রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩০ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
মেজাজ হারিয়ে দুই ঘণ্টায় ১২৩ টুইট করে ট্রাম্পের নতুন রেকর্ড! বিজয় দিবসে আসছে সাবিনা ইয়াসমিনের গান নারীর ক্ষমতায়নে বিস্ময়কর রেকর্ড হাত থেকে কোরআন পড়ে গেলে করণীয় সানিয়া মির্জার বোনের বিয়েতে বসেছিল চাঁদের হাট! বিএনপির ঘাড়ে ভর করেছে বুদ্ধিজীবী হত্যাকারীদের প্রেতাত্মা ‘বোরকা পরে বাংলাদেশ থেকে এসেছি’ বিজেপি এমপির টুইটে ভারতে তোলপাড় বন্দে আলী মিয়ার জন্ম ‘২ ঘণ্টার মধ্যে উড়ে যাবে সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট!’ গরুর খামারে কম্বল দান করলেই মিলবে বন্দুকের লাইসেন্স! আজ প্রকাশ হবে রাজাকারদের তালিকা সোশ্যাল মিডিয়া বিশেষজ্ঞ খুঁজছেন ব্রিটেনের রানি শামীমের ৩৬৫ কোটি টাকা, খালেদের ৩৪, সম্রাটের ‘তেমন নেই’ মাকাসিদুশ শরিয়া তত্ত্বের প্রয়োগ ও অপপ্রয়োগ লড়েছেন মোসাদ্দেক, জিতেছে ঢাকা প্রজন্ম থেকে প্রজন্মকে সচেতন থাকতে হবে: প্রধানমন্ত্রী মোশতাক, জিয়ার মতো মীরজাফররা আর যেন ক্ষমতায় না আসে-প্রধানমন্ত্রী বরিশালে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত বরিস জনসনকে প্রধানমন্ত্রীর অভিনন্দন আগৈলঝাড়ায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত
৫২

বরিশালে বিশেষজ্ঞ পরিচয়ে চেম্বার, ভুয়া ডাক্তারের কারাদণ্ড

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  


বরিশাল সদর উপজেলার চন্দ্রমোহন ইউনিয়নের চন্দ্রমোহল বাজারে অভিযান চালিয়ে মোঃ তোহা (৩৩) নামে এক ভুয়া ডাক্তারকে আটক করেছে র‌্যাব। আটকের পর তাকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।
আজ সোমবার (২ ডিসেম্বর) বিকাল ৫ টার দিকে ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করেন বরিশাল জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রাসেল ইকবাল।
জানা গেছে, চন্দ্রমোহন বাজারে কহিনুর বেগম কথিত চিকিৎসক তোহার কাছে চিকিৎসা নিয়ে প্যারালাইজড হয়ে যান। তিনি নিজেকে বিশেষজ্ঞ ডাক্তার পরিচয় দিয়ে আসছেন। এ ঘটনায় কহিনুরের পক্ষ থেকে তার স্বজনরা বিষয়টি লিখিতভাবে জেলা প্রশাসনে অভিযোগ দেন। এমন অভিযোগের ভিত্তিতে আজ র‌্যাব-৮ এর সহযোগিতায় চন্দ্রমোহন বাজারে অভিযান চালিয়ে দীর্ঘদিন ধরে ডাক্তার পরিচয়ে চিকিৎসা কার্যক্রম পরিচালনা করে আসা ভুয়া ডাক্তার মোঃ তোহাকে রোগী দেখার অবস্থায় চেম্বার থেকে হাতে নাতে আটক করা হয়। এসময় তার চেম্বার থেকে সরকারীভাবে নিষিদ্ধ কিছু ওষুধ উদ্ধার করা হয়। তবে ওই ওষুধ এবং নিজের বৈধ কোন চিকিৎসা সার্টিফিকেট দেখাতে পারেননি তিনি। আটকের পর সন্ধ্যায় তাকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে সহযোগিতা করেন বরিশাল সিভিল সার্জনের প্রতিনিধি ডাঃ মুন্সি মুবিনুল হক এবং র‍্যাব-৮ এর সদস্যরা।

এই বিভাগের আরো খবর