• সোমবার   ০৬ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৩ ১৪২৬

  • || ১২ শা'বান ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ রমজানে সরকারি অফিস ৯টা থেকে সাড়ে ৩টা প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান ঘরে বসে পড়াশোনা করতে হবে, শিক্ষার্থীদের প্রধানমন্ত্রী করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর
৭৬৫

বদলে যাচ্ছে টাইগারদের বিশ্বকাপ জার্সি

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০১৯  

বিশ্বকাপ ক্রিকেটের জন্য তৈরি বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের জার্সি বদলে যাচ্ছে। নতুন জার্সিতে শুরু সবুজ রং রাখা হয়েছে। স্থান পায়নি লাল।

সোমবার (২৯ এপ্রিল) দিবাগত রাতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন গণমাধ্যমকে এ তথ্য জানান।

তিনি বলেন, ‘দেশের জনগণের আকাঙ্ক্ষা ও সাধারণ দর্শকদের আবেগের প্রতি শ্রদ্ধা জানিয়ে জাতীয় ক্রিকেট দলের জার্সি বদলের সিদ্ধান্ত নেয়া হয়েছে।’

এর আগে, সোমবার দুপুরে বিশ্বকাপের জন্য জাতীয় ক্রিকেট দলের জার্সি আনুষ্ঠানিকভাবে উন্মোচন করে বিসিবি। এরপর বেলা ৩টার কিছুক্ষণ পর শুরু হয় ফটোসেশন।

অধিনায়ক মাশরাফিসহ বিশ্বকাপে টাইগার স্কোয়াডের সদস্যরা জার্সি ফটোসেশনে অংশ নেন। নতুন জার্সিতে লাল রং নেই। সবুজ রঙা জার্সিতে বাংলাদেশের নাম ও জার্সি নম্বর লেখা সাদা রঙে।

টাইগারদের জার্সিতে জাতীয় পতাকার লাল-সবুজের থিম অনুপস্থিত থাকায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানান ক্রিকেটপ্রেমীরা।

তবে জানা গেছে, ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসির গাইডলাইনের পরিপন্থী হওয়ার কারণেই লাল রং রাখা হয়নি নতুন জার্সিতে।

খেলাধুলা বিভাগের পাঠকপ্রিয় খবর