• সোমবার   ১৩ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৯ ১৪২৭

  • || ২২ জ্বিলকদ ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
রিজেন্টের সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করোনায় ২৪ ঘণ্টায় ৩৯ মৃত্যু, শনাক্ত ৩০৯৯ চলতি মাসেই নিউজ পোর্টালের নিবন্ধন শুরু : তথ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪৭ মৃত্যু, শনাক্ত ২৬৬৬ করোনায় ২৪ ঘণ্টায় ৩০ মৃত্যু, শনাক্ত ২৬৮৬ লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে হত্যার ঘটনায় চক্রের দুই সদস্য কারাগারে করোনায় ২৪ ঘণ্টায় ৪১ মৃত্যু, শনাক্ত ৩৩০৭ এইচএসসিতে ভর্তি কার্যক্রম শুরু শিগগিরই: শিক্ষামন্ত্রী করোনায় মৃত প্রবাসীর পরিবার পাবে ৩ লাখ টাকা করে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪৬ মৃত্যু, শনাক্ত ৩৪৮৯ করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার : ওবায়দুল কাদের করোনায় ২৪ ঘণ্টায় ৫৫ মৃত্যু, শনাক্ত ৩০২৭ চলে গেলেন বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর করোনায় আরও ৪৪ মৃত্যু, শনাক্ত ৩২০১ ভিসার মেয়াদ বাড়ালো সৌদি আরব: পররাষ্ট্রমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২৭৩৮, মৃত্যু ৫৫ কাউকেই ভূতুড়ে বিদ্যুৎ বিল পরিশোধ করতে হবে না: বিদ্যুৎ সচিব আজ থেকে অধস্তন আদালতে আত্মসমর্পণ করা যাবে করোনায় ২৪ ঘণ্টায় ২৯ মৃত্যু, শনাক্ত ৩২৮৮ বেতন-ভাতা পরিশোধে মালিকরা সহমর্মিতার নজির দেখাবেন : কাদের
১৩২

বরিশালে বিশেষজ্ঞ পরিচয়ে চেম্বার, ভুয়া ডাক্তারের কারাদণ্ড

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  


বরিশাল সদর উপজেলার চন্দ্রমোহন ইউনিয়নের চন্দ্রমোহল বাজারে অভিযান চালিয়ে মোঃ তোহা (৩৩) নামে এক ভুয়া ডাক্তারকে আটক করেছে র‌্যাব। আটকের পর তাকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।
আজ সোমবার (২ ডিসেম্বর) বিকাল ৫ টার দিকে ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করেন বরিশাল জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রাসেল ইকবাল।
জানা গেছে, চন্দ্রমোহন বাজারে কহিনুর বেগম কথিত চিকিৎসক তোহার কাছে চিকিৎসা নিয়ে প্যারালাইজড হয়ে যান। তিনি নিজেকে বিশেষজ্ঞ ডাক্তার পরিচয় দিয়ে আসছেন। এ ঘটনায় কহিনুরের পক্ষ থেকে তার স্বজনরা বিষয়টি লিখিতভাবে জেলা প্রশাসনে অভিযোগ দেন। এমন অভিযোগের ভিত্তিতে আজ র‌্যাব-৮ এর সহযোগিতায় চন্দ্রমোহন বাজারে অভিযান চালিয়ে দীর্ঘদিন ধরে ডাক্তার পরিচয়ে চিকিৎসা কার্যক্রম পরিচালনা করে আসা ভুয়া ডাক্তার মোঃ তোহাকে রোগী দেখার অবস্থায় চেম্বার থেকে হাতে নাতে আটক করা হয়। এসময় তার চেম্বার থেকে সরকারীভাবে নিষিদ্ধ কিছু ওষুধ উদ্ধার করা হয়। তবে ওই ওষুধ এবং নিজের বৈধ কোন চিকিৎসা সার্টিফিকেট দেখাতে পারেননি তিনি। আটকের পর সন্ধ্যায় তাকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে সহযোগিতা করেন বরিশাল সিভিল সার্জনের প্রতিনিধি ডাঃ মুন্সি মুবিনুল হক এবং র‍্যাব-৮ এর সদস্যরা।

বরিশাল বিভাগের পাঠকপ্রিয় খবর