বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
একাদশ সংসদের পঞ্চম অধিবেশন শুরু ৭ নভেম্বর যেখানে দুর্নীতি-টেন্ডারবাজি সেখানে অভিযান- স্বরাষ্ট্রমন্ত্রী ন্যাম সম্মেলনে যোগ দিতে বাকু যাচ্ছেন প্রধানমন্ত্রী রিফাত হত্যা : প্রধান আসামির জামিন নামঞ্জুর বিএসএমএমইউয়ে বিশ্ব অ্যানেসথেসিয়া ও মেরুদণ্ড দিবস পালিত মুন্সিগঞ্জের ১৩টি সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী কুড়িগ্রাম এক্সপ্রেসের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী সরকারের ধারাবাহিকতার কারণেই উন্নয়ন প্রকল্প গতিশীল: প্রধানমন্ত্রী আজ কম্বোডিয়ার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ বিশ্ব অ্যানেসথেসিয়া দিবস আজ মিনিস্ট্রিয়াল কনসালটেশনে যোগ দিতে আমিরাতে প্রবাসী কল্যাণমন্ত্রী বিশ্ব খাদ্য দিবস আজ নিরাপদ খাদ্য নি‌শ্চিত করার আহ্বান প্রধানমন্ত্রীর বরিশালে ২৭ জেলের জেল-জরিমানা কখন গোসল করা ভালো, সকালে না রাতে? জনপ্রশাসনের ৬ কর্মচারী মাসের সেরা কর্মী নির্বাচিত নতুন প্রজন্মকে পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার আহ্বান দেশের প্রথম বাণিজ্যিক সৌর প্লান্টের উৎপাদন শুরু পাকিস্তান সফরে প্রিন্স উইলিয়াম ও কেট মিডলটন বদলে গেল বাংলা বর্ষপঞ্জি, বুধবার ৩১ আশ্বিন

বঙ্গবন্ধু অ্যামেচার ফুটসাল কাপের নিবন্ধন চলছে

প্রকাশিত: ৭ অক্টোবর ২০১৯  

প্রথমবারের মতো বাংলাদেশে শুরু হচ্ছে অপেশাদার ফুটবলের সবচেয়ে বড় আসর বঙ্গবন্ধু অ্যামেচার ফুটসাল কাপ। এইম স্পোর্টস-এটিএন ইভেন্টসের প্রচেষ্টায় সকার লীগ ইউকের বাংলাদেশি ফ্র্যাঞ্চাইজি সকার লীগ বিডি নভেম্বরে ঢাকা কেন্দ্রিক হবে।

৬ অক্টোবর থেকে শুরু হয়ে ৩০ অক্টোবর পর্যন্ত চলবে দল নিবন্ধন। ১৯, ২০ ও ২১ নভেম্বর হবে কোয়ালিফায়িং রাউন্ড। এই রাউন্ড শেষে সেরা ১৬টি দল নিয়ে। ২৮, ২৯ ও ৩০ নভেম্বর চলবে ফাইনাল রাউন্ডের খেলা।

গতকাল রোববার এফডিসিতে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন-এটিএন ইভেন্টেসের ডিরেক্টর মাসুদুর রহমান, সকার লীগ ইউকের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ কবীর, সকার লীগ ইউকে এন্ড এইম স্পোটর্সের ম্যানেজিং পার্টনার মির্জা ফাইয়াজ হোসাইন, সকার লীগ বিডি এন্ড এইম স্পোটর্সের কো-ফাউন্ডার মো. ইসলাম।

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল প্রাইজমানি হিসেবে পাবে এক লাখ টাকা এবং দুই মাসের জন্য যুক্তরাজ্যের 'ব্রেডফোর্ড সিটি ফুটসাল ক্লাব'-এ ফুটবল ট্রেনিংয়ের সুযোগ। এবার ছোট পরিসরে হলেও আগামী বছর থেকে সারাদেশে শুরু হবে 'সকার লীগ বিডি'। জেলা পর্যায় থেকে শুরু করে ঢাকায় হবে ফাইনাল। পেশাদার ফুটবলার ব্যতীত যে কোনো বয়সের ব্যক্তি এই টুর্নামেন্টে অংশ নিতে পারবেন।

এই বিভাগের আরো খবর