বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রধানমন্ত্রী ৭ বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন করবেন আজ নেপালের উন্নয়ন প্রকল্পে সহায়তা প্রদানে রাষ্ট্রপতির আশ্বাস পুরুষদের জন্য সিল্ক, লাল ও হলুদ কাপড় নিষিদ্ধ মঙ্গলবার জাতীয় সংসদে ২ বিল পাস নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুৎ উৎপাদনে গুরুত্ব সরকারের র‌্যাবের অভিযানে জঙ্গি সংগঠন `আল্লাহর দল`র সদস্য গ্রেফতার এবার মোবাইল ব্যাংকিংয়ে দেওয়া যাবে আয়কর কেবল ওমানি ছাড়া বাংলাদেশ-ওমান ম্যাচ দেখতে টিকেট লাগবে সবার: ওএফএ বৈশ্বিক সমস্যা সমাধানে সংসদীয় কূটনীতি গুরুত্বপূর্ণ-স্পিকার বন্দরে ঘুষ, অনিয়মসহ ৫২ অভিযোগ দুদকের শুনানিতে ১৫ মেডিকেল কলেজের ১৬৫ শিক্ষার্থীর স্কিল স্কুল এন্ড ওয়ার্কশপ সহজ শর্তে ঋণ বাড়াতে বিশ্বব্যাংকের কাছে আহ্বান ডায়াবেটিস জার্নি অ্যাপ চালু বিতর্কিতদের অপসারণ করা হবে: হানিফ বৈদেশিক মুদ্রার বিনিময় হার ‘ইন্দো প্যাসিফিকে চীন-যুক্তরাষ্ট্রের উদ্যোগ পরিপূরক’ প্রধান শিক্ষকের বেতন ১১তম গ্রেডে, একধাপ এগোলো সহকারীরা ‘রোহিঙ্গা হোস্টিংয়ে বাংলাদেশ সর্বোচ্চ বিবেচনার দাবিদার’ সম্রাট ও আরমানের বিরুদ্ধে অবৈধ সম্পদের অভিযোগে মামলা বরিশালে স্বেচ্ছাসেবী মহিলা সমিতির মাঝে ২৫ লাখ টাকার অনুদান
৪৭৩

বরিশালে প্রতারণা করে মুক্তিপণ আদায় চক্রের ৬ সদস্য-আটক

বরিশাল প্রতিনিধি :

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০১৯  

বরিশালে প্রতারণা করে মুক্তিপণ আদায় চক্রের ৬ সদস্যকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ।

এনিয়ে আজ বুধবার দুপুর দেড়টায় নগর পুলিশের কমিশনার তার সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন করেন।

পুলিশ কমিশনার মোশারফ হোসেন বলেন,২০ জানুয়ারী দুপুরে নগরীর ভাটিখানা এলাকায় বাস করা তানভীর খানের বাসায় দুই নারী প্রবেশ করে কাজের লোক দেয়ার কথা বলে।

এরপর ভিতর থেকে সিটকানী আটকে ওই ব্যক্তির পোশাক খোলার চেষ্টা করে।
এসময় এক নারী দরজা খুলে দিলে তাদের সহযোগীরা এসে মারধর করে আপত্তিকর ছবি তুলে টাকা দাবী করে।

বিকাশের মাধ্যমে দুই দফায় ৩৩ হাজার টাকা নেয়ার পর আরো পাঁচ লাখ টাকা দাবী করে প্রতারক চক্রটি।

এসময় পুলিশের দ্বারস্ত হলে অভিযান চালিয়ে সুমন সরদার, মুন্না চৌধুরী, মনির হাওলাদার, সুমি আক্তার, তানভীর খান ও মো. রেজাউলকে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আটক করে।

এসময় ৮টি মোবাইল ফোন ও নগদ ১৩ হাজার টাকা উদ্ধার করা হয়। এনিয়ে কাউনিয়া থানায় মানব পাচার ও পর্নগ্রাফী আইনে মামলা হয়েছে।

এই বিভাগের আরো খবর