বৃহস্পতিবার   ২০ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৭ ১৪২৬   ২৫ জমাদিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস শুক্রবার একুশে পদক মেধা ও মনন চর্চার ক্ষেত্র সম্প্রসারিত করবে : রাষ্ট্রপতি আজ একুশে পদক প্রদান করবেন প্রধানমন্ত্রী এনামুল বাছিরের পদোন্নতির আবেদন হাইকোর্টে খারিজ জাপানের সঙ্গে জয়েন্ট ওয়ার্কিং গ্রুপ হবে : বাণিজ্যমন্ত্রী সমৃদ্ধ দেশ গড়তে সুস্থ যুব সমাজের বিকল্প নেই : প্রতিমন্ত্রী ফরহাদ ডাকঘর সঞ্চয়ের সুদহার পুনর্বিবেচনা করা হবে : অর্থমন্ত্রী মুঠোফোন প্রতারক জিনের বাদশা গ্রেফতার করোনাভাইরাস নিয়ে গুজবে কান দিবেন না : স্বাস্থ্যমন্ত্রী সাগর তীরে উঁচু স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রীর বিএনপি জ্বালাও-পোড়াও না করলে দেশ আরো এগিয়ে যেত : তথ্যমন্ত্রী শহীদ দিবসে জঙ্গি হামলার কোনো সম্ভাবনা নেই : ডিএমপি কমিশনার দেশে ব্রয়লারসহ কোন পশু-পাখির মধ্যে করোনা পাওয়া যায়নি : আইইডিসিআর বিশ্ববাসীর কাছে বাংলাদেশ এখন অনুকরণীয়: শ ম রেজাউল ওআইসিকে শক্তিশালী করতে চাই: ড. মোমেন ধর্ষকদের ধরিয়ে দিন, কঠোর ব্যবস্থা নেবো: প্রধানমন্ত্রী টাকা না থাকলে এত উন্নয়ন কাজ করছি কীভাবে : প্রধানমন্ত্রী সব ব্যথা চেপে রেখে দেশের জন্য কাজ করছি : প্রধানমন্ত্রী ট্রেনে খোলা খাবার বিক্রি ও প্লাস্টিকের কাপ নিষিদ্ধ হচ্ছে চলতি বছরে জিপিএ-৪ কার্যকর হচ্ছে
১৮

বন্য প্রাণী টক্কর বিক্রয়ের চার প্রতারক গ্রেপ্তার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২০  

দক্ষিণ কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়নের মুসলিম নগর মুহুরিপট্টি এলাকা থেকে বন্য প্রাণী টক্কর বিক্রয়ে প্রতারক চক্রর চার সদস্যকে আটক করে র‌্যাব-১০ কেরানীগঞ্জ ক্যাম্প। গতকাল রবিবার রাত ৯টার দিকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- সাইদুর রহমান (৪৯), মো. আবুল বাসার (৪০), আ. রব (৪৮) ও মো. আরমান হোসেন রাসেল।

র‌্যাব-১০ কেরানীগঞ্জ ক্যাম্পের ডিআইডি বদিউল আলম জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি শুভাঢ্যা ইউনিয়নের মুসলিম নগর মুহুরিপট্টি এলাকায় এক দল প্রতারক চক্র বন্য প্রাণী টক্কর কোটি কোটি টাকা বিক্রয়ের প্রলোভন দেখিয়ে নিরীহ মানুষদের সঙ্গে প্রতারণা করে আসছে।

এমন সংবাদের ভিত্তিতে উক্ত ওই প্রতারক চক্রকে গ্রেপ্তার করার লক্ষে আমরা নিজেরাই ক্রেতা সেজে তাদের সঙ্গে আলাপ করি। বেশ কিছুদিন আলাপের পর গতকাল রবিবার রাতে মুহুরিপট্টি এলাকায় একটি পরিত্যক্ত স্থানে টাকা নিয়ে যেতে বললে র‌্যাব-১০ কেরানীগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার আবুল কালাম আজাদের নেতৃত্বে একটি চৌকস দল সেখানে অভিযান পরিচালনা করার জন্য সাদা পোশাকে ফাঁদ পেতে রাখা হয়।

এরপর আরেকটি দলকে টাকা দিয়ে গ্রাহক সাজিয়ে পাঠালে প্রতারক চক্ররা টাকা নিতে আসলে তাদেরকে হাতেনাতে আটক করা হয়। প্রতারক চক্রের অন্যান্য সদস্যদের আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে। এ ব্যাপারে র‌্যাব-১০ বাদী হয়ে মামলার প্রস্তুতি চলছে।

এই বিভাগের আরো খবর