মঙ্গলবার   ২১ জানুয়ারি ২০২০   মাঘ ৮ ১৪২৬   ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রয়োজনে শিক্ষকদের বিদেশে পাঠান : প্রধানমন্ত্রী শিল্প-কারখানার পাশে জলাধার থাকতে হবে: প্রধানমন্ত্রী কারিগরি শিক্ষার উন্নয়নসহ একনেকে ৮ প্রকল্প অনুমোদন যশোর-৬ আসনের এমপি ইসমত আর নেই,প্রধানমন্ত্রীর গভীর শোক আবরার হত্যা : অভিযোগ গঠন ৩০ জানুয়ারি শেখ হাসিনা হত্যাচেষ্টায় পাঁচ জনের মৃত্যুদণ্ড ভারত থেকে পেঁয়াজ কেনার কোনও সুযোগ নেই: বাণিজ্যমন্ত্রী বিশ্বের সামনে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল : তোফায়েল আহমেদ দেশে মুক্তিযুদ্ধের পতাকাবাহী সরকার প্রতিষ্ঠিত: রাষ্ট্রপ‌তি সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করবেন আইসিসির সিইও সংসদের দক্ষিণ প্লাজায় এমপি মান্নানের প্রথম জানাজা সম্পন্ন সিপিবি’র সমাবেশে বোমা হামলা : ১০ জঙ্গির ফাঁসি এমপি মান্নানের মরদেহে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আদালতে সিপিবির সমাবেশে বোমা হামলা মামলার ৪ আসামি চীনের জিনজিয়াং প্রদেশে শক্তিশালী ভূমিকম্প শহীদ আসাদ দিবস আজ বৈষম্য বিলোপ আইনের খসড়া তৈরির কাজ চলছে: আইনমন্ত্রী মানবতার কল্যাণ কামনায় শেষ হলো বিশ্ব ইজতেমা আখেরি মোনাজাতে অংশ নিতে লাখো মুসল্লি তুরাগতীরে পুরো পরীক্ষাই পেছাবে, নতুন সূচি আজ : শিক্ষামন্ত্রী
৪৮৮

বরিশালে নৌকার গনসংযোগ উঠান বৈঠকে জনতার ঢল

প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০১৮  

স্টাফ রিপোর্টার ॥ বরশালে নৌকার গনসংযোগ ও উঠান বৈঠকে জনতার ঢল নেমেছে। ভোটের দিন যতোই ঘনিয়ে আসছে, বরিশালে নৌকার নির্বাচনী প্রচার-প্রচারণার মাঠ ততোই সরগরম হয়ে উঠছে। সকাল থেকে মধ্যরাত পর্যন্ত নৌকার প্রার্থীরা যাচ্ছেন ভোটারদের বাড়ি বাড়ি, নানান প্রতিশ্রুতি দিয়ে চাইছেন ভোট। পাশাপাশি উঠান বৈঠক, দলীয় নেতাকর্মী সমর্থকদের সঙ্গে মতবিনিময় করছেন প্রার্থীরা। এছাড়া বরিশালের বিভন্ন জেলা উপজেলায় বিভিন্ন দল থেকে আওয়ামীলীগে যোগদান করছে নেতা-কর্মীরা।



শুক্রবার (১৪ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টায় নগরের ডিসি রোড, ফজলুল হক অ্যাভিনিউ রোডে গণসংযোগ করেন আওয়ামী লীগের প্রার্থী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম। এসময় তিনি ভোটারদের কাছে উন্নয়নের স্বার্থে ভোট প্রার্থনা করেন। তিনি বলেন, বরিশালের পরিবেশ সম্পূর্ণ শান্ত। 

এসময় তার সঙ্গে ছিলেন বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহসহ দলের নেতাকর্মীরা। একইভাবে বরিশালের ৬টি আসনে পুরোদমে প্রার্থী ও কর্মী সমর্থকরা চালিয়ে যাচ্ছেন প্রচার-প্রচারণার কাজ।
অপরদিকে বরিশালে নৌকার প্রতিদ্বন্দী প্রার্থীদের মাঝে মাঝে গনসংযোগ করতে দেখা গেল্ওে জনতার সাড়া পাওয়া যাচ্ছে না বলে জানান প্রত্যক্ষদর্শীরা। শুধু তাই নয় প্রতিদিনই বরিশালের বিভন্ন জেলা উপজেলায় বিভিন্ন দল থেকে আওয়ামীলীগে যোগদান করছে নেতা-কর্মীরা।

উল্লেখ্য, আগামী ৩০ ডিসেম্বর বরিশালের ৬টি আসনে ৮০৫টি কেন্দ্রে ১৭ লাখ ৭৮ হাজার ৫৮৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে বেছে নেবেন পছন্দের প্রার্থী।

এই বিভাগের আরো খবর