সোমবার   ১৯ আগস্ট ২০১৯   ভাদ্র ৪ ১৪২৬   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ব্ল্যাক কফির কত না গুণ! কীভাবে জান্নাতে প্রাসাদ গড়বেন? রাসুল (সা.)-এর প্রিয় নাতনি উমামা বিনতে আস সারাবছর স্কুলে পুষ্টিকর খাবার পাবে শিক্ষার্থীরা আদালতে হাজির সুদানের ক্ষমতাচ্যুত রাষ্ট্রপতি বানারীপাড়ায় ১১টি জলাসয় ৩’শ ৩৪ কেজি মাছের পোনা অবমুক্ত করলেন এমপি যুদ্ধ কেড়েছে বাবার কর্মস্থল, অনাহারে হাড্ডিসার সন্তান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে চাঁদপুরে নারীরা কেন পুরুষদের চেয়ে বেশিদিন বাঁচেন? মিন্নির গ্রেফতার-জিজ্ঞাসাবাদের বিষয়ে জানতে চান হাইকোর্ট বরিশালে ৬০১ জন বয়স্কদের মাঝে নতুন ভাতা’র বই বিতরণ আজ ‘বিশ্ব ফটোগ্রাফি দিবস’ বরিশালে জ্বিনের বাদশা সেজে প্রতারণা,দম্পতি আটক হাইকোর্টে আজ ফের মিন্নির জামিন শুনানি আজ ১৪ হাজার বয়স্কদের মাঝে ভাতা’র বই বিতরণ করবেন বিসিসি মেয়র জাতীয় স্কুল মিল নীতিমালার খসড়া মন্ত্রিসভায় উঠছে আজ অতিরিক্ত ডিআইজি হলেন বিএমপি উপ-পুলিশ কমিশনার হাবিবুর রহমান সাব্বির-অর্পার জমকালো গায়ে হলুদ অনুষ্ঠান ব্যাংকের তহবিল ব্যয় হিসাবে আসছে নতুন নীতিমালা ফের বাড়লো স্বর্ণের দাম
৯৯

বঙ্গোপসাগরে নিখোঁজ তিন জেলেকে জীবিত উদ্ধার

প্রকাশিত: ৬ আগস্ট ২০১৯  

কুতুবদিয়া থেকে ৯ কিলোমিটার দূরে বঙ্গোপসাগরে নিখোঁজ হওয়া একটি মাছ ধরার ডুবন্ত নৌকা থেকে তিন ভাসমান জেলেকে জীবিত উদ্ধার করেছে বাংলাদেশ নৌবাহিনী। মঙ্গলবার সকালে নৌবাহিনীর জাহাজ ‘নির্মূল’ তাদের উদ্ধার করে বলে জানিয়েছে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর)। উদ্ধার হওয়া জেলেরা হলেন- শাকিল (১৮), মিনহাজ উদ্দিন (১৯) ও  শওকত আহমেদ (২৪)।

 

 

আইএসপিআর এর সহকারী পরিচালক রাশেদুল আলম খান জানান, বঙ্গোপসাগরে নিয়মিত টহল ‘অপারেশন প্রতিরোধ’ এ ছিল নৌবাহিনীর জাহাজ নির্মূল। কুতুবদিয়া লাইট হাউজ থেকে ৯ কিলোমিটার দূরে ১টি মাছ ধরার নৌকাকে ডুবে যেতে দেখে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে যায় জাহাজ নির্মূল। ভাসমান অবস্থায় তিন জেলেকে উদ্ধার করেন নৌবাহিনীর সদস্যরা। পরে তাদেরকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরো খবর