সোমবার   ১৬ ডিসেম্বর ২০১৯   পৌষ ১ ১৪২৬   ১৮ রবিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
রক্তক্ষয়ী যুদ্ধে বাংলাদেশের জন্ম দেখে নিন প্রথম পর্বে প্রকাশিত ১০,৭৮৯ রাজাকারের তালিকা আজ মহান বিজয় দিবস জাতির বীর সন্তানদের শ্রদ্ধা জানাতে অপেক্ষা সূর্যোদয়ের বিজয় দিবস উপলক্ষে ভারতীয় সেনাবাহিনীর মহড়া তুর্কি যুদ্ধজাহাজের ওপর চক্কর দিচ্ছে ইসরায়েলি যুদ্ধবিমান বিপিএল খেলতে ক্রিকেটাররা চট্টগ্রামে স্বেচ্ছাসেবক ও শৃঙ্খলা উপ-কমিটির সভা আজ হঠাৎ পড়ে গেলেন মোদী সিটি ভোটে চূড়ান্ত প্রস্তুতি ইসির অতীতের যেকোনো সময়ের চেয়ে আওয়ামী লীগ এখন শক্তিশালী : ভূমিমন্ত্রী মেজাজ হারিয়ে দুই ঘণ্টায় ১২৩ টুইট করে ট্রাম্পের নতুন রেকর্ড! বিজয় দিবসে আসছে সাবিনা ইয়াসমিনের গান নারীর ক্ষমতায়নে বিস্ময়কর রেকর্ড হাত থেকে কোরআন পড়ে গেলে করণীয় সানিয়া মির্জার বোনের বিয়েতে বসেছিল চাঁদের হাট! বিএনপির ঘাড়ে ভর করেছে বুদ্ধিজীবী হত্যাকারীদের প্রেতাত্মা ‘বোরকা পরে বাংলাদেশ থেকে এসেছি’ বিজেপি এমপির টুইটে ভারতে তোলপাড় বন্দে আলী মিয়ার জন্ম ‘২ ঘণ্টার মধ্যে উড়ে যাবে সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট!’
৮১

বরিশালে ইয়াবাসহ দম্পতি আটক

প্রকাশিত: ৯ আগস্ট ২০১৯  

বরিশাল  নগরে অভিযান চালিয়ে ইয়াবাসহ এক দম্পতিকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ আগস্ট) দিনগত রাতে পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক দু'জন হলেন- পিরোজপুরের নেছারাবাদ উপজেলার সোহাগদল গ্রামের মৃত নূর মোহাম্মদ সরদারের ছেলে মো. রফিকুল ইসলাম সরদার (৪৯) ও তার স্ত্রী মাহমুদা বেগম (৩৮)। এরা দু’জন বরিশাল নগরের রূপাতলী ডা. মনির সড়কের একটি বাসায় ভাড়া থাকতেন।

বরিশাল মহানগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) মোক্তার হোসেন জানান,  গোপন সংবাদের ভিত্তিতে কাউ‌নিয়া থানা পুলিশের একটি দল নগরের খালপাড় ও খাজেরা খাতুন সড়কে সংযোগস্থলে অভিযান চালায়। এ সময় ৫শ' পিস ইয়াবাসহ মাদক কারবারি রফিকুলকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যানুযায়ী নগরের রূপাতলীতে তার ভাড়া বাসায় তল্লাশি চালিয়ে আরও ১ হাজার ৬৪৫ পিস ইয়াবাসহ রফিকুলের স্ত্রী মাহমুদাকে আটক করা হয়। 

এ সময় তাদের কাছ থেকে পাঁচটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে বলেও জানান পুলিশের উপ-কমিশনার মোক্তার।

এই বিভাগের আরো খবর