শুক্রবার   ০৬ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২২ ১৪২৬   ০৮ রবিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বিএনপি বিশৃঙ্খলা করলে আওয়ামী লীগও প্রস্তুত: কাদের চাল নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই : কৃষিমন্ত্রী দেশ বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণের পথে এগিয়ে চলছে: তথ্যমন্ত্রী বিএনপিপন্থিদের হট্টগোল কলঙ্কজনক-আদালত অবমাননা অন-অ্যারাইভাল ভিসাসহ বাংলাদেশ-ভারতের নৌপথে খুলছে অনেক জট ‘বিশ্বসুন্দরী’র রোমান্টিক গান নিয়ে হাজির সিয়াম-পরী মেয়েদের রৌপ্য, বাকী জিতেছেন ব্রোঞ্জ আইনজীবী তালিকাভুক্তি নিবন্ধন পরীক্ষা ২৮ ফেব্রুয়ারি পদক পাচ্ছেন ডিজিসহ বিজিবির ৬০ সদস্য আখেরাতের জীবন চিরস্থায়ী ডাক ও টেলিযোগাযোগের নতুন সচিব নূর-উর রহমান অপরাধীদের স্থান আওয়ামী লীগে নেই: ওবায়দুল কাদের গৌরনদীতে প্রান্তিক চাষীদের মাঝে বিনা মুল্যে সার ও বীজ বিতরন হ‌লি আ‌র্টিজান মামলার ডেথ রেফারেন্স হাইকোর্টে ইরানের ক্ষেপণাস্ত্রের বিরুদ্ধে একজোট হচ্ছে যুক্তরাষ্ট্রসহ ইউরোপ কিডনি দান করা যাবে, কেনাবেচা যাবে না: হাইকোর্ট বাংলাদেশে কোনো আর্থিক সংকট নেই: স্পিকার টেলিযোগাযোগ বিভাগে নতুন সচিব, ট্যারিফ কমিশনে চেয়ারম্যান গণতন্ত্র এখন মজবুত ভিতের ওপর প্রতিষ্ঠিত: রাষ্ট্রপতি বাড়াবাড়ির একটা সীমা থাকা দরকার: প্রধান বিচারপতি
৩৪

বরিশালে পারাবত-১২ লঞ্চ থেকে ৩০ লাখ টাকার পলিথিন জব্দ

প্রকাশিত: ৯ আগস্ট ২০১৯  

বরিশাল-ঢাকা নৌ রুটের এমভি পারাবত-১২ লঞ্চ থেকে ১৩ হাজার ৫০০ কেজি ওজনের অবৈধ পলিথিন জব্দ করেছে কোস্টগার্ড। যার আনুমানিক মূল্য ৩০ লাখ টাকা।

পরে অবৈধ পলিথিন পরিবহনের অপরাধে পারাবত-১২ লঞ্চ কর্তৃপক্ষকে মোবাইল কোর্টের মাধ্যমে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

 বৃহস্পতিবার (০৮ আগষ্ট) রাতে বরিশাল নদী বন্দরে বার্দিং করা লঞ্চে তল্লাশি চালিয়ে ওই অবৈধ পলিথিন জব্দ করা হয়। এর ফলে রাত সোয়া ৯টায় লঞ্চ ছাড়ার কথা থাকলেও ছেড়ে গেছে পৌনে ১০টায়।

বাংলাদেশ কোস্টগার্ড এর চীফ পেটি অফিসার তৈয়বুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে পারাবত-১২ লঞ্চে তল্লাশি অভিযান চালান তারা। এসময় লঞ্চের ভেতরে মালামাল বহনের কক্ষ থেকে বস্তা ভর্তি ৩০ লাখ টাকার পলিথিন জব্দ করা হয়।

তিনি বলেন, যে পলিথিনগুলো জব্দ করা হয়েছে সেগুলো ব্যবহৃত পলিথিন। যা সরবরাহ করে ঢাকায় পাচার করা হচ্ছিল। তবে পলিথিনের কোন মালিক পাওয়া যায়নি।

এদিকে রাতেই মোবাইল কোর্টের মাধ্যমে পারাবত-১২ লঞ্চ কর্তৃপক্ষকে মোবাইল কোর্টের মাধ্যমে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মোবাইল কোর্ট পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাব্বির আহমেদ।

এই বিভাগের আরো খবর