রোববার   ১৭ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩ ১৪২৬   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
হলি আর্টিসান মামলার রায় ২৭ নভেম্বর ‘সরকারি কাজে স্বচ্ছতার বিকল্প নেই’- স্পিকার প্রশ্নপত্র ফাঁসের কোনো অভিযোগ নেই- গণশিক্ষা প্রতিমন্ত্রী এফআর টাওয়ারের নকশা জালিয়াতি : বিএনপি নেতা ফারুকসহ ৩জন কারাগারে বরিশালে প্রাথমিক সমাপনীতে বসেছে ১ লাখ ৮৮ হাজার শিক্ষার্থী ছয় দিনের রিমান্ডে সম্রাট প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা শুরু: প্রস্তুত ২৯ লাখ শিক্ষার্থী আজ মজলুম জননেতা হামিদ খান ভাসানীর প্রয়াণ দিবস আমিরাতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা শুরু আজ আমার বাসায় সমস্ত রান্না হয়েছে পেঁয়াজ ছাড়া- প্রধানমন্ত্রী দুর্নীতির টাকা দিয়ে ফুটানি চলবে না : প্রধানমন্ত্রী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল সম্পাদক বাবু বরিশালে হিজড়া জনগোষ্ঠীদের প্রশিক্ষণ কর্মশালা মাদক ও দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে- শেখ হাসিনা পেঁয়াজ বিমানে উঠে গেছে কাল-পরশু এলেই দাম কমবে- প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী দুবাই যাচ্ছেন আজ স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন আজ মেসির জাদুতে ব্রাজিলকে হারাল আর্জেন্টিনা আয়কর দিলেন অর্থমন্ত্রী, রিটার্ন দাখিল প্রধানমন্ত্রীর
৩৫

বরিশালে ডিবি পুলিশের হাতে ইয়াবাসহ আটক-২

প্রকাশিত: ৪ নভেম্বর ২০১৯  

বরিশাল মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ ২জনকে আটক করা হয়েছে। বরিশাল মেট্টোপলিটন পুলিশের মিডিয়া থেকে পাঠানো মেইল বার্তায় বিষয়টি নিশ্চিত করেছে।

রোববার ৩ নভেম্বর দুপুর সোয়া ১ টার দিকে বরিশাল নগরীর আলেকান্দা এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। তাদের কাছ থেকে ১০২ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

অভিযান পরিচালনা করেন বরিশাল মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ পরির্দশক(এসআই) মোঃ ফিরোজ আলম মুন্সী। আটককৃতরা হলেন দক্ষিন আলেকান্দা এলাকার সৈয়দ হারুন এর পুত্র সৈয়দ হাসান(২৫), অপরজন একই এলাকার আক্তার হোসেন চৌধূরীর ছেলে মোঃ তুহিন চৌধূরী (২৪)।

এদের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে।

এই বিভাগের আরো খবর