শনিবার   ১৪ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩০ ১৪২৬   ১৬ রবিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বরিশালে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত বরিস জনসনকে প্রধানমন্ত্রীর অভিনন্দন আগৈলঝাড়ায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত বুদ্ধিজীবী দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বুদ্ধিজীবী স্মৃতিসৌধে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা শহীদ বুদ্ধিজীবী দিবস আজ বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীরের শাহাদতবার্ষিকী আজ বিশ্বের প্রভাবশালী ১০০ নারীর তালিকায় শেখ হাসিনা বরিশালে ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপন আজকের নবীন কর্মকর্তারাই হবেন ৪১ সালের সৈনিক : প্রধানমন্ত্রী ঘুষ-দুর্নীতির বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান প্রধানমন্ত্রীর তথ্যপ্রযুক্তি ব্যবহারে দায়িত্বশীল হতে হবে: স্পিকার বয়স্ক বাবা-মাকে না দেখলে জেল চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোতে যারা ফখরুল-রিজভীসহ ১৩৫ জনের বিরুদ্ধে দুই মামলা আগৈলঝাড়ায় ডিজিটাল বাংলাদেশ দিবস পালন  সবার জন্য উন্মুক্ত থাকছে ‘কনসার্ট ফর ডিজিটাল বাংলাদেশ’ এসক্যাপ অধিবেশনে যোগ দিতে শেখ হা‌সিনা‌কে আমন্ত্রণ কৃষি আধুনিক হলেই মাথাপিছু আয় বাড়বে: কৃষিমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ দিবস আজ
১৫২

বঙ্গোপসাগরে নিখোঁজ তিন জেলেকে জীবিত উদ্ধার

প্রকাশিত: ৬ আগস্ট ২০১৯  

কুতুবদিয়া থেকে ৯ কিলোমিটার দূরে বঙ্গোপসাগরে নিখোঁজ হওয়া একটি মাছ ধরার ডুবন্ত নৌকা থেকে তিন ভাসমান জেলেকে জীবিত উদ্ধার করেছে বাংলাদেশ নৌবাহিনী। মঙ্গলবার সকালে নৌবাহিনীর জাহাজ ‘নির্মূল’ তাদের উদ্ধার করে বলে জানিয়েছে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর)। উদ্ধার হওয়া জেলেরা হলেন- শাকিল (১৮), মিনহাজ উদ্দিন (১৯) ও  শওকত আহমেদ (২৪)।

 

 

আইএসপিআর এর সহকারী পরিচালক রাশেদুল আলম খান জানান, বঙ্গোপসাগরে নিয়মিত টহল ‘অপারেশন প্রতিরোধ’ এ ছিল নৌবাহিনীর জাহাজ নির্মূল। কুতুবদিয়া লাইট হাউজ থেকে ৯ কিলোমিটার দূরে ১টি মাছ ধরার নৌকাকে ডুবে যেতে দেখে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে যায় জাহাজ নির্মূল। ভাসমান অবস্থায় তিন জেলেকে উদ্ধার করেন নৌবাহিনীর সদস্যরা। পরে তাদেরকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরো খবর