বৃহস্পতিবার   ২২ আগস্ট ২০১৯   ভাদ্র ৬ ১৪২৬   ২০ জ্বিলহজ্জ ১৪৪০

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
রোহিঙ্গা প্রত্যাবাসন: চীন ও মিয়ানমারের প্রতিনিধি কক্সবাজারে রিফাত হত্যায় পুলিশ প্রতিবেদন কাল শরীরে ট্যাটু আঁকায় ক্যানসারের ঝুঁকি বাকেরগঞ্জে একুশে আগস্ট উপলক্ষে শোক র‍্যালী বাবুগঞ্জে একুশে আগষ্ট স্মরনে র‌্যালী ও আলোচনা সভা ২১ আগস্ট গ্রেনেড হামলাকারীদের ফাঁসির দাবিতে গৌরনদীতে শোকর‌্যালি বাকেরগঞ্জে ৮৯ শতাংশ সরকারি খাস জমির অবৈধ স্থাপনা উচ্ছেদ আওয়ামী লীগকে নেতৃত্বশূন্য করতে চেয়েছিল: আ ক ম মোজাম্মেল হক ২০২১ সাল থেকে কারিগরী শিক্ষা বাধ্যতামূলক হচ্ছে পেঁপেঁ পাতার রস খেয়ে ডেঙ্গু জ্বরে সুস্থ্য হয়েছেন সাত জন বানারীপাড়া ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্বরনে আলোচনা সভা ২১শে আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে মেহেন্দিগঞ্জে আলোচনা সভা স্বাস্থ্যশিক্ষা তৃণমূলে নিতে মন্ত্রীকে দুদকের চিঠি ‘গার্লস প্রায়োরিটি’ গ্রুপের এডমিন তাসনুভা কারাগারে আবার মাথা উঁচু করে দাঁড়াবে টেলিফোন শিল্প সংস্থা-মোস্তফা জব্বার গ্রেনেড হামলার দায় খালেদা জিয়া এড়াতে পারেন না: প্রধানমন্ত্রী অর্থনৈতিক বিকাশে প্রধান বাধা দুর্নীতি: দুদক চেয়ারম্যান বাপ্পির ‘ডেঞ্জার জোন’ আসছে দুর্গাপূজায় গ্রেনেড হামলায় নিহত সেন্টুর কবর জিয়ারত ভবনে প্রবেশে বাধা: দণ্ডবিধির আইন প্রয়োগ করবে ডিএনসিসি
১০

বরিশালে পারাবত-১২ লঞ্চ থেকে ৩০ লাখ টাকার পলিথিন জব্দ

প্রকাশিত: ৯ আগস্ট ২০১৯  

বরিশাল-ঢাকা নৌ রুটের এমভি পারাবত-১২ লঞ্চ থেকে ১৩ হাজার ৫০০ কেজি ওজনের অবৈধ পলিথিন জব্দ করেছে কোস্টগার্ড। যার আনুমানিক মূল্য ৩০ লাখ টাকা।

পরে অবৈধ পলিথিন পরিবহনের অপরাধে পারাবত-১২ লঞ্চ কর্তৃপক্ষকে মোবাইল কোর্টের মাধ্যমে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

 বৃহস্পতিবার (০৮ আগষ্ট) রাতে বরিশাল নদী বন্দরে বার্দিং করা লঞ্চে তল্লাশি চালিয়ে ওই অবৈধ পলিথিন জব্দ করা হয়। এর ফলে রাত সোয়া ৯টায় লঞ্চ ছাড়ার কথা থাকলেও ছেড়ে গেছে পৌনে ১০টায়।

বাংলাদেশ কোস্টগার্ড এর চীফ পেটি অফিসার তৈয়বুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে পারাবত-১২ লঞ্চে তল্লাশি অভিযান চালান তারা। এসময় লঞ্চের ভেতরে মালামাল বহনের কক্ষ থেকে বস্তা ভর্তি ৩০ লাখ টাকার পলিথিন জব্দ করা হয়।

তিনি বলেন, যে পলিথিনগুলো জব্দ করা হয়েছে সেগুলো ব্যবহৃত পলিথিন। যা সরবরাহ করে ঢাকায় পাচার করা হচ্ছিল। তবে পলিথিনের কোন মালিক পাওয়া যায়নি।

এদিকে রাতেই মোবাইল কোর্টের মাধ্যমে পারাবত-১২ লঞ্চ কর্তৃপক্ষকে মোবাইল কোর্টের মাধ্যমে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মোবাইল কোর্ট পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাব্বির আহমেদ।

এই বিভাগের আরো খবর