• শনিবার   ৩০ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

  • || ০৭ শাওয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
একদিনে সর্বোচ্চ আড়াই হাজার শনাক্ত, মৃত্যু ২৩ জনের বিকেল ৪টার মধ্যে বন্ধ করতে হবে দোকান-শপিংমল দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে গণপরিবহন চালুর সিদ্ধান্ত দেশে একদিনে নতুন শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২ জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের র‌্যাব-৮ এর অভিযানে মাদারীপুর থেকে জেএমবি’র সক্রিয় সদস্য গ্রেফতার ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, আক্রান্ত ছাড়াল ৩০ হাজার মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড বরিশালে ঘণ্টায় ৪৫-৬০ কিমি. বেগে বৃষ্টি বা বজ্রবৃষ্টির আশঙ্কা সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী
৬৯

বরিশালে কারেন্ট জাল জব্দ, আটক ৩

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০১৯  

বরিশাল থেকে বাউফলগামী যাত্রীবাহী একটি বাস থেকে প্রায় ১২ হাজার মিটার কারেন্ট জাল বস্তাভর্তি অবস্থায় জব্দ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ( র‌্যাব-৮)। এ সময় বাসচালক আব্দুল জব্বার ও সুপারভাইজার মামুনসহ তিনজনকে আটক করা হয়েছে।
রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে বরিশাল কুয়াকাটা সড়কের কাঠালতলা নামক স্থানে গাড়ি থামিয়ে তল্লাশি করলে এই কারেন্ট জাল জব্দ করা হয়।
জানা যায়, মায়ের আঁচল নামে একটি বাস বরিশালের রুপাতলী থেকে বেলা সাড়ে ১১টার দিকে বাউফলের উদ্দেশ্যে যাত্রী নিয়ে রওয়ানা হয়। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮’র এএসপি আজাদ মিয়ার নেতৃত্বে বরিশাল কুয়াকাটা সড়কের কাঁঠালতলা এলাকা ওই বাসটি থামিয়ে তল্লাশি করা হলে বস্তাভর্তি প্রায় ১২ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করা হয়। এ সময় বাসচালক আব্দুল জব্বার ও সুপারভাইজার মামুনসহ তিনজনকে আটক করা হয়। তবে, ভ্রাম্যমাণ আদালতে আব্দুল জব্বার দোষী প্রমাণিত হওয়ায় তাকে ১ বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।
বিষয়টি নিশ্চিত করেছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম।

বরিশাল বিভাগের পাঠকপ্রিয় খবর