সোমবার   ২৭ জানুয়ারি ২০২০   মাঘ ১৪ ১৪২৬   ০১ জমাদিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
গৌরনদীতে সাজাপ্রাপ্ত পলাতক আসামী বাবুল গ্রেফতার বিশ্ববিদ্যালয় জ্ঞান অর্জনের স্থান, র‌্যাগিং করার নয়- রাষ্ট্রপতি বাংলাদেশ-পাকিস্তানের টি টোয়েন্টি ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত বরিশাল নগরীতে ৫৫০ পিস ইয়াবাসহ বিক্রেতা গ্রেপ্তার বরিশাল পুলিশের চার থানায় যুক্ত হল পরিদর্শক অপারেশন পদ ৬৬ বলে সেঞ্চুরি করলেন বরিশালের ইমান বরিশালে ইয়াবা বিক্রেতার ১০ বছরের কারাদণ্ড ক্যালিফোর্নিয়ায় হেলিকপ্টার দুর্ঘটনায় বাস্কেটবল তারকা নিহত হবিগঞ্জে বিশ্বের বড় কাঠবিড়াল সমালোচনা না করে দেশের সমস্যা সমাধানের আহ্বান তাজুলের বিদেশের মসজিদে আর অর্থ দেবে না সৌদি গুরুত্বপূর্ণ নথি ও সামগ্রী নিয়ে আর্কাইভ হচ্ছে এত সুন্দরভাবে নির্বাচন হচ্ছে কীভাবে: ইসি সচিব জমাদিউস সানি শুরু আজ ভাঙা হৃদয় জোড়া লাগালেন ব্র্যাড পিট ও জেনিফার অ্যানিস্টন বরিশাল বিশ্ববিদ্যালয়ে মাদক ও জঙ্গিবাদ বিরোধী সচেতনতামূলক সেমিনার বাগদাদে মার্কিন দূতাবাসের কাছে ৫ ক্ষেপণাস্ত্র হামলা আজ ঐতিহাসিক সলঙ্গা বিদ্রোহ দিবস বাংলাদেশ-ভারতের সম্পর্ক আরও সুদৃঢ় করার প্রত্যয় ধর্ষণ থেকে রক্ষায় জাবি শিক্ষার্থীর অ্যাপ তৈরি
২৬৮

বরিশালে মোবাইল কোর্টের অভিযানে সাড়ে ছয় হাজার টাকা জরিমানা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৮ এপ্রিল ২০১৯  

আসন্ন রমজানকে সামনে রেখে ভোক্তাদের অধিকার সংরক্ষণের লক্ষ্যে জেলা প্রশাসক বরিশাল এর নির্দেশে আজ ৭ এপ্রিল বিকাল ৪ টায় বরিশাল নগরীর চৌমাথা বাজারে।ভোক্তা অধিকার সংরক্ষণ আইন,২০০৯ এর আওতায় মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বরিশাল রুম্পা ঘোষ।
এসময় আরো উপস্থিত ছিলেন ভোক্তা অধিদপ্তরে কর্মকর্তা, আর্মড পুলিশ ব্যাটালিয়নের সদস্যরা।
অভিযানের সময় বাজারের বিভিন্ন দোকানে অভিযান চালানো হয়। এসময় দোকানে মেয়াদ উত্তীর্ণ পণ্য, পন্যে মুল্য তালিকা না থাকা, নোংরা পরিবেশ থাকার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৮ এবং ৫১ ধারা অনুযায়ী। লুৎফর স্টোরের মালিক, লুৎফর রহমান (৬০), মজিদ স্টোরের মালিক, আব্দুল মজিদ (৭০), টিএফভাইভাই স্টোরের মালিক, ওয়াহিদুল তাজ (৩০) এবং আল আমিন মিষ্টিঘর এর মালিক, আব্দুল মতিন (৬৩) কে জরিমানা করা হয়। চারটি দোকান থেকে মোট ৬৫০০ টাকা জরিমানা আদায় করা হয়।

এই বিভাগের আরো খবর