সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
রোহিঙ্গা ভোটার খতিয়ে দেখতে চট্টগ্রামে কবিতা খানম আগামী ১০মাসের রোডম্যাপ তৈরি ও তার বাস্তবায়ন করবো - জয় ও লেখক ডেঙ্গুতে সরকারি হিসেবে ৬৮ জনের মৃত্যু আ. লীগের সম্পাদকমণ্ডলীর সভা ১৮ সেপ্টেম্বর বরিশাল নগরীতে আসছে স্মার্ট এলইডি লাইটিং বঙ্গবন্ধুর নাতনি টিউলিপের জন্মদিন আজ আজ থেকে ট্রাকে পেঁয়াজ বিক্রি করবে টিসিবি বিশ্ব ওজন দিবস আজ শিগগিরই বন্দর-ট্রেনে যুক্ত হচ্ছে ত্রিপুরা-বাংলাদেশ দিল্লিতে শেখ হাসিনা-মোদি বৈঠক ৫ অক্টোবর সারাদেশে ৭৫ প্রতিষ্ঠানকে পাঁচ লক্ষাধিক টাকা জরিমানা প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ এ পি জে আব্দুল কালাম স্মৃতি পুরস্কারে ভূষিত শেখ হাসিনা টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ বরিশালকে যানজট মুক্ত রাখতে কাজ করছে ট্রাফিক সদস্যরা- ডিসি ট্রাফিক সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করুন : প্রধানমন্ত্রী বরিশালে কাজী নজরুল ইসলামের ৪৩তম প্রয়াণ বার্ষিকী অনুষ্ঠিত রাজশাহীর পুলিশ একাডেমিতে কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী গণপরিবহনে মাসিক বেতনে চালক নিয়োগের নির্দেশ হাইকোর্টের সারদার পথে প্রধানমন্ত্রী
৬৬৫

বদলে যাচ্ছে টাইগারদের বিশ্বকাপ জার্সি

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০১৯  

বিশ্বকাপ ক্রিকেটের জন্য তৈরি বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের জার্সি বদলে যাচ্ছে। নতুন জার্সিতে শুরু সবুজ রং রাখা হয়েছে। স্থান পায়নি লাল।

সোমবার (২৯ এপ্রিল) দিবাগত রাতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন গণমাধ্যমকে এ তথ্য জানান।

তিনি বলেন, ‘দেশের জনগণের আকাঙ্ক্ষা ও সাধারণ দর্শকদের আবেগের প্রতি শ্রদ্ধা জানিয়ে জাতীয় ক্রিকেট দলের জার্সি বদলের সিদ্ধান্ত নেয়া হয়েছে।’

এর আগে, সোমবার দুপুরে বিশ্বকাপের জন্য জাতীয় ক্রিকেট দলের জার্সি আনুষ্ঠানিকভাবে উন্মোচন করে বিসিবি। এরপর বেলা ৩টার কিছুক্ষণ পর শুরু হয় ফটোসেশন।

অধিনায়ক মাশরাফিসহ বিশ্বকাপে টাইগার স্কোয়াডের সদস্যরা জার্সি ফটোসেশনে অংশ নেন। নতুন জার্সিতে লাল রং নেই। সবুজ রঙা জার্সিতে বাংলাদেশের নাম ও জার্সি নম্বর লেখা সাদা রঙে।

টাইগারদের জার্সিতে জাতীয় পতাকার লাল-সবুজের থিম অনুপস্থিত থাকায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানান ক্রিকেটপ্রেমীরা।

তবে জানা গেছে, ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসির গাইডলাইনের পরিপন্থী হওয়ার কারণেই লাল রং রাখা হয়নি নতুন জার্সিতে।

এই বিভাগের আরো খবর