সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
পৃথিবীতে এত ধর্ম কেন? ৫০ হাজার পিস ইয়াবাসহ মাদকবিক্রেতা আটক কাজাখস্তান গেলেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী দিনে ১০ হাজারের বেশি কনটেইনার হ্যান্ডেলিং হচ্ছে বন্দরে বিএনপির ৩ নেতাকে নিয়মিত টাকা দিতেন জি কে শামীম বরিশালে কারেন্ট জাল জব্দ, আটক ৩ এক মাসে ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা বেড়েছে ২০ লাখ : বিটিআরসি সেই ডিসির নারী কেলেঙ্কারির সত্যতা বাচ্চাকে মারধর করায় থানা ঘেরাও হনুমানের! জাতীয় নারী দাবায় শীর্ষস্থানে রানী হামিদ ইউজিসির কাঠগড়ায় পাবলিক বিশ্ববিদ্যালয়ের ১৪ ভিসি ক্যাসিনোতে মিলল ধর্মীয় উপাসনা সামগ্রী! বিজয়নগর সায়েম টাওয়ার থেকে ১৭ জুয়ারী আটক ১৩ নেপালিকে মোটা অংকের বেতনে রাখা হয় জুয়া চালাতে স্পা সেন্টার থেকে আটক ১৬ নারী, ৩ পুরুষ আরও ১০ লক্ষ তরুণ-তরুণীর কর্মসংস্থান করা হবে- পলক আবুধাবি থেকে নিউইয়র্কের পথে প্রধানমন্ত্রী অজুহাতে কাজ আটকে রাখলে কঠোর ব্যবস্থা: গণপূর্তমন্ত্রী ব্যাংক নোটের আদলে টোকেন ব্যবহার করা যাবে না ঢাকা আসছেন বিশ্ব ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও জাতিসংঘের দূত
৩৭১

বরিশালে নৌকার গনসংযোগ উঠান বৈঠকে জনতার ঢল

প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০১৮  

স্টাফ রিপোর্টার ॥ বরশালে নৌকার গনসংযোগ ও উঠান বৈঠকে জনতার ঢল নেমেছে। ভোটের দিন যতোই ঘনিয়ে আসছে, বরিশালে নৌকার নির্বাচনী প্রচার-প্রচারণার মাঠ ততোই সরগরম হয়ে উঠছে। সকাল থেকে মধ্যরাত পর্যন্ত নৌকার প্রার্থীরা যাচ্ছেন ভোটারদের বাড়ি বাড়ি, নানান প্রতিশ্রুতি দিয়ে চাইছেন ভোট। পাশাপাশি উঠান বৈঠক, দলীয় নেতাকর্মী সমর্থকদের সঙ্গে মতবিনিময় করছেন প্রার্থীরা। এছাড়া বরিশালের বিভন্ন জেলা উপজেলায় বিভিন্ন দল থেকে আওয়ামীলীগে যোগদান করছে নেতা-কর্মীরা।



শুক্রবার (১৪ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টায় নগরের ডিসি রোড, ফজলুল হক অ্যাভিনিউ রোডে গণসংযোগ করেন আওয়ামী লীগের প্রার্থী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম। এসময় তিনি ভোটারদের কাছে উন্নয়নের স্বার্থে ভোট প্রার্থনা করেন। তিনি বলেন, বরিশালের পরিবেশ সম্পূর্ণ শান্ত। 

এসময় তার সঙ্গে ছিলেন বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহসহ দলের নেতাকর্মীরা। একইভাবে বরিশালের ৬টি আসনে পুরোদমে প্রার্থী ও কর্মী সমর্থকরা চালিয়ে যাচ্ছেন প্রচার-প্রচারণার কাজ।
অপরদিকে বরিশালে নৌকার প্রতিদ্বন্দী প্রার্থীদের মাঝে মাঝে গনসংযোগ করতে দেখা গেল্ওে জনতার সাড়া পাওয়া যাচ্ছে না বলে জানান প্রত্যক্ষদর্শীরা। শুধু তাই নয় প্রতিদিনই বরিশালের বিভন্ন জেলা উপজেলায় বিভিন্ন দল থেকে আওয়ামীলীগে যোগদান করছে নেতা-কর্মীরা।

উল্লেখ্য, আগামী ৩০ ডিসেম্বর বরিশালের ৬টি আসনে ৮০৫টি কেন্দ্রে ১৭ লাখ ৭৮ হাজার ৫৮৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে বেছে নেবেন পছন্দের প্রার্থী।

এই বিভাগের আরো খবর