সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
পৃথিবীতে এত ধর্ম কেন? ৫০ হাজার পিস ইয়াবাসহ মাদকবিক্রেতা আটক কাজাখস্তান গেলেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী দিনে ১০ হাজারের বেশি কনটেইনার হ্যান্ডেলিং হচ্ছে বন্দরে বিএনপির ৩ নেতাকে নিয়মিত টাকা দিতেন জি কে শামীম বরিশালে কারেন্ট জাল জব্দ, আটক ৩ এক মাসে ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা বেড়েছে ২০ লাখ : বিটিআরসি সেই ডিসির নারী কেলেঙ্কারির সত্যতা বাচ্চাকে মারধর করায় থানা ঘেরাও হনুমানের! জাতীয় নারী দাবায় শীর্ষস্থানে রানী হামিদ ইউজিসির কাঠগড়ায় পাবলিক বিশ্ববিদ্যালয়ের ১৪ ভিসি ক্যাসিনোতে মিলল ধর্মীয় উপাসনা সামগ্রী! বিজয়নগর সায়েম টাওয়ার থেকে ১৭ জুয়ারী আটক ১৩ নেপালিকে মোটা অংকের বেতনে রাখা হয় জুয়া চালাতে স্পা সেন্টার থেকে আটক ১৬ নারী, ৩ পুরুষ আরও ১০ লক্ষ তরুণ-তরুণীর কর্মসংস্থান করা হবে- পলক আবুধাবি থেকে নিউইয়র্কের পথে প্রধানমন্ত্রী অজুহাতে কাজ আটকে রাখলে কঠোর ব্যবস্থা: গণপূর্তমন্ত্রী ব্যাংক নোটের আদলে টোকেন ব্যবহার করা যাবে না ঢাকা আসছেন বিশ্ব ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও জাতিসংঘের দূত
৩৯০

বরিশালে র‌্যাবের অভিযানে অস্ত্র-গুলিসহ যুবক আটক

প্রকাশিত: ৫ জুলাই ২০১৯  


ঝালকাঠির কাঠালিয়ায় অভিযান চালিয়ে অস্ত্র, গুলি ও মাদকসহ মো. তানজিল হাসান ওরফে জনি পঞ্চায়েত (৩০) নামে এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার (৫ জুলাই) র‌্যাব-৮ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়। 

এর আগে বৃহস্পতিবার (৪ জুলাই) দিনগত রাতে কাঠালিয়া উপজেলার দক্ষিণ আউরা গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

তানজিল ওই গ্রামের মো. জাকির হোসেন ওরফে মজনু পঞ্চায়েতের ছেলে। এ সময় তার কাছ থেকে ওয়ান শুটার গান, রিভলবার, তিন রাউন্ড কার্তুজ ও ৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ ঘটনায় তার বিরুদ্ধে র‌্যাব-৮, বরিশাল সিপিএসসির ডিএডি মো. সায়দুর রহমান বাদী হয়ে কাঠালিয়া থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।

তানজিলের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি, মাদক, অগ্নিসংযোগ ও মারধরের একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

এই বিভাগের আরো খবর