• মঙ্গলবার   ২৯ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১৪ ১৪২৭

  • || ১১ সফর ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড মাহবুবে আলমের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই দূরদর্শী নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন এমসি কলেজে ধর্ষণের ঘটনায় কাউকে ছাড় নয়: কাদের করোনায় আরও ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪০ মেহেরপুরে ‘আল্লাহর দল’র সক্রিয় সদস্য আটক করোনায় ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, শনাক্ত ১৬৬৬ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ১৫৫৭ মসজিদে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৩৪ ধর্ষণ মামলায় ভিপি নুর গ্রেফতার আইসিটি মামলায় আলাউদ্দিন জিহাদী এক দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৪০, শনাক্ত ১৭০৫ গাড়িচালক মালেক ১৪ দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৬, শনাক্ত ১৫৪৪ গভীর সমুদ্র থেকে ৫ লাখ পিস ইয়াবা উদ্ধার, আটক ৭ ব্যাংকটা যেন ভালোভাবে চলে সেদিকে দৃষ্টি দিবেন: প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জের মসজিদে বিস্ফোরণে মৃত্যু বেড়ে ৩৩ আহমদ শফী কওমি শিক্ষার আধুনিকায়নে ভূমিকা রেখেছেন: প্রধানমন্ত্রী না.গঞ্জে মসজিদে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৩২
৫৩

বন্য প্রাণী টক্কর বিক্রয়ের চার প্রতারক গ্রেপ্তার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২০  

দক্ষিণ কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়নের মুসলিম নগর মুহুরিপট্টি এলাকা থেকে বন্য প্রাণী টক্কর বিক্রয়ে প্রতারক চক্রর চার সদস্যকে আটক করে র‌্যাব-১০ কেরানীগঞ্জ ক্যাম্প। গতকাল রবিবার রাত ৯টার দিকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- সাইদুর রহমান (৪৯), মো. আবুল বাসার (৪০), আ. রব (৪৮) ও মো. আরমান হোসেন রাসেল।

র‌্যাব-১০ কেরানীগঞ্জ ক্যাম্পের ডিআইডি বদিউল আলম জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি শুভাঢ্যা ইউনিয়নের মুসলিম নগর মুহুরিপট্টি এলাকায় এক দল প্রতারক চক্র বন্য প্রাণী টক্কর কোটি কোটি টাকা বিক্রয়ের প্রলোভন দেখিয়ে নিরীহ মানুষদের সঙ্গে প্রতারণা করে আসছে।

এমন সংবাদের ভিত্তিতে উক্ত ওই প্রতারক চক্রকে গ্রেপ্তার করার লক্ষে আমরা নিজেরাই ক্রেতা সেজে তাদের সঙ্গে আলাপ করি। বেশ কিছুদিন আলাপের পর গতকাল রবিবার রাতে মুহুরিপট্টি এলাকায় একটি পরিত্যক্ত স্থানে টাকা নিয়ে যেতে বললে র‌্যাব-১০ কেরানীগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার আবুল কালাম আজাদের নেতৃত্বে একটি চৌকস দল সেখানে অভিযান পরিচালনা করার জন্য সাদা পোশাকে ফাঁদ পেতে রাখা হয়।

এরপর আরেকটি দলকে টাকা দিয়ে গ্রাহক সাজিয়ে পাঠালে প্রতারক চক্ররা টাকা নিতে আসলে তাদেরকে হাতেনাতে আটক করা হয়। প্রতারক চক্রের অন্যান্য সদস্যদের আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে। এ ব্যাপারে র‌্যাব-১০ বাদী হয়ে মামলার প্রস্তুতি চলছে।

জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর