• মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৭ ১৪২৭

  • || ২১ জ্বিলহজ্জ ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনায় আরও ৩৯ জনের মৃত্যু, শনাক্ত ২৯০৭ পদ্মা ব্যাংকের অর্থ আত্মসাৎ মামলায় সাহেদ ৭ দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় ৩৪ জনের মৃত্যু, শনাক্ত ২৪৮৭ দলীয় পরিচয় কোনো অপরাধীকে রক্ষা করতে পারেনি: কাদের লাইসেন্স নবায়ন না করলেই বেসরকারি হাসপাতাল বন্ধ দেশে করোনায় আরও ৩২ মৃত্যু, শনাক্ত ২৬১১ কাল অনলাইনে শুরু একাদশের ভর্তি, যেভাবে আবেদন করবেন সুযোগ আছে, করোনা সংকটেও বিনিয়োগ আনতে হবে: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জাপানের প্রধানমন্ত্রী আবের ফোন করোনায় আরও ৩৩ মৃত্যু, শনাক্ত ২৬৫৪ কামাল বেঁচে থাকলে সমাজকে অনেক কিছু দিতে পারতো: শেখ হাসিনা সাবেক সেনা কর্মকর্তা সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন করোনায় ২৪ ঘণ্টায় ৫০ মৃত্যু, শনাক্ত ১৯১৮ করোনায় আরও ৪৮ মৃত্যু, শনাক্ত ২৬৯৫ ঈদ-বন্যা ঘিরে করোনা সংক্রমণের হার বাড়তে পারে: স্বাস্থ্যমন্ত্রী ট্রাফিক পুলিশ বক্সে বিস্ফোরণ, ‘নব্য জেএমবির সদস্য’ আটক করোনায় আরও ৩৫ মৃত্যু, শনাক্ত ৩০০৯ ১২ কোটি টাকা আত্মসাত করে গ্রেফতার যমুনা ব্যাংকের ম্যানেজার থানায় বিস্ফোরণে জঙ্গি সংশ্লিষ্টতা নেই : পুলিশ ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ২৯৬০, মৃত্যু ৩৫
১৭১

বরযাত্রী পৌঁছাতে দেরি হওয়ায় আরেক যুবককে বিয়ে করলেন কনে!

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০১৯  

 


কিছু মানুষের স্বভাবই হলো দেরি করা। অনেকেই এদের কটাক্ষ করে ‘লেট লতিফ’ বলে থাকেন। বিলম্বের জন্য প্রায়ই চড়া মূল্য দিতে হয় তাদের। দেরি করার ফলে চাকরি খোয়ানো থেকে শুরু করে প্রেম-ভালোবাসা চুকে যাওয়ার ঘটনাতো হরহামেশাই দেখা যায়। কিন্তু, তাই বলে দেরির দণ্ড হিসেবে কনে বিয়ের আসর ভেঙে দিয়ে আরেকজনকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিচ্ছেন, এমন ঘটনার কথা শুনেছেন কখনো? 
সম্প্রতি ভারতের উত্তর প্রদেশের বিজনোর শহরে এ ঘটনাই ঘটেছে। সোমবার (৯ ডিসেম্বর) আন্তর্জাতিক সংবাদমাধ্যম থেকে এ তথ্য জানা যায়। 

খবরে বলা হয়, চলতি বছরের অক্টোবরে এক গণবিবাহ অনুষ্ঠানে প্রাথমিকভাবে বিয়ে হয় ওই বর ও কনের। পরবর্তীতে ডিসেম্বরের ৪ তারিখে যথাযথ মর্যাদায় একটি বিবাহ অনুষ্ঠানের আয়োজন করে তারা। এ দিন ধমপুর শহর থেকে দুপুর ২টার দিকে কনের বাড়ি বিজনোরের নাঙ্গলজাত গ্রামে পৌঁছানোর কথা বরযাত্রীর। কিন্তু তারা বদলে গভীর রাতে কনের বাড়িতে পৌঁছায় বরযাত্রী। এ বাদেও যৌতুকসহ আরও কিছু ইস্যুতে বরপক্ষের দাবিদাওয়ায় উদ্বিগ্ন ছিল কনেপক্ষ। 

এতো কিছুর পরও বরযাত্রী দেরিতে পৌঁছানোয় কনে পক্ষ ক্ষেপে গিয়ে ছেলে পক্ষের লোকজনকে মারধর ও তালাবন্দি করে রাখে। তারা বরযাত্রীদের মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেয় বলেও খবরে বলা হয়। পরবর্তীতে পুলিশ গিয়ে বরপক্ষকে উদ্ধার করে। 

হালদাউর থানার পুলিশ কর্মকর্তা কান্তা প্রসাদ জানান, ওই ঘটনায় দুই পক্ষই মৌখিকভাবে পুলিশের কাছে অভিযোগ জানিয়েছে। পরবর্তীতে তারা মীমাংসায় পৌঁছায়। কিন্তু কনে ওই বরের সঙ্গে সংসার করতে আপত্তি জানান। 

শেষমেশ শনিবারে (৭ ডিসেম্বর) দুই পক্ষের আপসে ওই দম্পতি আনুষ্ঠানিকভাবে বিবাহ বিচ্ছেদ ঘটান। পরে কনে বয়োজ্যেষ্ঠদের উপস্থিতিতে গ্রামেরই আরেক যুবককে বিয়ে করেন।  

আন্তর্জাতিক বিভাগের পাঠকপ্রিয় খবর