• শনিবার   ৩০ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

  • || ০৭ শাওয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
পদ্মাসেতুর সাড়ে ৪ কি.মি. দৃশ্যমান, বসল ৩০তম স্প্যান পদ্মা সেতুর ৩০তম স্প্যান বসছে আজ একদিনে সর্বোচ্চ আড়াই হাজার শনাক্ত, মৃত্যু ২৩ জনের বিকেল ৪টার মধ্যে বন্ধ করতে হবে দোকান-শপিংমল দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে গণপরিবহন চালুর সিদ্ধান্ত দেশে একদিনে নতুন শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২ জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের র‌্যাব-৮ এর অভিযানে মাদারীপুর থেকে জেএমবি’র সক্রিয় সদস্য গ্রেফতার ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, আক্রান্ত ছাড়াল ৩০ হাজার মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড
১০৬

বরিশালে স্বামী-স্ত্রীসহ আটক ৩, গাঁজা উদ্ধার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১ নভেম্বর ২০১৯  

বরিশালে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও কোস্টগার্ডের পৃথক অভিযানে স্বামী-স্ত্রীসহ তিনজনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে সাড়ে চার কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (০১ নভেম্বর) সকালে তাদের আটক করা হয়।

আটক তিনজন হলেন- বরিশালের বাকেরগঞ্জ উপজেলার চরামদ্দি এলাকার মো. সিরাজ গাজী (৪০) ও তার স্ত্রী শিউলি বেগম (৩৫) এবং বরিশাল নগরের সিঅ্যান্ডবি এক নম্বর পোল সংলগ্ন এলাকার হাজি বাড়ির বাসিন্দা সুকান্ত ডাকুয়ার ছেলে অনিক ডাকুয়া (২৮)।

সকালে বরিশাল নদী বন্দরের পল্টুনে অভিযান চালিয়ে অনিক ডাকুয়াকে ৫০০ গ্রাম গাঁজাসহ আটক করেন কোস্টগার্ড বরিশাল স্টেশানের সদস্যরা। এ সময় কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে অনিকের সঙ্গে থাকা আরও দুই যুবক পালিয়ে যান।
কোস্টগার্ড বরিশাল স্টেশানের কন্টিনজেন্ট কমান্ডার আতিউর জানান, এ ঘটনা অনিকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এদিকে, র‌্যাব-৮ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, সকালে বরিশালের বাকেরগঞ্জ উপজেলার পশ্চিম চরামদ্দি মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে মো. সিরাজ গাজী ও তার স্ত্রী শিউলি বেগমকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে চার কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এ ঘটনায় র‌্যাব-৮ এর বরিশাল ডিএডি একেএম আবু হোসেন শাহরিয়ার বাদী হয়ে আটক সিরাজ ও তার স্ত্রী শিউলির বিরুদ্ধে বাকেরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।

বরিশাল বিভাগের পাঠকপ্রিয় খবর