্মসংস্থান করা হবে- পলক আবুধাবি থেকে নিউইয়র্কের পথে প্রধানমন্ত্রী অজুহাতে কাজ আটকে রাখলে কঠোর ব্যবস্থা: গণপূর্তমন্ত্রী ব্যাংক নোটের আদলে টোকেন ব্যবহার করা যাবে না ঢাকা আসছেন বিশ্ব ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও জাতিসংঘের দূত
৪৮৪

বরিশাল জেলা আ’লীগের প্রথম বর্ধিত সভা ২৭ এপ্রিল

প্রকাশিত: ২৩ এপ্রিল ২০১৯  

একাদশ জাতীয় সংসদ নির্বাচন পরবর্তী আগামী প্রথম বিশেষ বর্ধিত সভার আয়োজন করেছে বরিশাল জেলা আওয়ামী লীগ। আগামী ২৭ এপ্রিল নগরীর সার্কিট হাউস সভা কক্ষে বিশেষ বর্ধিত সভা করবে দলটির নেতারা। আওয়ামী লীগের জাতীয় কাউন্সিল এবং বরিশাল জেলার অধিনস্ত ইউনিট কমিটি গঠন সংক্রান্ত বিষয় জোড় দেয়া হবে অনুষ্ঠিতব্য বর্ধিত সভায়।

বরিশাল জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক এ্যাডভোকেট কাইয়ুম খান কায়সার সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বর্ধিত সভার বিষয়টি নিশ্চিত করা হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘২৭ এপ্রিল সকাল ১০টায় নগরীর সার্কিট হাউস সভা কক্ষে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসনাত আবদুল্লাহ-এমপি’র সভাপতিত্বে বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সকল সদস্য, উপজেলা ও পৌর আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক, জেলা পরিষদ চেয়ারম্যান ও সদস্য, দলীয় উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, পৌর মেয়র সহ আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের সভাপতি এবং সাধারণ সম্পাদক উপস্থিত থাকবেন।

জানাগেছে, ‘গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনের পূর্বে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। পরবর্তীতে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী মনোনয়ন সংক্রান্ত বিষয় নিয়ে জেলা আওয়ামী লীগের বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সে অনুযায়ী সংসদ ও উপজেলা নির্বাচনের পরে আগামী ২৭ এপ্রিল প্রথম জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা হতে যাচ্ছে।

এই বিভাগের আরো খবর