• মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২০ ১৪২৭

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
সাবেক সেনা কর্মকর্তা সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন করোনায় ২৪ ঘণ্টায় ৫০ মৃত্যু, শনাক্ত ১৯১৮ করোনায় আরও ৪৮ মৃত্যু, শনাক্ত ২৬৯৫ ঈদ-বন্যা ঘিরে করোনা সংক্রমণের হার বাড়তে পারে: স্বাস্থ্যমন্ত্রী ট্রাফিক পুলিশ বক্সে বিস্ফোরণ, ‘নব্য জেএমবির সদস্য’ আটক করোনায় আরও ৩৫ মৃত্যু, শনাক্ত ৩০০৯ ১২ কোটি টাকা আত্মসাত করে গ্রেফতার যমুনা ব্যাংকের ম্যানেজার থানায় বিস্ফোরণে জঙ্গি সংশ্লিষ্টতা নেই : পুলিশ ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ২৯৬০, মৃত্যু ৩৫ হাতের তালু দিয়ে আকাশ ঢাকা যায় না: বিএনপিকে কাদের দেশে একদিনে ৩৭ মৃত্যু, আক্রান্ত ২৭৭২ সাবরিনার অবৈধ সম্পদ অনুসন্ধানে ৪ জনকে দুদকে জিজ্ঞাসাবাদ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৫৪, শনাক্ত ২২৭৫ কোরবানি পশুর চামড়ার দাম নির্ধারণ করোনায় ২৪ ঘণ্টায় ৩৮ মৃত্যু, শনাক্ত ২৫২০ তিন দিনের রিমান্ডে শারমিন টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা যুবক নিহত করোনাভাইরাসে আরও অর্ধশত মৃত্যু করোনায় ২৪ ঘণ্টায় ৪২ মৃত্যু, শনাক্ত ২৭৪৪ সরকারের পদক্ষেপে দেশ মৎস্য উৎপাদনে স্বয়ংসম্পূর্ণ : প্রধানমন্ত্রী
৫৩

বরিশালে ৭ জেলের ২০ দিন করে কারাদণ্ড

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২০  

মৎস্য সম্পদ ধ্বংসকারী বেহুন্দী ও অন্য অবৈধ জাল নির্মূলে বরিশালের শ্রীপুর ও লাহারহাট সংলগ্ন কালাবদর নদীতে বিশেষ অভিযান চালিয়েছে প্রশাসন।

সোমবার (১৩ জানুয়ারি) দিনভর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নাজমুল হুদার নেতৃত্বে এবং মৎস্য বিভাগ ও কোস্টগার্ডের সহায়তায় পরিচালিত এই কম্বিং অপারেশন চলাকালে বিপুল পরিমান অবৈধ কারেন্ট জালসহ ৭ জেলেকে আটক করা হয়।

এরা হলেন- মো. মাছুম, মো ফজলু হাওলাদার, মো. জীবন নলি, মাহের হোসেন সিকদার, নিজাম গাজী, স্বপন দেওয়ান ও মো. সিদ্দিক হাওলাদার।

পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নাজমুল হুদার ভ্রাম্যমাণ আদালত আটক ৭ জনকে দণ্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ধারা অনুযায়ী প্রত্যেককে ২০ দিন করে কারাদণ্ড দেন। একইসঙ্গে ভ্রাম্যমাণ আদালত জব্দ করা অবৈধ জাল পুড়িয়ে ধংসের নির্দেশ দেন।

বরিশাল বিভাগের পাঠকপ্রিয় খবর