বৃহস্পতিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৪ ১৪২৬   ০৩ রজব ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
দ্বিতীয় কিস্তির ২৭ কোটি ৬০ লাখ টাকা বিটিআরসিকে দিল রবি মাধ্যমিক পর্যন্ত বিজ্ঞান বাধ্যতামূলকের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্ববিদ্যালয়গুলোর ওপর নজরদারি বাড়াতে বললেন প্রধানমন্ত্রী আজকের স্বর্ণপদক প্রাপ্তরা ২০৪১ এর বাংলাদেশ গড়ার কারিগর যে কোন অর্জনের পেছনে দৃঢ় মনোবল এবং আত্মবিশ্বাস গুরুত্বপূর্ণ ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ পেলেন ১৭২ শিক্ষার্থী আজ ১৭২ শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন অশান্ত দিল্লিতে কারফিউ, নিহত ১৭ পিকে হালদারসহ ২০ জনের ব্যাংক হিসাব জব্দের আদেশ বহাল ৭ মার্চ জাতীয় দিবস ঘোষণা করে হাইকোর্টের রায় ১৪ দিনেই ভালো হচ্ছেন করোনা রোগী : আইইডিসিআর মুশফিক-নাঈমে ইনিংস ব্যবধানে দূর্দান্ত জয় টাইগারদের আগৈলঝাড়ায় বিপুল পরিমাণ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার পিলখানা ট্র্যাজেডি দিবস আজ রিফাত হত্যা মামলার আসামি সিফাতের বাবা গ্রেফতার কুষ্টিয়ায় জগো বাহিনীর প্রধানের ফাঁসি, ১১ জনের যাবজ্জীবন এখন পর্যন্ত বাংলাদেশ করোনামুক্ত: আইইডিসিআর লোভ-লালসার ঊর্ধ্বে থেকে দায়িত্ব পালন করতে বললেন রাষ্ট্রপতি নাঈমুল আবরার হত্যা : ৪ আসামিকে গ্রেফতারের নির্দেশ আইন মেনেই বিদেশি কম্পানিকে এদেশে ব্যবসা করতে হবে- প্রধান বিচারপতি
৭২

বরিশালে “আব্বা গ্রুপ” এর সন্ত্রাসী সৌরভ বালা জেল হাজতে

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০১৯  

বরিশালের দুর্ধর্ষ কিশোর সন্ত্রাসীদের দল ‘আব্বা গ্রুপ’ এর প্রধান সৌরভ বালা ও তার সহযোগি ইয়াছিন হোসেন জুয়েল আদালতে আত্মসমর্পন করেছে।

বুধবার তারা বরিশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পন করলে তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেয় বিচারক মো: আনিছুর রহমান। তাদের বিরুদ্ধে বরিশাল সিটি কলেজের অধ্যক্ষ সুজিত কুমার দেবনাথের উপর হামলার ঘটনায় মামলায় তারা আদালতে আত্মসমর্পণ করে।

৩১ জুলাই সকালে সিটি কলেজের মধ্যে এই ঘটনা ঘটে। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে ওই গ্রুপের সদস্য মিজানুর রহমান রুবেলকে গ্রেফতার করে।

এই ঘটনায় মামলা দায়েরের পর পত্রিকায় এই সন্ত্রাসী গ্রুপ নিয়ে সংবাদ প্রকাশিত হয়। এরই পরিপ্রেক্ষিতে সংশ্লিষ্ট প্রতিবেদককে হত্যার হুমকিও দেয়া হয়। সিটি কলেজের অধ্যক্ষ’র উপর হামলার ঘটনার মামলায় প্রধান অভিযুক্ত সৌরভ বালাকে ৩৪দিনেও গ্রেফতার করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী।

সর্বশেষ সৌরভ বালা ও তার সহযোগি ইয়াছিন হোসেন জুয়েল আদালতে আত্মসমর্পণ করে।

জানা গেছে, সৌরভ বালা এই দীর্ঘ সময়ে ঢাকায় ছিলেন। আব্বা গ্রুপের আরেক প্রধান তানজিম রাব্বিও পলাতক ছিলো। সম্প্রতি সে বরিশালে বেশ প্রকাশ্যেই ঘুরছেন। নগরীর ফকির বাড়ি রোড, সদর রোড, বিবির পুকুর পার, বাংলাদেশ ব্যাংকের মোড়ে খোশ মেজাজে আড্ডা দিতে দেখা গেছে বলে বিশ্বস্ত সূত্র নিশ্চিত করেছে। ৪০ থেকে ৪৫ জনের এই কিশোর সন্ত্রাসী আব্বা গ্রুপের বিরুদ্ধে ৭/৮টি মামলা রয়েছে বলে জানিয়েছে সিটি কলেজের হিসাব রক্ষক সাইদুর রহমান।

ভয়ংকর এই গ্রুপটি সদর রোড সহ আশ পাশের এলাকা নিয়ন্ত্রণে কাজ করে থাকে।

এই বিভাগের আরো খবর