বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রধানমন্ত্রী ৭ বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন করবেন আজ নেপালের উন্নয়ন প্রকল্পে সহায়তা প্রদানে রাষ্ট্রপতির আশ্বাস পুরুষদের জন্য সিল্ক, লাল ও হলুদ কাপড় নিষিদ্ধ মঙ্গলবার জাতীয় সংসদে ২ বিল পাস নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুৎ উৎপাদনে গুরুত্ব সরকারের র‌্যাবের অভিযানে জঙ্গি সংগঠন `আল্লাহর দল`র সদস্য গ্রেফতার এবার মোবাইল ব্যাংকিংয়ে দেওয়া যাবে আয়কর কেবল ওমানি ছাড়া বাংলাদেশ-ওমান ম্যাচ দেখতে টিকেট লাগবে সবার: ওএফএ বৈশ্বিক সমস্যা সমাধানে সংসদীয় কূটনীতি গুরুত্বপূর্ণ-স্পিকার বন্দরে ঘুষ, অনিয়মসহ ৫২ অভিযোগ দুদকের শুনানিতে ১৫ মেডিকেল কলেজের ১৬৫ শিক্ষার্থীর স্কিল স্কুল এন্ড ওয়ার্কশপ সহজ শর্তে ঋণ বাড়াতে বিশ্বব্যাংকের কাছে আহ্বান ডায়াবেটিস জার্নি অ্যাপ চালু বিতর্কিতদের অপসারণ করা হবে: হানিফ বৈদেশিক মুদ্রার বিনিময় হার ‘ইন্দো প্যাসিফিকে চীন-যুক্তরাষ্ট্রের উদ্যোগ পরিপূরক’ প্রধান শিক্ষকের বেতন ১১তম গ্রেডে, একধাপ এগোলো সহকারীরা ‘রোহিঙ্গা হোস্টিংয়ে বাংলাদেশ সর্বোচ্চ বিবেচনার দাবিদার’ সম্রাট ও আরমানের বিরুদ্ধে অবৈধ সম্পদের অভিযোগে মামলা বরিশালে স্বেচ্ছাসেবী মহিলা সমিতির মাঝে ২৫ লাখ টাকার অনুদান
৪১৪

বরিশালে নৌকার গনসংযোগ উঠান বৈঠকে জনতার ঢল

প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০১৮  

স্টাফ রিপোর্টার ॥ বরশালে নৌকার গনসংযোগ ও উঠান বৈঠকে জনতার ঢল নেমেছে। ভোটের দিন যতোই ঘনিয়ে আসছে, বরিশালে নৌকার নির্বাচনী প্রচার-প্রচারণার মাঠ ততোই সরগরম হয়ে উঠছে। সকাল থেকে মধ্যরাত পর্যন্ত নৌকার প্রার্থীরা যাচ্ছেন ভোটারদের বাড়ি বাড়ি, নানান প্রতিশ্রুতি দিয়ে চাইছেন ভোট। পাশাপাশি উঠান বৈঠক, দলীয় নেতাকর্মী সমর্থকদের সঙ্গে মতবিনিময় করছেন প্রার্থীরা। এছাড়া বরিশালের বিভন্ন জেলা উপজেলায় বিভিন্ন দল থেকে আওয়ামীলীগে যোগদান করছে নেতা-কর্মীরা।



শুক্রবার (১৪ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টায় নগরের ডিসি রোড, ফজলুল হক অ্যাভিনিউ রোডে গণসংযোগ করেন আওয়ামী লীগের প্রার্থী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম। এসময় তিনি ভোটারদের কাছে উন্নয়নের স্বার্থে ভোট প্রার্থনা করেন। তিনি বলেন, বরিশালের পরিবেশ সম্পূর্ণ শান্ত। 

এসময় তার সঙ্গে ছিলেন বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহসহ দলের নেতাকর্মীরা। একইভাবে বরিশালের ৬টি আসনে পুরোদমে প্রার্থী ও কর্মী সমর্থকরা চালিয়ে যাচ্ছেন প্রচার-প্রচারণার কাজ।
অপরদিকে বরিশালে নৌকার প্রতিদ্বন্দী প্রার্থীদের মাঝে মাঝে গনসংযোগ করতে দেখা গেল্ওে জনতার সাড়া পাওয়া যাচ্ছে না বলে জানান প্রত্যক্ষদর্শীরা। শুধু তাই নয় প্রতিদিনই বরিশালের বিভন্ন জেলা উপজেলায় বিভিন্ন দল থেকে আওয়ামীলীগে যোগদান করছে নেতা-কর্মীরা।

উল্লেখ্য, আগামী ৩০ ডিসেম্বর বরিশালের ৬টি আসনে ৮০৫টি কেন্দ্রে ১৭ লাখ ৭৮ হাজার ৫৮৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে বেছে নেবেন পছন্দের প্রার্থী।

এই বিভাগের আরো খবর