• মঙ্গলবার   ০৯ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২৫ ১৪২৭

  • || ২৫ রজব ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
দেশেই ভ্যাকসিন উৎপাদনের কাজ শুরু হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী ৭ মার্চের ভাষণ বিশ্বের সম্পদ : পাটমন্ত্রী পাঁচ সংগ্রামী নারীকে জয়িতা পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলনের বিকল্প হচ্ছে আগুন সন্ত্রাস: কাদের ৭ মার্চের ভাষণে সব নির্দেশনা দিয়েছিলেন বঙ্গবন্ধু: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ১১ জনের মৃত্যু, শনাক্ত ৬০৬ ইতিহাস বিকৃতকারী মহল কূটকৌশল করে ৭ মার্চ পালন করছে: কাদের ৭ মার্চের ভাষণ বাঙালির মুক্তির ডাক: রাষ্ট্রপতি মুশতাককে নিয়ে বিএনপি মায়াকান্না করছে : তথ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১০, শনাক্ত ৫৪০ স্বল্প আয় থেকে উন্নয়নশীল দেশে পদার্পণ বড় সুখবর: ড. মোমেন বিএনপির ৭ মার্চের কর্মসূচি ভণ্ডামি: কাদের বাংলাদেশের ঝুড়ি এখন খাদ্যে পরিপূর্ণ : কৃষিমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে থাকলে বাংলাদেশের ভবিষ্যত পাল্টে যাবে:আইনমন্ত্রী করোনার টিকা নিলেন প্রধানমন্ত্রী দেশের উন্নয়নে গবেষণা ও বিজ্ঞানের বিবর্তন অপরিহার্য: প্রধানমন্ত্রী সীমান্তে হত্যাকাণ্ড দুঃখজনক: জয়শঙ্কর ২৪ ঘণ্টায় আরও সাতজনের মৃত্যু, শনাক্ত ৬১৯ বিএনপি এখন মায়াকান্না করছে: কাদের প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম মারা গেছেন

বরিশালে টিকা কেন্দ্রে উপচে পড়া ভিড়

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০২১  

বরিশাল জেলা এবং মহানগরীর ১৬টি টিকা কেন্দ্রে আগ্রহীদের ভিড় আরও বেড়েছে। করোনা থেকে সুরক্ষায় স্বেচ্ছায় লাইনে দাড়িয়ে টিকা নিচ্ছেন তারা। শর্ত সহজ করায় আগ্রহীরা টিকা কেন্দ্রে ভিড় করছেন বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

আজ বুধবার চতুর্থ দিন সকাল থেকে প্রতিটি টিকাদান কেন্দ্রে আগের ৩ দিনের চেয়ে বেশী ভিড় লক্ষ্য করা গেছে। গত ৩ দিনের টিকাদান কার্যক্রম গণমাধ্যমে দেখে এবং পার্শ্বপ্রতিক্রিয়ার খবর না পেয়ে আজ চতুর্থ দিনে লোকসমাগম বেশী হওয়ায় লাইনে দাড়িয়ে টিকা নিতে হয়েছে তাদের। 

আজ সকাল ১১টায় মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকাদান উৎসব অনুষ্ঠানে যোগ দেন বরিশাল-৪ আসনের এমপি পংকজ নাথ। এ সময় তিনি নিজে টিকা নিয়ে করোনা সুরক্ষায় সকলকে টিকা নেওয়ার আহ্বান জানান। 

বরিশাল বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যালয় সূত্র জানিয়েছে, অনলাইনে রেজিস্ট্রেশন ছাড়াও সাধারণ জনগণের জন্য স্পট রেজিস্ট্রেশন করে তাৎক্ষনিক টিকা প্রদানের ব্যবস্থা করা হয়েছে। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পরিবারের ১৮ বছর ঊর্ধ্ব সদস্য ছাড়াও ৪০ বছর ঊর্ধ্ব যে কোন সাধারণ নাগরিক চাইলেই করোনার টিকা নিতে পারছেন। এ কারণে সরকারী ফ্রন্ট লাইনার ছাড়াও অনেক সাধারণ জনগণ টিকা নিতে ভিড় করছেন। 

বরিশাল সিটি এলাকায় ৭টি এবং জেলার ৯ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৯টি সহ মোট ১৬টি বুথে দেয়া হচ্ছে করোনার টিকা।