বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৯ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
দেশের কল্যাণে প্রয়োজনে বাবার মতো জীবন দেবো: শেখ হাসিনা বিমানে উড়ে বাংলাদেশ এল ২২৫টি গরু! বুলবুলে ক্ষতিগ্রস্থ ২৭ পরিবারের মাঝে ঢেউটিন ও অর্থ সহায়তা দেশে রফতানি বাড়াতে দরকার পরিবহন খাতে উন্নয়ন: বিশ্বব্যাংক মা হারানো সেই শিশুর দায়িত্ব নিলেন উপমন্ত্রী শামীম মালয়েশিয়ায় বীমার আওতায় দুই লাখ বাংলাদেশি কর্মী আওয়ামী লীগে দূষিত রক্তের প্রয়োজন নেই: সেতুমন্ত্রী ঘুরে দাঁড়িয়ে দুর্দান্ত জয় বাংলাদেশের মেয়েদের শেখ হাসিনার নেতৃত্ব মানুষের দিন বদল হয়েছে-তথ্যমন্ত্রী ৭৫ পরবর্তীতে অনেকে উচ্ছিষ্টের লোভে দল ছেড়ে চলে গেছেন: নওফেল নকল মুদ্রা দিয়ে প্রতারণার অভিযোগে গ্রেফতার ৯ বাংলাদেশ থেকে কেউ বিচ্ছিন্নতাবাদী তৎপরতা চালাতে পারবে না সমুদ্রের ঢেউয়ে ভেসে আসছে কোটি কোটি টাকার কোকেন! বাবার সঙ্গে কঙ্গনার সম্পর্ক নিয়ে মুখ খুললেন সুরাজ! ব্যাটসম্যানদের টেস্ট মেজাজে ব্যাট করতে হবে: দুর্জয় ববি উপাচার্যের এর সাথে গনিত অলিম্পিয়াডে বিজয়ীর সাক্ষাত অপরাধী সরকারি কর্মচারী হলেও ব্যবস্থা -প্রধানমন্ত্রী ৫০০ ক্যাম্প-কারাগারে বন্দী চীনের উইঘুর মুসলিমরা সেনাবাহিনীর ৫ ইউনিটকে রেজিমেন্টাল কালার প্রদান আবরার হত্যার বিচার দ্রুত বিচার ট্রাইব্যুনালে: আইনমন্ত্রী
৪১৫

বরিশালে মোবাইল কোর্ট অভিযানে ৪০ লাখ রেনু পোনা জব্দ, ১৮ জনকে জেল

প্রকাশিত: ২২ মে ২০১৯  

বরিশালে অভিযান চালিয়ে দুই ট্রাক ভর্তি গলদা চিংড়ির পোনা জব্দ করেছে কোস্টগার্ড ও কোতয়ালী মডেল থানা পুলিশ। আজ ২২ মে সকাল ৯ টার দিকে রুপাতলী আবদুর রব সেরনিয়াবাত ব্রিজ সংলগ্ন এলাকায় থেকে পোনাগুলো জব্দ করা হয়।

মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এস এম রবীন শীষ। কোস্টগার্ড সদস্য জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকালে অভিযান চালিয়ে দুই ট্রাকে ৭৩ পিচ ড্রামে ৪০ লাখের অধিক গলদা চিংড়ির পোনা জব্দ করা হয়। এসময় গলদা চিংড়ি পরিবহন ও পাচার কাজে জড়িত থাকার অপরাধে ১৮ জনকে আটক করা হয়, দন্ডবিধি আইনের ১৮৬০ এর ১৮৮ ধারা মোতাবেগ ১৮ জন অপরাধীকে ৩ দিন করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। এসময় পরিবহন কাজে ব্যবহারীত ট্রাক দুটি জব্দ করা হয় এবং ড্রামভর্তি গলদা চিংড়ির পোনা জব্দ করে বরিশাল ডিসিঘাট কীর্তনখোলা নদীতে অবমুক্ত করা হয়। এসময় প্রসিকিউশন প্রদান করেন মৎস্য কর্মকর্তা ইলিশ, বিমল চন্দ্র দাস। এসময় আরো উপস্থিত ছিলেন বরিশাল বিভাগীয় প্রদান মৎস্য উপ-পরিচালক, ড. মোঃ অলিয়ুর রহমান, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসক কার্যালয় বরিশাল, সুব্রত বিশ্বাস দাস, সিনিয়র মৎস্য কর্মকর্তা সঞ্জীব সরন্যামত। অভিযানে আইনশৃঙ্খলা রক্ষায় সহযোগিতা করেন কোস্টগার্ড এবং কোতয়ালী মডেল থানা পুলিশ সদস্যরা। এই অভিযান জনস্বার্থে অব্যাহত থাকবে বলে জানিয়েছেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট।  

এই বিভাগের আরো খবর